ডিপ্ট্রেডবট এর মাধ্যমে কিভাবে রোবট দিয়ে ট্রেডিং করবেন? 1

কৃত্রিম বুদ্ধিমত্তার দ্বারা পরিচালিত রোবটগুলোর ব্যবহার দিন দিন প্রচুর জনপ্রিয় হয়ে উঠছে। আজকে আমরা এই ধরনের একটি জনপ্রিয় রোবট নিয়ে কথা বলতে যাচ্ছি। যেটি ব্লকচেইন টেকনোলজি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এবং ক্লাউড কম্পিউটিং এর সমন্বয়ে তৈরী এক অনন্য প্রযুক্তিগত সংস্করণ। বর্তমানের বেশিরভাগ এর ক্রিপ্টো ট্রেডিং ওয়েবসাইটগুলি অনেক বেশি টুলস অফার করছে। বর্তমানের বেশিরভাগ ট্রেডিং ওয়েবসাইটগুলো অনেক বেশি টুলস অফার করে থাকে কিন্তু একটি জটিল ইউজার ইন্টারফেসের মাধ্যমে আর এর দুইটি খারাপ দিক রয়েছে। প্রথমত একেবারে নতুনদের জন্য ট্রেডিং শুরু করা খুবই কষ্টসাধ্য হয়ে দাঁড়ায় আবার অভিজ্ঞতাসম্পন্ন ট্রেডারদেরও অনেক বেশী সময় লাগে ট্রেনিংয়ের জন্য। এসকল নেতিবাচক দিক গুলোর জন্যই বর্তমানে অটোমেটিক স্বয়ংক্রিয় ট্রেডিং সিস্টেম মার্কেটে একটা আলোড়ন সৃষ্টি করছে। DeepTradeBot ট্রেডারদের জন্য এমন একটি সুযোগ নিয়ে এসেছে যাতে ব্যবহারকারীরা ক্রিপ্টো-ট্রেডিংব্যবহারে হয়ে উঠছে আরোও দক্ষ এবং একই সাথে এজন্য প্রয়োজন হচ্ছে অনেক কম সময়ে।
পুরো জিনিসটি এমনভাবে তৈরি করা হয়েছে যাতে এটি ব্যবহারকারীদের জন্য খুবই সহজ হয়। এবার দেখা যাক এটি কিভাবে কাজ করে।

DeepTradeBot এর AI রোবটগুলোর রয়েছে কয়েকটি ট্রেডিং মাধ্যম ;

এই ট্রেডিং এর কার্যক্রম মূলত একটি শক্তিশালী মেশিন লার্নিং নিউরাল নেটওয়ার্ক এর উপর ভিত্তি করে তৈরী যার শক্তিমত্তা ক্রমশই বাড়িয়ে চলেছে ক্লাউড কম্পিউটিং এবং বিভিন্ন বড় পরিসরের প্রযুক্তিগত উদ্ভাবন। এই মাধ্যমটি Bittrex, Exmo, Kraken, Binance, Bitfinex এবং Huobi তেও কাজ করে আর এটা চারটি বট এর মধ্যে যেকোনো একটি ভাড়া নেয়ার সুযোগ দিচ্ছে। প্রতিটা ট্রেডিং বট ঠিক সময় মত একটিভ হয়ে যায় এতে করে মার্কেটের অবস্থা যা-ই থাকুক না কেন ইউজারদের সবসময় লাভ ই হয়ে থাকে। এই বটে ব্যবহৃত প্রধান মাধ্যম গুলো নিম্নে আলোচনা করা হলো ;

image1.png

হাই ফ্রিকোয়েন্সি ট্রেডিং; বাজারদরের উঠানামা পর্যবেক্ষণ করে যা সহজে খালি চোখে দেখে অনুমান করা যায় না একবার এক্সচেঞ্জ সম্পূর্ণ হওয়ার পর থেকেই বাজারদরের উঠানামা খুব সুক্ষভাবে পর্যবেক্ষণ করতে থাকে।

আর্বিট্রেজ ট্রেডিং ; এটি সব থেকে সহজ এবং সার্বক্ষণিক এটি অ্যাক্সেস করা যায় কিন্তু এর সীমাবদ্ধতা হচ্ছে এটি থেকে মাত্র সর্বোচ্চ 5 থেকে 15 শতাংশ লাভ করআ সম্ভব। এটি সবসময় একটিপ্রটেকশন সিল্ড ব্যবহার করে যাতে বাজারমূল্য গড় থেকে কমে গেলে অন্য কোন কৌশল ব্যবহার করতে পারে।

ফান্ডামেন্টাল এনালাইসিস বেসড ট্রেডিং ; এটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম যেমন ফেসবুক টুইটার গুলোর অবস্থা খুব গভীরভাবে পর্যালোচনা করে থাকে। এই বট সুনিপন চিন্তন দক্ষতার সাহায্যে একজন ট্রেডারের জন্য সর্বোচ্চ পরিমাণ সহযোগিতা করে থাকে। বিভিন্ন ট্রেডিং ওয়েবসাইট এবং তাদের নিয়মকানুনের পরিবর্তন নিয়ে পর্যালোচনা করে এটি একটি পজিটিভ নেগেটিভ ব্যকড্রপ দেয় অর্থাৎ এর খবর কোন গোপন সূত্র থেকে আগেই পেয়ে যায় এবং সে অনুযায়ী তার কার্যক্রম পরিচালনা করে।

DeepTradeBot বটের তিনটি গুরুত্বপূর্ণ সুবিধা:

সর্বোচ্চ সফলতা: অন্য রোবোটেরা সাধারণত এক সেকেন্ডের কম সময়ের মধ্যে একটি এপিএস সিগন্যাল পাঠিয়ে দেয় কিন্তু তাও 40% জেতার হার কমে যায় কিন্তু DeepTradeBot তাদের সার্ভার থেকে আগেই জানিয়ে দেয় পারিপার্শ্বিক বাজারদরের অবস্থা সম্বন্ধে।

Increased Interface: আপনাকে শুধু আপনার ব্যালেন্স সবসময় রিচার্জড রাখতে হবে আর বাকি কাজ বট একাই দেখবে একটি বট ভাড়া নিন কমিশনের উপর উপভোগ করুন ছাড়, জয়ের হার বাড়ান এবং আপনার উপার্জন ও বেড়ে যাবে। বেশি পরিমাণে ট্রেডিং আপনাকে কমিশন ফি কমাতে সাহায্য করবে। যত বেশি ট্রেডিং করবেন আপনার কমিশন দেয়ার হার তত কমতে থাকবে এমনকি Binance এর ক্ষেত্রেও এটি সত্যি। DeepTradeBot এর রয়েছে চারটি বট প্রাইসিং অপশন যার মধ্যে একটি বট নতুন ক্লায়েন্টদের একদমই বিনামূল্যে তাদের সিস্টেমের সাথে পরিচিত হবার সুযোগ করে দেয় তাদের সরবরাহকৃত বট গুলো হলো;

প্রতিটি বটের ক্ষেত্রেই তাদের নিজস্ব কিছু নিয়ম-কানুন এবং সর্বনিম্ন এবং সর্বোচ্চ মূল্য এবং কোন কোন কারেন্সিতে ট্রেডিং করা যাবে সে ক্ষেত্রে কিছু নীতি রয়েছে। এখনকার জন্য শুধু Bitcoin, Litecoin এবং Ethernum ও Dodgecoin এর ট্রেডিং প্লাটফর্ম রয়েছে।

AI ট্রেডিং এর সুবিধাঃ

AI বট ট্রেডিং করতে ক্লান্ত হয় না: একজন ট্রেডারের পক্ষে সারাদিন কাজ করা অনেকটাই অসম্ভব একটি কাজ কিন্তু রোবোটদের কখনো বিশ্রাম এর প্রয়োজন হয় না এবং তারা সারাদিন কাজ করতে পারে। এটা একটা মজার ব্যাপার যে সারাদিন নিজের ট্রেডিং করে দেয়ার জন্য একজন রোবট অ্যাসিস্ট্যান্ট পাওয়া। আসল ব্যাপার হচ্ছে যে কেবল একটি সফল লেনদেনেই আপনার যাবতীয় সকল খরচ উঠিয়ে এবং লাভ করতে সক্ষম এতে আপনার সময় এবং টাকা দুটোই বাঁচবে। সবসময় আপনি অবশ্যই দেখবেন যে যখনই একটি Bitcoin এরমূল্য বৃদ্ধি পায় অন্য একটি কয়েনের মূল্য হঠাৎ করে কমে যায় , আর এক্ষেত্রে কোনো সুনির্দিষ্ট নিয়ম নেই যে এইসব কিছুই মানব চক্ষুতে ধরা পড়ে না কিন্তু কৃত্রিম বুদ্ধিমত্তা দ্বারা পরিচালিত এই রোবট অনিশ্চিত সংযোগ গুলো খুঁজে বের করতে পারে যেগুলো খালি চোখে আমরা কখনো বুঝতে পারি না সব থেকে গুরুত্বপূর্ণ ব্যাপারটি হচ্ছে সেটি যত বেশি চিন্তা করার সুযোগ পায় তত বেশি দক্ষ হয়ে ওঠে। প্রতিনিয়ত আত্ম শিক্ষাই হচ্ছে DeepTradeBot এর প্রধান একটি বৈশিষ্ট্য।

AI ট্রেডিং কি আপনার জন্য?

আপনি যদি AI ট্রেডিং এ আগ্রহী হয়ে থাকেন তাহলে বলা যায় ডিপ্ট্রেডবট আপনার জন্য বিশাল একটা সুযোগ করে দিচ্ছে ।আপনি এখান থেকে প্রথমে ফ্রি বট ভাড়া নিয়ে ক্রিপ্টোকারেন্সির ট্রেডিং শুরু করতে পারছেন।এবং ২৪ ঘন্টা সাপোর্ট তো আছে তাদের। তাহলে এখনি ফ্রি রোবট রেন্ট নিয়ে ক্রিপোকারেন্সি ট্রেডিং শুরু করে দিন।

Join here: https://bit.ly/2A4vjVY

#Telegram Official Community English: @deepTradeBotchatEn

#Bangladesh Community: @deepTradeBotChatBd

Corporate office: 92 Stamford Hill, London, England, N16 6XS

Support mail: info@deeptradebot.com
corporate email address for general inquiries

contact phone number:+44 5603874944

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ