মোবাইল দিয়ে দিনে ৩০০ থেকে ৪০০ টাকা আয়; 1

আসসালামু আলাইকুম আপ্নারা যারা প্রতিনিয়ত অনলাইন থেকে আয় করার কথা চিন্তা করছেন।কিন্তু খুজে পাচ্ছেন না কোন রাস্তা যে কিভাবে আয় করবেন।আজকে আমার এই আর্টিকেল টা তাদের উদ্দেশ্যে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব ২ টা জিনিস। চলেন আর দেরি না করে দেখে আসি কি সেই ২ টা জিনিস;

১।মোবাইল ফোন দিয়ে কিভাবে আয় করা যায় সেটা বলব

২।. মোবাইল দিয়ে ইনকাম করার জন্য একটা অ্যাপ শেয়ার করব।

কিভাবে মোবাইল ফোন দিয়ে অনলাইন থেকে টাকা ইনকাম করবঃ

আমাদের প্রায় সবারই এখন একি প্রশ্ন থাকে। যেমন: মোবাইল ফোন দিয়ে কি টাকা আয় করা যায়? আয় করা গেলেও সেটা কিভাবে করব?আমি তো কোন কাজ জানি না।লেখাপড়াও তেমন জানি না। তাহলে আমি কি অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারব? তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই ভাই এখন অনলাইন থেকে টাকা ইনকাম করা খুবই সহজ। অনলাইন থেকে টাকা ইনকাম করতে গেলে আপনার তিনটি জিনিস থাকলেই হবে।

মোবাইল ফোন।

★ভালো ইন্টারনেট সংজোগ।

★ধৈর্য ও প্রবল ইচ্ছাশক্তি।

এই তিনটা জিনিস থাকলেই আপনি অনায়াসে অনলাইন থেকে আয় করতে পারবেন। তাই আজকে থেকে আমি পারবো না,আমার দারা কিছু হবে না,।আমি তো পরালেখা জানি না,আমার তো কোন কাজ এর অভিজ্ঞতা নাই,আমি কি পারব,এইসব অজুহাত দেয়া বন্ধ করুন আর কাজে লেগে পরুন। দেখবেন আপনার দারা কোন ভালো কিছু হবেই।

মোবাইল ফোন দিয়ে আয় করার আপ্পঃ

আজকে আমি আপনাদের সামনে নতুন একটা অ্যাপ শেয়ার করব যে অ্যাপ টা দিয়ে আপনি চাইলে প্রতিদিন অনেক টাকা ইনকাম করতে পারবেন ঘরে বসে। অ্যাপ টার কাজ খুব সহজ। আর এটা ১০০% পেমেন্ট করে। অ্যাপ টা দিয়ে আপনি চাইলে প্রতিদিন ৩ থেকে 4 ডলার ইনকাম করতে পারবেন। অ্যাপ টার নাম হলো Lootbox। আমি নিচে এর লিংক দিয়ে দিব আপনারা সেখান থেকে ডাউনলোড করে নিবেন।

এই অ্যাপ এর কাজ কি কিঃ

এই অ্যাপ এ অনেক রকম কাজ আছে।আপনি সেখান থেকে আপনার ইচ্ছামতো যেকোন কাজ করতে পারেন। এইখানে মোট ৫ রকমের কাজ আছে।

★স্পিন করে আয় করতে পারবেন।

★মেজিক কার্ড ঘসে আয় করতে পারবেন।

★ভিডিও দেখে আয় করতে পারবেন।

★ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারবেন।

★রেফার করে আয় করতে পারবেন।

কোন কাজে কত টাকা দেয়ঃ

আপনি স্পিন করে প্রতি স্পিন এ ১ থেকে ১০ পয়েন্ট করে পাবেন। আপনাকে ১০ বার স্পিন করার পর একটা ওয়েবসাইট এ নিয়ে যাবে সেখানে আপনাকে ৩০ সেকেন্ড থাকতে হবে। তারপর আপনি সেখান থেকে ২০ পয়েন্ট বোনাস পাবেন। মেজিক কার্ড ঘষে আপনি ১ থেকে ৫০ পয়েন্ট প্রর্জন্ত পাবেন।ভিডিও দেখে আপনি প্রতি ভিডিও দেখার বিনিময়ে ২০ পয়েন্ট করে পাবেন। আপনাকে এখানে একটা একটা করে মোট দশটা ভিডিও দেখতে হবে তারপর ১১ নম্বর এ আপনাকে একটা ওয়েবসাইট এ নিয়ে যাবে সেখানে আপনাকে ৩০ সেকেন্ড করে অপেক্ষা করতে হবে। ৩০ সেকেন্ড থাকার পর আপনি সেখান থেকে ১০০ পয়েন্ট বোনাস পাবেন। আপনি ওয়েবসাইট ভিজিট করেও ভালো পয়েন্ট আয় করতে পারবেন। প্রতি ওয়েবসাইট ভিজিট এ এরা ২০ পয়েন্ট করে দেয়।এছাড়াও আপনি এখান থেকে রেফার করে আয় করতে পারবেন। প্রতি রেফার এ এরা আপনাকে ৫০০ পয়েন্ট বোনাস দিবে।আপনি জত বেশি রেফার করবেন আপনার তত বেশি পয়েন্ট জোগ হবে।

কত পয়েন্ট এ কত টাকা দিবে এবং কিভাবে টাকা উঠাবোঃ

এরা আপনাকে ১০০০০ পয়েন্ট এর বিনিময়ে ৫ ডলার। ১৫০০০ পয়েন্ট এর বিনিময়ে ১০ ডলার এবং ২৫০০০ পয়েন্ট এর বিনিময়ে ২০ ডলার করে দিবে। এখান থেকে আপনি বিকাশ, পেপাল,বিট কয়েন,গুগল কার্ড,পেথম কার্ড,এমাজন গিফট কার্ড,জিক্যাস দিয়ে পেমেন্ট নিতে পারবেন। এছাড়াও আপনি চাইলে এখান থেকে ফ্রী ফায়ার এবং পাবজির ডায়মন্ড নিতে পারবেন। এরা ফ্রী ফায়ার এ ১০০০ পয়েন্ট এর বিনিময়ে ৫২০ ডায়মন্ড। ১৫০০০ পয়েন্ট এর বিনিময়ে ১০৪০ ডায়মন্ড এবং ২৫০০০ পয়েন্ট এর বিনিময়ে ২০৬০ ডায়মন্ড করে দেয়।আর পাবজিতে ১০০০ পয়েন্ট এর বিনিময়ে ৩৫০ ডায়মন্ড। ১৫০০০ পয়েন্ট এর বিনিময়ে ৬০০ ডায়মন্ড এবং ২৫০০০ পয়েন্ট এর বিনিময়ে ১২০০ ডায়মন্ড করে দেয়।

কিভাবে অ্যাকাউন্ট খুলবঃ

★নিচের লিংক থেকে অ্যাপ টা ডাউনলোড করবেন।

★আপনার নাম দিবেন।

★আপনার gmail অ্যাকাউন্ট বসাবেন।

★রেফার কোড দিবেন 9207

★পাসওয়ার্ড দিবেন।এবং সাবমিট এ ক্লিক করবেন।

App link: https://loot-box.xyz/

উপরের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে রেফার কোড দিবেন 9207. এটা না দিলে আপনি ৭৫০ পয়েন্ট পাবেন না।এটা দিলে আপনি ৭৫০ পয়েন্ট পাবেন।

বিঃদ্রঃ পেমেন্ট পেতে হলে আপনাকে মিনিমাম ১০ টা রেফার করতে হবে। তা না হলে পেমেন্ট পাবেন না

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ