১০১ কোটি টাকার সম্পত্তির মালিক হেমা মালিনী?১০১ কোটি টাকার সম্পত্তির মালিক হেমা মালিনী?

বলিউডের বিখ্যাত জুটি ধর্মেন্দ্র-হেমার বিয়ে হয় ১৯৮০ সালে। বর্তমানে অভিনয় থেকে দূরে বলিউডের একসময়ের ড্রিম গার্ল হেমা মালিনী। ভারতের উত্তরপ্রদেশের মথুরার বিজেপির সাংসদ তিনি। ২০১৯ লোকসভা নির্বাচনেও মথুরা থেকেই বিজেপির টিকিটে নির্বাচনে লড়ছেন এই সাবেক অভিনেত্রী।

নির্বাচনী বিধি মেনে ভোটের আগে সম্পত্তির হিসেব দিলেন হেমা। তার দেওয়া হলফনামা অনুসারে গেল পাঁচ বছরে হেমা মালিনীর সম্পত্তির পরিমান বেড়েছে ৩৪. ৪৬ কোটি টাকা।

৫ বছর আগে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে হেমা মালিনীর সম্পত্তির পরিমান ছিল ৬৬ কোটি টাকা। সেই সম্পত্তির পরিমান ৩৪.৪৬ কোটি টাকা বেড়ে দাঁড়িয়েছে ১০১ কোটি টাকা।

১০১ কোটি টাকার সম্পত্তির মালিক হেমা মালিনী? 1

হেমামালিনীর দেওয়া হলফনামা অনুসারে তার অভিনেতা স্বামী ধর্মেন্দ্রর সম্পত্তির পরিমান ১২৩.৮৫ কোটি টাকা। হলফনামায় তিনি দেখিয়েছেন, তার দুটি গাড়ি রয়েছে

যার মধ্যে একটি ২০১১ সালে কেনা ৩৩.৬২ লক্ষ টাকা দামের মার্সেডিজ। অন্যটি ২০০৫ সালে কেনা ৪.৭৫ লক্ষ টাকা মূল্যের টয়োটা। হেমার স্বামী ধর্মেন্দ্রর বেশকিছু পুরনো গাড়ি রয়েছে।

যার মধ্যে একটি ১৯৬৫ সালে কেনা ৭০০০ টাকা মূল্যে রেঞ্জ রোভার গাড়ি, একটি মারুতি ৮০০ ও একটি মোটর বাইক।
হেমার দেওয়া তথ্য অনুসারে, তার জুহুর ভিলে পার্লেতে কেনা একটি বাংলো আছে এবং জুহুতে একটি জমিও কেনা রয়েছে। হেমার দেখানো শিক্ষাগত যোগ্যতা অনুসারে তিনি ম্যট্রিকুলেশন পাশ করার পর নাচ শেখা শুরু করেন। পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যান। ২০১২ সালে পিএইচডি শেষ করেন।

আটিকেলটি : somoyerkonthosor.com থেকে নেওয়া হয়েছে

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ