এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ইসলামিক চ্যানেলে কি এখন মনিটাইজেশন দিচ্ছে?

ইসলামিক চ্যানেলে কি এখন মনিটাইজেশন দিচ্ছে? এ বিষয়ে অভিজ্ঞতা শেয়ার করেছেন M Md Faisal Mahmud . তার সেই অভীজ্ঞতার কথা হুবহু তুলে ধরা হলো।

আসসালামু আলাইকু প্রথমেই আল্লাহর কাছে অনেক শুক্রিয়া জানাই আলহামদুলিল্লাহ।তারপর যার উদ্যেগে এই গ্রুপের থেকে প্রতি নিয়ত সাপোর্ট পাচ্ছি আমাদের ভালবাসার zafar hossain zafi ভাই তার জন্য দোয়া ও ভালবাসা।প্রিয় বন্ধুরা আজ একটি ছোট অভিজ্ঞতা শেয়ার করব তা হলো

১। কাজ শুরু করেছিলাম 2017 সালে ইসলামী কন্টেন্ট নিয়ে সবাই ভয় দেখিয়েছিল মনাটাইজ পাব না। কিন্তু পেয়েছি গত কিছু দিন আগে শুধু আমি না আমার জানা অনেকে পেয়েছে । কোন চিন্তা নেই ক্যমেরা কন্টেন নিয়ে কাজ শুরু করুন আপনার সফলতা কেউ বাধা দিতে পারবে না ইনশাআল্লাহ।

২। চ্যনেল ভেরিফাইড ব্যজ এটির সময় ও বাধা ১ লক্ষ ৫ হাজার সাবস্ক্রাইব হওয়ার পর এ্যপ্লাই করলাম দিল না বললো, কান্ট্রি trademark license লাগবে চিন্তায় পড়ে গেলাম এর পর গ্রুপে হেল্প চাইলাম । সঙ্গে সঙ্গে হেল্প করল Abdullah_AL_Mahir ভাই তার পর RIDOY_KHAN ভাই। তারপর অরা ৪ দিনের মাথায় আজ ভেরিফাইড ব্যজ দিয়ে দিল। আলহামদুলিল্লাহ আমার ১টি সপ্ন ছিল এটি। ধন্যবাদ দিয়ে ছোট করব না। ভাই আমার একটি সপ্ন পূরণ হল। এই টিমের এক্টিভ সাপোর্ট এর জন্য যা কোন দিন ভূলব না।

অতএব ইসলামী কন্টেন্টে সবই সম্ভব আর অন্য ভাল কন্টেন্ট তো বটেইভূল ক্রুটি মাফ করবেন লেখার অভ্যাস নেই ধন্যবাদ! হ্যাপি ইউটিউবিং………………

সুতরাং একটা বিষয় ক্লিয়ার হওয়া গেলো যে ইসলামী কন্টেন্টে মনিটাইজেশন দিচ্ছে এবং চ্যনেলও ভেরিফাই করা যাচ্ছে।

Comments (No)

Leave a Reply