আসসালামু আলাইকুম!

প্রথমেই বলি, যারা নেট থেকে লক্ষ্য টাকা আয় করতে চান, তাদের জন্যে এই পোষ্ট নয়, অনুগ্রহ করে আপনার সময় নষ্ট করবেন না এখানে, তার আগেই আপনাকে শুভো বিদায় জানায়!

তবে যারা মাসে ১৫ ইউরো অর্থাৎ মাসে ১৫শ টাকা (মিনিমাম প্রাথমিক অবস্থায়) কমাতে চান, তারা আগে বারেন …

আর বলা ভাল, এই সাইটে টাকা কমানোর কিছু পোষ্ট দেখেই আমার এই আগ্রহ, তবে না হলেও দশটার মত আইডি খুলছি বিভিন্ন সাইটে, কিন্তু শুধু শুধু সময় নষ্ট করছি সব ভুয়া! তারপর অনেক খোজ খবর নিয়ে এই একটি সাইট ছাড়া বাকি সব বাদ দিছি.

আপনাকে কি করতে হবে?

আপনার সামান্য ধর্য থাকতে হবে, আর আপনাকে তেমন কিছুই করতে হবে না, প্রতিদিন ১০ থেকে ৩০ মিনিট সময় দিতে হবে, আর আমাদের ফেইসবুক,গুগল+, ইউটুবে একাউন্ট ইত্যাদিত আছেই, যদি থাকে তাহলেই পারবেন, আর না থাকলে খুলে নিন

তার পর ফেইসবুক, গুগল+, টুইটার ইত্যাদি সাইটে লাইক দিতে হবে, ভিডিও দেখতে হবে, ওয়েবসাইট ভিসিট করতে হবে ইত্যাদি এই হচ্ছে আপনার কাজ. তারা প্রতিদিন আপনাকে কিছু কিছু কাজ দেবে, প্রথমে কম দিলেও পরে বাড়বে.

তারা কেন আমাদের টাকা দিবে?

কারণ তারা প্রতিটি লাইকের জন্যে অন্যের কাছ থেকে টাকা পায়, আর যে টাকা পায়, তার অর্ধেক আমাদের দেয়, আর বাকি অর্ধেক তাদের লাভ হয়.

আর প্রথমে অল্প করে টাকা ইনকাম হলেও আস্তে আস্তে আপনার রেনক বাড়বে, তখন বেশি বেশি ইনকাম করতে পারবেন, প্রথমে আপনার রেংক থাকবে একে, তার পর বাড়বে. আর সাথে লিংক রেফার করতে পারলেও আয় বাড়বে, এইভাবে কিছুদিন পর (যদি ৫০ জনকে লিংক রেফার করতে পারেন) মাসে ১০০ ইউরো থেকে ২০০ ইউরো বা ২০ হাজার পর্যন্ত কমাতে পারবেন.

টাকা কিভাবে তুলবেন?

খুব সহজ, payza তে, paypal এর মাধ্যমে ১৫ ইউরো হলেই payout করতে পারবেন.

সাইন আপ করুন

আশা করি আমার এই পোষ্টের মাধ্যমে সামান্য হলেও আপনাদের উপকার হবে.

ধন্যবাদ.

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ