এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Pivot এর মতো Hapo অ্যাপ দিয়ে আয় করুন প্রতিদিন হাজার হাজার টাকা।

বন্ধুরা, আজকে আমার প্রথম পোষ্ট তাই যদি কোন লেখায় ভুল থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।  আজ একটি অ্যাপ নিয়ে পোস্ট করছি যেটি Pivot এর মত । বলা যায় Pivot এর সেকেন্ড অ্যাপ । অ্যাপটির নাম হল Hapo এটি বেশি দিন হয়নি  শুরু হয়েছে কিন্তু শুরু হওয়ার সাথে সাথে অনেক পপুলার হয়ে গেছে তাই যত তাড়াতাড়ি সম্ভব যারা কাজ শুরু করেননি তারা শুরু করে দেন।

কিভাবে একাউন্ট খুলবেন:

নিচের লিঙ্ক থেকে একাউন্ট খুলুন-

https://www.hapoapp.com/h5/invite2register2?inviteCode=QZEAHN&lang=en&hos=hapo

 রেফারেল লিংক থেকে  জয়েন করলে 10000 Gems ফ্রি পাবেন

 লিংকটিতে ক্লিক করার সাথে সাথে  আপনাকে Signup Page  এ নিয়ে যাওয়া হবে । ওইখানে সাইন আপ করুন গুগোল একাউন্ট দিয়ে  বা ফেসবুক  দিয়েও করতে পারেন । তারপর আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে Hapo অ্যাপটি ডাউনলোড করার জন্য । ডাউনলোড করার পর ওপেন করুন  এবং আপনার একাউন্ট দিয়ে  সাইন ইন করুন  এখন Get it now বাটন আসবে ক্লিক করুন 10000 জেমস ফ্রী পাবেন ।

কিভাবে আয় করবেন:

 এই অ্যাপটির মাধ্যমে আপনি পোস্ট শেয়ার করে লাইক করে ফলোয়ার বাড়িয়ে আয় করতে পারবেন  এবং সাথে তো রেফারেল ইনকাম থাকছেই । কিন্তু বর্তমানে রেফার করে  আয় করাই সবচেয়ে ভালো উপায়। তাই যত পারেন তত রেফার করে আয় করতে পারবেন। আর আপনি যদি একজন কে Invite করেন তাহলে পাবেন 10000 Gems যার দাম 1 ডলারের মত। আপনি যতো রেফার করবেন আপনার জেমস এর মূল্য তত বাড়ানো হবে প্রতিদিনের অর্জিত জেমস এর পরের দিন রাত ৮  টায়  BTC তে কনভার্ট হবে ।

কিভাবে ইনভাইট করবেন:

 আপনার Profile এ চলে যাবেন এবং Gems এর উপর ক্লিক করলে  নিচে দেখতে পারবেন ই Invite অপশন  আছে। ক্লিক করলে আপনার Invite লিঙ্ক পেয়ে যাবেন। ঐ লিঙ্ক এর মাধ্যমে যে যত পারেন শেয়ার করে Invite করুন। লিংকটি নিচে দেওয়া হল –

https://www.hapoapp.com/h5/invite2register2?inviteCode=QZEAHN&lang=en&hos=hapo

মিনিমাম Withdraw হল 0.001 Btc ।

সর্বমোট Reward দেওয়া হবে 30000 ডলার। তাই যত পারেন তত রেফার করুন ।

Comments (No)

Leave a Reply