প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps 1

প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps বর্তমান সময়ে করোনা ব‌্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। করোনায় ঘরে থেকে যেমন সবাই বোর হই, তেমনি অধিকাংশ মানুষের আয়ের পথও বন্ধ । তো বন্ধুরা যাদের অ‌্যান্ড্রোয়েড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে এবং বিভিন্ন এপস এর মাধ‌্যমে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন।

বন্ধুরা, আপনারা যদি ঘরে বসে আয় করতে চান, তাহলে বিটকয়েন আর্নিং হতে পারে আপনার আয় করার সেরা উপায়। কোন টাকা ইনভেস্ট করা ছাড়াই খুব সহজে বিটকয়েন আর্ন করতে পারবেন। মোবাইল দিয়েও বিটকয়েন আর্ন করা যায়, বিভিন্ন ওয়েবসাইট এবং এপস এর মাধ‌্যমে; ফলে একজন ছাত্র, একজন গৃহিণী বা যাদের কম্পিউটার নেই তারাও বিটকয়েন আর্ন করতে পারবেন। ইন্টারনেট থেকে আয় করার যতগুলো পদ্ধতি আছে তার মধ্যে; বিটকয়েন আয় করা অনেকটাই সহজ এবং ট্রাস্টেড।

বিটকয়েন আর্ন করার অনেকগুলো উপায় থাকলেও বাংলাদেশের জন‌্য সব উপায় উন্মুক্ত নয়। কিন্তু কিছু পদ্ধতি আছে যেগুলো অনুসরণ করে খুব সহজেই বাংলাদেশ থেকে বিটকয়েন আর্ন করা যায়। আজকের এই ব্লগ থেকে আমরা জানবো, কিভাবে ঘরে বসে খুব সহজেই মোবাইল এপ থেকে বিটকয়েন আর্ন করা যায়।

প্রথমে আমরা জেনে নেব বিটকয়েন কি?

বিটকয়েন হলো এক ধরনের ক্রিপ্টোকারেন্সি৷ সাধারণ ভাষায় ক্রিপ্টোকারেন্সি হলো সাংকেতিক বা ভার্চুয়াল মুদ্রা। এই ভার্চুয়াল মুদ্রার বাস্তব কোন রুপ নেই অর্থাৎ ক্রিপ্টোকারেন্সি কেবল অনলাইনে লেনদেন করা যায়। বাস্তবে এর কোন অস্তিত্ব নেই।

বর্তমানে অনলাইনে হাজারো ক্রিপ্টকারেন্সি রয়েছে। ক্রিপ্টোকারেন্সিগুলোর মধ্যে কিছু আছে যেগুলো আন্তর্জাতিক মানের এবং কিছু আছে যেগুলো লোকাল বা আঞ্চলিক মানের। বিটকয়েন এরকমই একটি ক্রিপ্টোকারেন্সি যা আন্তর্জাতিকভাবে গ্রহণযোগ্য। ক্রিপ্টোকারেন্সিগুলোর মধ্যে বিটকয়েন খুবই জনপ্রিয় এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি থেকে এর গ্রহণযোগ্যতাও সর্বাধিক।

আমরা বিটকয়েন সম্পর্কে সবাই জানি। আর এই বিটকয়েনের চাহিদা দিন দিন বেড়েই যাচ্ছে। এ কারনে বিটকয়েনের দাম দিন দিন বেড়েই যাচ্ছে।
২০১৯ সালে ১ বিটকয়েনের দাম ছিল প্রায় ৮,০০০ থেকে ৯,০০০ ডলার।

২০২০ সালে ১ বিটকয়েনের দাম ছিল প্রায় ১৬,০০০ থেকে ১৬,৫০০ ডলার।

আর বর্তমানে ১ বিটকয়েনের দাম বেড়ে হয়েছে ৪৭,১৫০ ডলার।

২০২১ সালে বিটকয়েনের দাম এত বাড়ার কারণ হলো অনলাইনে বিভিন্ন পেমেন্ট সাইটে বিটকয়েন এর লেনদেন চালু হওয়া। ভবিষ্যতে বিটকয়েনের দাম আরও বহুগুণে বেড়ে যাবে। তাই এখন থেকেই আপনারা সবাই বিটকয়েন আয় করা শুরু করুন। আমি আজ আপনাদের বিটকয়েন আয় করতে পারেন এমন কয়েকটি এপস সম্পর্কে আপনাদের বলব। এসব এপস থেকে আপনি প্রতিদিন সহজ কিছু কাজ করে ৫০০০ থেকে ১০,০০০ সাতোশি বা তারও বেশি ইনকাম করতে পারবেন। আর সবচেয়ে বড় কথা হলো এই এপসগুলো চালাতে কোনো VPN এর প্রয়োজন হবেনা। আর এরা ১০০% পেমেন্ট করে।

আমাদের সবারই অ‌্যানড্রোয়েড ফোন আছে। আর এই অ‌্যানড্রোয়েড কয়েকটি App install করে আমরা সহজেই Bitcoin আয় করতে পারি। আর এখান থেকে পেমেন্ট নিতে হলে আপনাকে coinbase একাউন্ট খুলতে হবে। যাদের অলরেডি coinbase একাউন্ট আছে তাদের তো কথাই নেই। কিন্তু যাদের coinbase একাউন্ট এখনো নেই তারা এখানে ক্লিক করে জেনে নিন কিভাবে পারফেক্ট ভাবে একটি coinbase একাউন্ট খুলবেন। এখান থেকে coinbase একাউন্ট কিভাবে খুলবেন সেটা বিস্তারিত জানতে পারবেন। coinbase পুরো পৃথিবী জুড়ে যেসব ক্রিপ্টোকারেন্সি বা মুদ্রা রয়েছে সেগুলো এক মুদ্রা থেকে অন‌্য মুদ্রায় রূপান্তরিত করে। কয়েনবেস যেসব মুদ্রা এক্সচেন্জ করে তার মধ্যে রয়েছে – Bitcoin, Bitcoin Cash, Ethereum, Litecoin, Dash coin, Dogecoin সহ আরো অসংখ‌্য কয়েন।

আজ আমি আপনাদের যে ৪ টি এপস সম্পর্কে বিস্তারিত বলব সেগুলোর পেমেন্ট মেথড হলো Bitcoin Cash, Litecoin, এবং Dash coin.

তাহলে চলুন বন্ধুরা মূল আলোচনায় যাওয়া যাক।

বিটকয়েন ইনকাম করার ৪ টি মজার এপসঃ

আসুন এই এপসগুলো সম্পর্কে আমরা বিস্তারিত জেনে নেই-

১. Free bitcoin cash:

  • Free bitcoin cash এই এপসটি ইনস্টল করতে এই লিংকে ক্লিক করুন। এমন একটা পেজ আসবে-
প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps

এখানে Install লেখার উপর ক্লিক করুন। আমার এই এপসটি Install করা আছে তাই open লেখা শো করছে। Install করার পর এপটির ভিতরে প্রবেশ করুন।

  • এখানে আপনার নাম, ইমেইল আইডি, পাসওয়ার্ড এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো আপনার ওয়ালেট এডড্রেস, এটা না দিলে আপনি একাউন্ট ই খুলতে পারবেননা। এই এপসটির জন‌্য আপনাকে আপনার Bitcoin Cash (BCH) ওয়ালেট এডড্রেস দিতে হবে।

একাউন্ট খোলা হয়ে গেলে আপনি মূল পেইজে প্রবেশ করতে পারবেন।

  • এখানে অনেকগুলো অপশন দেখতে পাবেন। নিচের ছবিটি দেখে নিনঃ
প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps

এখান থেকে আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১০,০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ২০ থেকে ৫,০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।

২. Free bitcoin cash:

  • Free bitcoin cash এই এপসটি ইনস্টল করতে এই লিংকে ক্লিক করুন। এমন একটা পেজ আসবে-
প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps 2
  • Free bitcoin cash এই এপটিও উপরের এপস এর মত। এই এপসটিতে একাউন্ট খুলতেও আপনাকে আপনার Bitcoin Cash (BCH) ওয়ালেট এডড্রেস দিতে হবে।
  • তবে এই এপসটি উপরের এপটি থেকে সামান‌্য আলাদা।
  • এখানেও উপরের নিয়মে একাউন্ট করবেন।
  • এখান থেকেও আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১০০০-১৫০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ২০ থেকে ৫০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।
প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps 3

Free litecoin এই এপসটিও উপরের নিয়মে একাউন্ট করবেন। শুধুমাত্র ওয়ালেট এডড্রেস এর জায়গায় Litecoin (LTC) এর ওয়ালেট এডড্রেস দিবেন। আর সবই এক। নিচের ছবি দেখলে বুঝতে পারবেন:

প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps 4

এখান থেকে আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১,০০,০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ১০০ থেকে ১০,০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।

৪. Free dash:

  • Free dash এই এপসটি ইনস্টল করতে এই লিংকে ক্লিক করুন। এমন একটা পেজ আসবে-
প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps 5

তবে এই এপসটি উপরের এপটি থেকে সামান‌্য আলাদা। নিচের ছবি দেখলে বুঝতে পারবেন।

  • Free dash এই এপসটিও উপরের নিয়মে একাউন্ট করবেন।
  • শুধুমাত্র ওয়ালেট এডড্রেস এর জায়গায় Dash coin এর ওয়ালেট এডড্রেস দিবেন। আর সবই এক। নিচের ছবি দেখলে বুঝতে পারবেন:
প্রতিদিন হাজার হাজার টাকা ইনকাম করুন।৪ টি Bitcoin Earning Apps 6

এখান থেকে আপনি প্রতি ঘন্টায় একবার claim করতে পারবেন। একবারে hourly claim করে আপনারা ১০,০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে Bonus Claim. এখান থেকেও আপনি ২০০ থেকে ২,০০০ সাতোশি পর্যন্ত পেতে পারেন।

পেমেন্ট:

আপনার এখান থেকে পেমেন্ট নিয়ে কোনো চিন্তাই করা লাগবেনা। কারণ এখানে একাউন্ট করার সময় আপনি যে ওয়ালেট এডড্রেস দিবেন সেই কারণে আপনার নির্দিষ্ট amount হওয়ার সাথে সাথে আপনার একাউন্টে অটোমেটিক চলে যাবে।

বন্ধুরা, আমি আবারও বলছি এরা ১০০% পেমেন্ট করে। আর এখানে নিয়মিত কাজ করলে আপমি মাসে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন। গ‌্যারান্টি……

তো বন্ধুরা, আজ এ পর্যন্ত। নতুন নতুন আর্নিং খবর পেতে নিয়মিত আমারএসো আয় করি এই সাইটে ভিজিট করুন।

সবাই ভালো, সুস্থ ও সুন্দর থাকবেন। আল্লাহ্ হাফেজ

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ