Neobux এর প্রায় ৩ কোটি মেম্বার আছে। বিশ্বাস হচ্ছেনা।না হয়ারি কথা। একটি পিটিসি সাইট এর কি ভাবে এত মেম্বার থাকতে পারে। বিশ্বাস না হলে alexa Rank এ গিয়ে দেখেন ওদের র‍্যাঙ্ক কত। এর জন্যই আমি প্রথমে বলেছিলাম সব পিটিসি সাইট ভুয়া না। প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) টাকা পেমেন্ট করে। মাসে ৩০ কোটি টাকা !!!!!

প্রতিদিন এই সাইটে ২৫-৩০ টি অ্যাড থাকে। প্রতি অ্যাড ০.০০১ cent. বা ১ সেন্ট এর ১০ ভাগের ১ ভাগ।(১০০ সেন্ট = ১ ডলার) একটি অ্যাড দেখলে বাংলাদেশী টাকায় ১০ পয়সা পাবেন। ৩০ টা অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ৩ টাকার মত পাবেন।এখন ভাবছেন মাত্র ৩ টাকার জন্য কে ক্লিক করতে যাবে। একটু ওয়েট করেন বুঝিয়ে দিচ্ছি।PTC সাইটে এ সাইন আপ করলে ওরা আপনার জন্য একটি পারসনাল রেফেরাল লিঙ্ক দিবে।যে লিঙ্ক অন্য কারও সাথে মিলবে না।যে ঐ লিঙ্ক কে ক্লিক করে signup করবে তারা আপনার রেফারাল হয়ে যাবে।পাশের লিঙ্ক এর মত। দেখেন এই লিঙ্ক এর লাস্ট এ আমার ইউজার নাম দেওয়া আছে।যদি আপনার ইউজার নাম হয় তবে আপনার রেফারাল লিঙ্ক হবে এরকম https://www.neobux.com/?r=mmunnaa90 কারও সাথে কারও ইউজার নাম মিলেনা তেমনি কারো সাথে কারও রেফারেল লিঙ্ক মিলে না।তাই যেই আপনার রেফারাল লিঙ্ক এ ক্লিক করে রেজিটস্ট্রেশন করেবে সেই আপনার রেফেরাল হয়ে যাবে।
আপনার রেফারাল যদি প্রতিদিন ক্লিক করে তাহলে আপনি ২ সেন্ট করে কামাবেন।ধরেন আপনার ৩০০ রেফারাল আছে।আর তারা প্রতিদিন ক্লিক করে। 300×2= 600 cent OR 6$. বা মাসে 180 ডলার। বা মাসে ১৫০০০ হাজার টাকা।শুধু মাত্র Neobux থেকে মাসে ১৫০০০ টাকা ।

Neobux এর Referral দুই ধরনেরঃ ১) Direct Referral 2) Rented Referral. # Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার আমার প্রথম ৩-৪ মাসে মাত্র ১ টি Referral ছিল।

Rented Referral :Neobux এ আপনি আরেক ধরনের Referral পাবেন। তার নাম Rented Referral বা RR. মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় Neobux. আপনি এক মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য RR কিনতে পারবেন।ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন।১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR।বেশি দিনের জন্য কিনলে রেট কম।যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন ১মাসে Per RR। যদি মনে করেন RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন।মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ Referral পরিবর্তন করে আরেকটি RR দিয়ে দিবে। রেজিস্ট্রেসন করতে এই লিংকে ক্লিক করুন।
SIGN UP NOW null
যদি টাকা না পান আমি আপনাকে টাকা দিব।
01774238857

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ