দারুন অ্যাপ জয়েন হলেই ২ ডলার বোনাস 1
দারুন অ্যাপ জয়েন হলেই ২ ডলার বোনাস 2
earning apps

হ্যালো বন্ধুর। আমরা অনেকেই নানা ধরনের অ্যাপে কাজ করে থাকি কিন্তু এমন অনেক অ্যাপ রয়েছে যারা ঠিক মত পেমেন্ট করে না। আজ আমি আপনাদের সাথে দারুন এক অ্যাপ নিয়ে হাজির হয়েছি। অ্যাপটি থেকে আপনারা ভালো পরিমান টাকা আয় করতে পারবেন। অ্যাপটি আপনারা জয়েন হলেই ২ ডলার পেয়ে যাবেন। তো চলুন জেনে নেওয়া যাক..

অ্যাপটির নাম হচ্ছে vova । অ্যাপটি মুলত একটি শপিং অ্যাপ। অ্যপটি কিছুদিন আগে বের হয়েছে। তারা তাদের গ্রাহক বৃদ্ধির জন্য আপনাদের টাকা দেবে। আপনারা অ্যাপটি থেকে টাকা ছাড়াও ফ্রি পন্য অর্ডার করতে পারবেন।

প্রথমে আপনারা এই লিংক ক্লিক করুন। তারপর যে পেজে নিয়ে যাবেন সেখানে ইমেইল পাসওয়ার্ড দিয়ে রেজিস্টেশন করুন। তারপর আপনাকে গুগল প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে আপনি অ্যাপটি ডাউনলোড করে নিবেন। তারপরে অ্যাপটিতে প্রবেশ করে লগইন করে নিন। এখান থেকে আপনারা স্পিন করে ও লুডু খেলে আয় করতে পারবেন। তাছাড়া আপনার রেফার করে ও আয় করতে পারবেন । আপনারা প্রতি রেফারের বিনিময়ে ৫ ডলার করে পাবেন । প্রোফাইল থেকে রেফার লিংকটি কপি করে আপনাদের বন্ধুদের মাঝে ছড়িয়ে দিবেন।

আর আপনারা কীভাবে পেমেন্ট নিবেন? আপনারা পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। মাত্র ২.৫০ ডলার হলে আপনারা পেপালের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। জয়েন হলেই তো ২ ডলার পেয়ে যাচ্ছেন আর মাত্র একজনকে রেফার করাতে পারলে পেমেন্ট নিতে পারবেন । এই আফার আর বেশি না ও থাকতে পারে তাই সময় থাকতে থাকতে আয় করে নিন।

By akash46

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ