free blogger lifetime

blogger.com এটি আপনাকে দিছে লাইফ টাইম ফ্রি হস্ট এর সুবিদা, আপনি ব্লগার দ্বারা নিশচিন্তে আজিবন কোন রকম সাসপেন্ড হবার চিন্তা ছাড়া ব্যাবহার করতে পারবেন। এখানে আপনি পাচ্ছেন
ব্লগারের প্রচুর ফ্রী এবং প্রিমিয়াম টেমপ্লেট। যেটা দ্বারা আপনি আপনার পছন্দমত ওয়েবসাইট ডিজাইন করতে পারবেন। আর seo নিয়ে তো কোন চিন্তাই নেই, যেহতু এটা গুগলের প্রডাক্ট তাই এটা সুদু এক ক্লিকেই আপনি seo করতে পারবেন।

free blogger lifetime

ব্লগার blogger এর সুবিধা

আমি ৫ বছর ধরে ব্লগার ব্যাবহার করছি । আজ পর্যন্ত ব্লগার এ কোন রকম সমস্যা আমি ফেস করিনি। ব্লগার তার যাত্রা সুরু করে ২৩ আগস্ট ১৯৯৯ সালে, আর এটা জায়েন্ট গুগোল এর প্রডাক্ট, তার মানে ভাবুন? হস্টিং, সার্ভিস সমস্যা আর সাসপেন্ড নিয়ে আপনার কোন চিন্তা নেই।

যদিও আপনারা বলবেন এর থেকে wapka & wordpress ভালো, তাহলে আমি বলি। wapka তো দেখতেই পাচ্ছেন তার কি অবস্তা, ১২ মাসে ১৩ রকম করে সমস্যা লেগেই থাকে। আর সেই সমস্যা সমাধান হতে প্রায় ১ বছর লেগে জাই।

Localhost এ WordPress ইন্সটল করুন আপনার কম্পিউটারে।

অবসেসে wordpress। বলবো না যে wordpress blogger এর থেকে খারাপ। wordpress ব্লগার এর থেকে অনেক গুনে ভাল।

যদি লাইফ টাইম একটা wordpress সাইট ব্যাবহার করতে চান, তাহলে আপনাকে হাজার হাজর টাকা ঢালতে হবে। আর হস্টিং এ কিছু উল্ট পাল্টা করলেই আপনার সব সেস।

তাই আর দেরি কেনো? ফ্রি হস্টিং দিয়ে আজিবন কোন রকম হস্টিং, সার্ভিস সমস্যা আর সাসপেন্ড এর চিন্তা বাদ দিয়ে সুরু করুন blogger এর জাত্রা। এবং নিশ্চিন্তে আপনার ব্লগ ব্যাবহার করুন।

কনটেন্ট রাইটার (Content Writer) হিসেবে কীভাবে কাজ শুরু করবেন?

ওয়ার্ডপ্রেস WordPress টিউটোরিয়াল A to Z ( প্রথম পর্ব )

Income Tunes কি ট্রাস্টেড সাইট?

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ