ড্রিম ১১ এর মতো বাংলাদেশি একটি এপ দিয়ে নিজের ক্রিকেট বুদ্ধিমত্তা খাটিয়ে আয় করুন 1

কেমন আছেন আপনারা? আশা করি ভালো আছেন। আজ আমি আপনাদের সামনে এমন একটি এপ নিয়ে এসেছি যার মাধ্যমে প্রতি ক্রিকেট ম্যাচে নিজের একটি টিম বানিয়ে টপ ৪৫ জনের মধ্যে থাকতে পারলেই টাকা আয় করতে পারবেন। .

এখানে বিভিন্ন্য ধরনের কন্টেস্ট আছে। যেমনঃ mega contest, grap the piece etc… নিচের লিঙ্ক থেকে অথবা প্লে স্টোর থেকে Game Of 11 এপ্টি ইন্সটল করুন। Install it from here

তারপর সাইন আপ অপশনে গিয়ে আপনার জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্দনের নাম অনুযায়ি নাম দিন এবং সব শেষে রেফারাল কোড এর জায়গায় লিখুন 8058P27SM রেফার কোড দিয়ে সাইন আপ করলে ২ টা ম্যাচ ফ্রি খেলতে পারবেন।

সাইন আপ করার পর হোমে আপ কামিং ম্যাচ সমপরকে দেখতে পারবেন। তারপর ওই ম্যাচে ক্লিক করে নতুন টিম বানিয়ে জয়েন দিন। আপনি সাইন আপ করলে ২ টা ম্যাচ ফ্রি খেলতে পারবেন। পরে খেলতে হলে বিকাশ এর মাধ্যমে টাকা এড করে খেলতে পারবেন। যাহোক, সব কিছু না বুজলে এপ এর মধ্যে দেওয়া আছে যে কিভাবে খেলবেন।

এবার পেমেন্ট সম্পরকে জানুন, এখানে মিনিমাম পে আউট ২৫০ টাকা যা আপনি ভাল খেল্লে এক ম্যাচেই আয় করতে পারবেন। পেমেন্ট নিতে হলে আপনাকে প্রোফাইল ভেরিফাই করতে হবে। প্রোফাইল এর নিচে দেখুন অপশন আছে, ওই খানে NID / Birth certificate / passport আপলোড দিয়ে ভেরিফাই করুন। আর প্রত্যেক বার জিতলে সরকারি ভ্যাট ২০% কেটে নেওয়া হবে।

ধন্যবাদ।

By Ali

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ