হট সাইট ওজো থেকে আয় করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে 6

কিভাবে Ojooo wad এ একাউন্ট খুলবেন এবং ইনকাম করবেন?

এটি একটি পিটিসি সাইড। পিটিসি সাইট সম্পর্কে যারা যারা জানেন তারা তারা আরও একবার দেখে নিতে পারেন। আর যারা জানেন না অর্থাৎ একদম নতুন কিন্তু অনলাইন থেকে কিছু ইনকাম করতে চান তাদের জন্য আজকের এই বিস্তারিত টিপস। শুরু থেকে শেষ পর্যন্ত না পড়ে কোনো কাজ করার চেষ্টা করবেন। ধাপে ধাপে বর্ণনা করা হবে আপনাদের সুবিধার্থে। প্রথমেই আমরা জেনে নিবো পিটিসি সাইড টা আসলে কি?

চলুন তবে জানা যাকঃ

পিটিসি সাইট কি?

পিটিসি মানে হলো পেইড টু ক্লিক। অর্থাৎ বিজ্ঞাপনের ক্লিকের মাধ্যমে টাকা ইনকাম। কোম্পানি প্রদত্ত কতিপয় এড দেওয়া থাকবে সেইগুলো আপনি যদি ক্লিক করে করে দেখেন এবং সঠিকভাবে দেখেন তাইলে আপনার ঐ ক্লিকের বিনিময়ে আপনার ঐ বিজ্ঞাপন দেখার বিনিময়ে কোম্পানি আপনাকে কিছু টাকা বা কিছু সেন্ট দিবে। প্রথম অবস্থায় এইটা খুবই কম। কিন্তু আস্তে আস্তে এই ইনকামের পরিমাণ বাড়তে থাকে।

কিন্তু দেখা যায় অধিকাংশ লোকজনই এতো সময় পর্যন্ত ধৈর্য ধরে রাখতে পারে না। সবাই চায় রাতারাতি বড়লোক হতে । ভাই পৃথিবীতে যারা অনেক বড় হয়েছেন তারা কেউই রাতারাতি বড় হন নাই ।সুতরাং আপনি ও চাইলেই রাতারাতি বড় হতে পারবেন। এর জন্য আপনার কঠোর পরিশ্রম আর ধৈর্য ধরে থাকতে হবে। একটা কথা মনে রাখবেন “ছোটো ছোটো বালু কণা , বিন্দু বিন্দু জল, গড়ে তোলো মহাদেশ সাগর অতল”।

আপনি ধৈর্য ধরে কাজ করতে থাকেন একসময় সফলতার মুখ দেখবেন ইনশাআল্লাহ। আর আরেকটা কথা যারা যারা রাতারাতি অনলাইন থেকে অনেক টাকা ইনকাম করতে চান তারা তারা আমার এই লেখা আর পড়ার কোনো দরকার নাই। আমার এইখানে রাতারাতি বড়লোক হবার কোনো টিপস বা উপায় কোনোটাই নাই। তাই আগে থেকে সরে পড়াই ভালো।

এখন আসুন ক্লিক করে এড দেখলে কি হয় ? এবং কোম্পানি আমাকে কেন টাকা দিবে? এখানে কোম্পানি লাভটা কোথায়?

হ্যা আমাদের সবারই এই একই প্রশ্ন। এড দেখলাম , ক্লিক করলাম আর কোম্পানি আমাকে টাকা দিয়ে দিলো। এর কারণটা কি ? কারনটা হচ্ছে মার্কেটিং। আমরা যখন কোনো একটা বিজ্ঞাপনে ক্লিক করি তখন ঐ বিজ্ঞাপনটা আমাদের একটা পেজ এ নিয়ে যায় আমরা যতবার যতজন যাবো ততবার ততজন করে ভিজিটর বাড়বে এই ওয়েবসাইটে। ভিজিটর বাড়লে কি হবে? ভিজিটর বাড়লে ঐ কোম্পানির সাইটটা গুগল সার্চের একদম প্রথম পাতায় চলে আসবে। অর্থাৎ আমরা যখন ঐ কোম্পানি রিলেটেড কোনো কিছু দরকার হয় এবং আমরা যদি গুগল এ সার্চ দেই তখন গুগল আমাদের প্রথমে ঐ সাইটটাই দেখাবে যেটাতে আমরা ক্লিক করেছিলাম এবং যেটার বিনিময়ে কোম্পানি আমাদেরকে কিছু সংখ্যক সেন্ট দিয়েছিলো। এতে করে কোম্পানির বিক্রি বাড়লো এবং কোম্পানির লাভ হলো। এটাকে বলা হয় এফিলিয়েট মার্কেটিং। আমরা যে একটা ক্লিক এর মাধ্যমে কি করছি তা আমরা নিজেরাও কল্পনা করতে পারবো না।

ওজো কি?

ওজো হলো ঠিক এইরকম একটা পিটিসি সাইট যা অনেক বছর ধরে লাইভে আছে। বর্তমানে পৃথিবীতে যতগুলো পিটিসি সাইট আছে তারমর্ধ্যে সবচেয়ে ভালো রেটিং এ আছে এই ওজো.কম। ওজো ওয়েবসাইট টাও খুব ভালো ইউজার ফ্রিলি। দ্রুত লোড হয়। অল্পগতির নেট দিয়েও কাজ করা যায় কোনো সমস্যা হয় না।

বর্তমানে এদের ইউজার সংখ্যা +18,194,546 এর উপর। এখান থেকেই বুঝতে পারবেন এই সাইটটা কত টা জনপ্রিয়। ভাবতে পারেন আমি কোনো দালাল হয়তোবা। কিন্তু ভাই আমি নিজেই মাত্র কয়েকদিন হলো এখানে একটা একাউন্ড খুলেছি । পরে এদের সম্পর্কে জানলাম অনলাইন ঘেটে তাই আপনাদের জানাচ্ছি।

কিভাবে একাউন্ট করবেন?

প্রথমে এই ঠিকানাই যানhttps://wad.ojooo.com/register.php?ref=labibhasanmahir

1st step—-

হট সাইট ওজো থেকে আয় করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে 7

লাল দাগ দেওয়া চিহ্ন গুলোতে ক্লিক করবেন!

2nd step—-

হট সাইট ওজো থেকে আয় করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে 8

ইমেইল এ কোড গেলে সেখান থেকে কনফার্ম করেন।

পেজা না থাকলে পেজার জায়গায় আপনার ইমেইল দিবেন।

3rd step—–

কাজ করার ধাপ–

হট সাইট ওজো থেকে আয় করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে 9

4th step—-

ইনকাম—-

হট সাইট ওজো থেকে আয় করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে 10

5th step—-

ব্যালেন্স চেক—-হট সাইট ওজো থেকে আয় করুন মোবাইল বা কম্পিউটার দিয়ে 11

তবে একটা কথা এখানে কিছুদিন লেগে থেকে কাজ করতে হবে।

playstore থেকে ojooo app টি ডাউনলোড করে আপনার একাউন্ট কানেক্ট করে কাজ করলে আরো বেশী ইনকাম করতে পারবেন।

সঠিকভাবে কাজ করলে একসময় মাসে ৫০-৬০ হাজার ইনকাম হবে।

বিস্তারিত এন্ড পেমেন্ট প্রুফ-

rahiya ruhi

আমার ইমো- 01994972606

By Ruhi

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ