শুধুমাত্র 18 ডলার খরচ করে সর্বোচ্চ 5 লক্ষ ডলার আয় করতে চান?
অবিশ্বাস্য মনে হলেও কথাটি একেবারেই সত্য!
যদিও কাজটি আমাদের মত ছোট খাটো Online Earner’রা করেন না।
বড় বড় Internet Marketer’রা এই সাইটে কাজ করেন।
এই সাইটের কাজ বুঝতে আমার ৩ মাস সময় লেগেছে।
অন্তত 50টি English Video Presentation দেখেছি, বহু Article পড়েছি।
তারপর কিছুটা বুঝতে পেরেছি, কিন্তু কাজ শুরু করতে পারিনি কারন এখানে Registration করতে 18 ডলার লাগে। 18 ডলার Solid Trust Pay, Visa, MasterCard এর মাধ্যমে পরিশোধ করতে হতো। অনেক দিনের স্বপ্ন ছিলো এখানে কাজ করার।
অবশেষে দেখলাম Bitcoin এ 18 ডলার পরিশোধ করা যায় তো আর এক মুহূর্তও দেরি করিনাই। Instant Join করলাম।

আমার কিছু Leader আছে তাদের মধ্যে Rob Froster, Adrian Hibbert দু’জনকেই আমি ভিষণ পছন্দ করি। ওনারা Legit, Trusted, Legal সাইটে কাজ করেন। দু’জনেই TrafficMonsoon, 4Corner, Power lead System এ কাজ করেন। Adrian Hibbert অনেক পয়সা ওয়ালা UK তে Property Business + CriptoCureancy Business করেন।

বেশি পছন্দ করি Rob Froster কে অনেক Honest এবং Proper guide liner Leader।
Rob এর 4Corner এ 423 জন রেফার আছে প্রতি মাসে 600$+ ইনকাম করেন। ওনি শুধু TrafficMonsoon, 4Corner, Power lead System এর Publishing করেন। প্রতি মাসে মোট 1000$ – 1500$ ইনকাম।

কাউকে ফলো না করলে, কারো হাত না ধরলে কোন দিনও উপরে উঠা যায়না। ওনারা আমাকে কোন সাহায্য করেন না শুধু লিংক দেন, ভিডিও দেন শেষ আর কিছু না।
কিন্তু আমি আমার টিমকে অনেক কিছু দেই সময়, শ্রম, টিউটরিয়াল আবার সরাসরি নিজেও চলে যাই টিম মেম্বারদের দাঁড়ে। আমি অনেক কিছু দিতে চাই কিন্তু কেউ নিতে চায়না। Internet Marketer রা Webinar করেন, অনলাইনে Training দেন সরাসরি ইংরেজিতে। কারো কাছে যান না সরাসরি সাহায্য করেন না যেটা আমি করতে চাই।

তো যাই হোক, আমি বলবো এই সুযোগ হাতছাড়া করবেন না।
এখনি Join করুন 4 corner এ
Register Now: fourcornersalliancegroup
শত শত ডলার খরচ করেছেন অনলাইন থেকে আয়ের জন্য অনেক Invest করেছেন। এবার দেখুন মাত্র 18 ডলার কি করে আপনার জন্য। 18 ডলার থেকে প্রতিমাসে 10 থেকে 50 ডলার খুব সহজেই আয় করতে পারবেন lifetime । এটা Investment সাইট নয়। শুধুমাত্র ১ বার 18 ডলার খরচ করতে হবে দ্বিতীয়বার নয়।

আমাদের সবসময় ভয় থাকে যেকোন সাইটে কাজ করতে; ভয়টা হলো যদি সাইটটি Scam করে??? Scam হওয়ার কারনে কাউকে কোন সাইট সম্পর্কে বলতে ভয় পাই।
কিন্তু আপনি এটা বিশ্বাস করেন? যে এখনো অনেক সাইট আছে যেইগুলো কোন দিন Scam হবেনা! অবশ্যই এই রকম সাইট আছে তানাহলে অনলাইন জগত টিকে থাকতো না।

4corner নিয়ে কোন ভয় নেই। কোন প্রশ্ন নেই। আমার টিমে 4corner এ কাজ করলে আমি যা যা করতে পারি করবো। যা যা দিতে পারি দিবো কেননা এটা 100% Real সাইট।
কিভাবে ইনকাম করবেন তার সকল ব্যবস্থা আমি করে দিবো কারন এটা Network Marketing এখানে Network শক্ত রাখলে ইনকাম শক্ত থাকবে।
একটা ফ্রী English ওয়েবসাইট দিবো Register করে username টা দিবেন শুধু পেয়ে যাবেন ফ্রী সাইট আর 4corner Promote করে রেফারেল পাওয়ার জন্য আরো কিছু সাইটের লিংক দিবো।
আমি ইচ্ছা করলে শুধু বিদেশী রেফারেল পাওয়ার জন্য ওদের পিছনে লাগতে পারি কিন্তু না আপনারা আমার টিমে থাকবেন আপনারা আমার রেফার হবেন তারপর আমি + আপনারা সবাই মিলে বিদেশীদের পিছনে লাগবো মাত্র 4 জন রেফার হলেই আপনি বিশাল অংকের টাকা আয় করতে পারবেন।

কোন প্রশ্ন না করে 18 ডলার যোগাড় করে আমার সাথে যোগাযোগ করুন।
আমার রেফারে জয়েন করুন:

Register Now: fourcornersalliancegroup
আমার রেফারেল username: sanjitds

যারা যারা আমার টিমে থাকবে তাদের তথ্য আমি রাখবো। যারা কাজ করবেন আপনাদের মোবাইল নাম্বার কমেন্ট করুন। সুযোগ বারবার আসবেনা এখানে অবশ্যই কাজ করবেন। সকল বিষয়ে আরো Clearly বুঝিয়ে দিবো।
আমার 4 corner এর পুরো পোষ্ট পড়ুন এখানে:

http://bdtips24.blogspot.com/2016/03/4corner.html

আমি বারবার বলছি এই সুযোগ হাত ছাড়া করবেন না। অনলাইন থেকে ইনকামের স্থায়ী রাস্তা এটি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ