মোবাইল দিয়ে ইনকাম করার জন্য ৫টি সেরা অ্যাপস | Make Money Online 5 Android Apps BD মোবাইল দিয়ে অনলাইনে টাকা ইনকাম করার উপায় জানতে আজকাল অনেকেই গুগলে সার্চ করে থাকেন How to make money online with mobile apps. কিন্তু সঠিক উপায় সবাই খুজে পায়না, যার কারনে অনেকেই অনলাইনে আয় করতে সফল হতে পারেন না। তবে এখনকার সময়ে অনলাইনে আয় করার জন্য গুগল প্লে স্টোরে প্রচুর অ্যাপ পাওয়া যায়, এসব অ্যাপ দিয়ে আপনি ঘরে বসে শুধুমাত্র একটি মোবাইল দিয়ে খুব সহজেই প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

তবে মনে রাখবেন, Google Play Store এ অনেক Online Money Earning Android Apps পাওয়া গেলেও, সেগুলোর মধ্যে সব অ্যাপ আসল নয়। কারন এরকম প্রচুর Apps রয়েছে যা কাজ করার বিনিময়ে টাকা দেয়না। তাই এধরনের Apps থেকে আমাদের সর্তক থাকতে হবে এবং ভালো সত্যিকারের অ্যাপস আমাদের খুজে নিতে হবে।

মোবাইল দিয়ে ইনকাম করার জন্য ৫টি সেরা অ্যাপস | Make Money Online 5 Android Apps BD
মোবাইল দিয়ে ইনকাম করার জন্য ৫টি সেরা অ্যাপস | Make Money Online 5 Android Apps BD
  1. Pocket Money অ্যাপ দিয়ে যেভাবে ইনকাম করবেনঃ
    Pocket Money হলো বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বাসী একটি Making Money App. বর্তমানে গুগল প্লে স্টোরে এই এন্ড্রয়েড অ্যাপটির রেটিং হলো 4.2। টাকা ইনকাম করার জন্য এই অ্যাপে বিভিন্ন ধরনের Task আছে, যেগুলো পূর্ণ করে আপনি খুব সহেজেই অনেক টাকা রোজগার করতে পারবেন। যেমন- তারা আপনাকে কিছু Apps ডাউনলোড করার জন্য সাজেস্ট করবে। আপনি সেই অ্যাপগুলো আপনার ফোনে ডাউনলোড করে দুই-একদিন ব্যবহার করবেন, এর বিনিময়ে তারা আপনার একাউন্টে টাকা জমা করে দিবে। এভাবে কছুদিন পর ডাউনলোড করার জন্য নতুন নতুন চমৎকার অ্যাপ তারা সাজেস্ট করবে।

এছাড়াও এই অ্যাপে আপনি বিভিন্ন গেম খেলেও টাকা আয় করতে পারবেন। আরো বেশি আয় করার জন্য এই অ্যাপে আছে Refer & Earn অপশন। যার মাধ্যমে আপনার Referral Link বা Referral Code অন্যদের সঙ্গে শেয়ার করে তাদের এই অ্যাপ ইন্সটল করিয়ে রোজগার করতে পারবেন প্রতিদিন ১৬০ টাকারও বেশি।

তাছাড়া বিভিন্ন Survey এর কাজ করেও আপনারা এখান থেকে রোজগার করতে পারবেন। আর আরেকটি খুশির খবর হলো এইখানে Weekly Content এ যোগ দ্বারা আপনি বিচিত্র ধরনের পুরস্কারও পেতে পারেন।

  1. Earn Talktime অ্যাপ দিয়ে যেভাবে ইনকাম করবেনঃ
    অনলাইনে অ্যাপস থেকে ইনকাম করার সর্বশ্রেষ্ঠ ১টি অ্যাপস হচ্ছে Earn Talktime. এই অ্যাপ থেকে আয় করার জন্য এতে রয়েছে Refer & Earn অপশন। এই অপশন দ্বারা আপনার Referral Link বা Referral Code অন্যদের সঙ্গে শেয়ার করে, তাদেরকে Earn Talktime অ্যাপসে রেজিষ্ট্রেশন করিয়ে আপনি এখান থেকে ইনকাম করতে পারবেন।

এছাড়াও এই Money Earning Apps দিয়ে আপনি শপিংও করতে পারবেন এবং শপিং করতে অনেক Cashback ও পাবেন। তাছাড়াও অ্যাপ থেকে সাজেস্ট করা কিছু Free Android App আপনার মোবাইলে ডাউনলোড করে ব্যবহারের পরিবর্তেও আপনি ইনকাম করতে পারবেন। এভাবে আপনি ইনকাম করার পর আয়কৃত টাকাটি আপনি Shopping Vouncers, Prepaid Recharge, Postpaid Mobile Bill Payment হিসেবে Redeem করতে পারবেন।

  1. Poll Pay অ্যাপ দিয়ে যেভাবে ইনকাম করবেনঃ
    বিভিন্ন Survey কাজ করে ইনকাম করার জন্য একটি জনপ্রিয় Apps হলো Poll Pay। এটি অনলাইনে সার্ভে করে রোজগার করার জন্য একটি শ্রেষ্ঠ অ্যাপ। আর সবচেয়ে মজার বিষয় হলো এইখানে সরল কিছু সার্ভের উত্তর জমা কর্তৃক মোবাইল দ্বারা আয় করতে পারবেন।

আর আপনার যদি ইংরেজিতে স্বল্প কিছু জ্ঞান থেকে থাকে, তাহলে আপনি খুব ইজিলি সার্ভেগুলোর উত্তর দিতে পারবেন। আপনি যত সঠিক উত্তর দিতে পারবেন আপনার আয় তত অধিক হবে। এভাবে আপনি ইনকাম করার পর আপনার আয়কৃত টাকাটি আপনি Paypal Cash, Amazon Gift Card, Free Voucher সহ আরও বিভিন্ন Wall Met এর মাধ্যমে আপনার টাকা উত্তোলন করতে পারবেন।

  1. Task Bucks অ্যাপ দিয়ে যেভাবে ইনকাম করবেনঃ
    Task Bucks অ্যাপস হলো অনলাইনে টাকা ইনকাম করার সনামধন্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপ। Google Play Store এ এই অ্যাপস এর রেটিং 4.1। এই অ্যাপস থেকে আপনারা ঘরে বসে খুব সহজেই অনেক টাকা ইনকাম করতে পারবেন।

এই অ্যাপ দিয়ে রেফার করেও উপার্জন করা যায়। তার জন্য আপনি আপনার পরিবারের লোকজন বা আপনার বন্ধুদের অথবা অন্য যেকাউকে Task Bucks অ্যাপে রেজিষ্ট্রেশন করিয়ে ইনকাম করতে পারবেন। এছাড়াও এই অ্যাপে প্রতিদিন Quiz এর আয়োজন করা হয়, আপনি এসব কুইজ খেলেও অনেক টাকা আয় করতে পারবেন। এছাড়াও এই অ্যাপে বিভিন্ন Task পূরন করেএ ইনকাম করার সুযোগ রয়েছে। আপনি এই অ্যাপ কর্তৃক আয় করা টাকা আপনারা Free Mobile Recharge বা Paytm Cash দিয়ে উত্তোলন করতে পারবেন।

  1. Cash Buddy অ্যাপ দিয়ে যেভাবে ইনকাম করবেনঃ
    একটি সামাজিক গণমাধ্যম Apps এর সুনাম হচ্ছে Cash Buddy. এই অ্যাপসে আপনারা অনেক সহজে সাধারণ কিছু কাজ করার বিনিময়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপে কাজ করার জন্য অনেক সহজ কাজ আছে যেমন- বিভিন্ন ফ্রী এন্ড্রয়েড অ্যাপস আপনার ফোনে Install and Registration করা ও Sharing Pics and Gifts এবং Game and Websites ইত্যাদি।

তাছাড়া এখানে আপনারা শপিংও করতে পারেন, শপিং করলে এখানে আছে প্রচুর Cashback. তাছাড়া এখানে Refer Income এর ও অ্যাডভান্টেজ রয়েছে। এই Apps থেকে ইনকাম করা টাকা আপনারা Paytm, Amazon, Filpkart এর মাধ্যমে Redeem করতে পারবেন।

সর্বশেষ কথাঃ
বন্ধুরা এই পর্যন্তই ছিল মোবাইল দিয়ে টাকা ইনকাম করার জনপ্রিয় ৫টি অ্যাপস সম্পর্কে আমাদের আজকের আলোচনা। আশা করছি এই পোস্টটির মাধ্যমে আপনারা কিছু হলেও উপকৃত হয়ে কিছু পরিমান টাকা হলেও ইনকাম করতে পারবেন।

আর পোষ্টটি সর্ম্পকে আপনাদের মনে যদি কোন প্রশ্ন উঠে থাকে তাহলে নিচের কমেন্ট বক্সে আপনাদের মতামত পেশ করুন। ইনশাআল্লাহ আমি মতামতের উত্তর দেওয়ার চেষ্টা করব। আপনাদের মূলবান মতামত ভবিষ্যতে আমাদের আরও ভালো কাজ করতে উৎসাহ যোগাবে।

আবার খুব শীঘ্রই আপনাদের জন্য নতুন কোন টপিকের পোষ্ট নিয়ে আলোচনা করতে হাজির হয়ে যাব। আর এতক্ষন মনযোগ সহকারে পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ, ভালো থাকুন সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ