সবাই কেমন আছেন আসা করি সবাই ভালো আছেন। আজ আমি যে সাইটটির কথা আলোচনা করব তা হলো “traffic hurricane“ এই সাইট থেকে আপনি যত খুশি ডলার আয় করতে পারেন এর জন্য আপনাকে কোনো নির্দিষ্ট সময় অপেক্ষা করতে হবে না।

আজ আমি এখানে ধারাবায়িক ভাবে কাজ করার নিয়মটা বলে দেব এই নিয়মে কাজ করলে আপনি প্রথম দিন থেকেই
ভাল আয় করতে পারবেন। কিন্তু আপনাকে আয় বাড়ানোর জন্য অবশ্যই নতুন নতুন মেম্বার আপনার রেফারেন্স জয়েন করাতে হবে।

কাজের ধাপঃ

1: সঠিকভাবে একাউন্ট তৈরি করা।
2: সব এড সময় মতো দেখা।
3: 50টি surf এড নিয়মিত দেখা।
4: রেফারেল বানানো।
5: ডলার কেস আউট করা।

এই সাইটে কাজ করতে আপনার যা যা প্রয়োজন হবেঃ

1: একটি কম্পিউটার অথবা লেপটপ অথবা একটি স্মার্ট ফোন।
2: ইন্টারনেট কানেকশন।
3: একটি ইমেইল একাউন্ট।
4: পেইজা অথবা পেপালের একটি একাউন্ট।

1: সঠিকভাবে একাউন্ট তৈরি করাঃ প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে। রেজিস্টোর করতে এখানে ক্লিক করুন।

1: এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকে Create Account/Signup-এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন।
2:First Name : or Last Name : (এখানে আপনার নাম দিন),জন্ম তারিখ দিন।
3:Email Address (আপনার ইমেইল দিন। এই একাউন্টে আপনার একাউন্টের সকল তথ্য দেওযা হবে)
4:Retype E-mail: (একই ইমেইল একাউন্ট আবার দিন।)
5:Address:(নিজের ঠিকানা দিন )City:(জেলা শহরের নাম দিন)State(এখানেও জেলা শহরের নাম দিন)
6:Country: (দেশের নাম দিন) Postal Code: নিজের পোস্ট কোড দিন)
7:Phone: (এখানে আপনার মোবাইল নম্বার দিন)অবশ্যই আপনি সবসময় যে নাম্বার ব্যবহার করেন সেই নাম্বার দিবেন।
8:Enter Username: (এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন। এর মধ্যে কোনো স্পেইস হবে না)
9:Define Password (Letters and Numbers): or Retype Password: (এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন।)
10:Define Withdrawal Password & amp; Retype Withdrawal Password :(এমন Password দিন যা Cashout করার সময় প্রয়োজন হবে।)

11:Setup a Withdraw Code: or Retype Code: (এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন। ডলার কেস আউট করার সময় এই পিন দিতে হবে)
12:Payment Information: (এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা ‍সলিটসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। আর কোনটাতে একনউন্ট না থাকলে আপনার একাউন্টের ইমেল দুইটিতেই দিয়ে দিন।
13:Security Questions : (এখানে যা দিবেন তা মনে রাখতে হবে)
14:এবার I understand and fully agree to traffic hurricane Terms and Conditions Including that any purchase of service is non-refundable.(এর বাম পাশে ঠিক চিহ্ন মার্কদিন) এরপর কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।

(এবার আপনি একটি সমস্যা দেখতে পারেন যে, সাইট আপনাকে বলবে আপনার আইপি দিয়ে ইতিমধ্যে একটি একাউন্ট খুলা হয়েগিয়েছে। এখন আপনি কি করবেন। আমি বলে দিচ্ছি, আপনি আপনার মডেমটি ডিকানেক্ট করে আবার কানেক্ট করুন। মডেম অথবা সিমে প্রতি ডাকা কানেকশনে IP Address পরিবর্তন হয়। তও আপনি একটা নতুন IP নিন। এবার Setup a Withdraw Code:, Retype Code:, Define Password (Letters and Numbers): এবং Retype Password: গুলো আবার আগের মত দিয়ে “Proceed” এ ক্লিক করুন। যদি আবারও না হয় তাহলে এভাবে দুই তিনবার চেষ্টা করার পরই একাউন্ট সফলভাভে তৈরি হয়ে যাবে)

এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। traffic hurricane থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্টের একটি একটিবিশন লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে “Active!” এ ক্লিক করে আপনার একাউন্ট একটিব করুন। “Active” এ ক্লিক করার পর অটোমেটিক আপনার একাউন্টে লগিন হবে। এবার “Edit Profile”-এ গিয়ে আপনার Profile কম্পিলিট করুন। এবার লগ আউট করে আবার লগিং করুন। দেখবেন আপনার একাউন্টে নিয়মিত এডগুলা চলে এসেছে। সবগুলো দেখুন আর আপনার রেফারেল লিংটি সংগ্রহ করুন।

1:সব এডসময় মতো দেখাঃ একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল পতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। [একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা হবে। সমস্যা হলে একই নিয়মে মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।]লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.001, 0.005, 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে 40-50 টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন ভোর ৬ টার পর প্রথম এড দেয় তারপর সকাল ১০টার পর আবার এড আসে কিন্তু আপনি যদি ভোরের এডগুলো না দেখেন তাহলে আপনি ১০ টার পর আর ভোরের এড গুলো পাবেন না বিকাল ১২টার পর কখনও কখনও এড আসে।

এড দেখার নিয়মঃ ‍সাইটে লগিন করার পর আপনি কিছু এড পাবেন আপনাকে শুদু “Claim” ক্লিক করতে হবে। “Claim” এ ক্লিক করলে একটি নতুন সাইট আসবে উপরে traffic hurricane এর বডার তাকবে। বডারের ভিতরেই আপনার কাজ। দেখবেন একটি Loading process আসেব Loading process শেষ হয়ে একটি কেপচা আসবে পাশে একটি খালি বক্স আসবে এখানি শুধু আপনাকে কেপচাটা দিয়ে “Credit click” এ ক্লিক করতে হবে। তাপর “Back to account” এ ক্লিক করে আবার আপনার একউন্টে চয়ে আসুন। একবার পরবর্তী এডটা দেখেন এই ভাবে সব এডগুলো নিয়মিত দেখেতে হবে।

একাউন্ট করতে নিচের লিংকে ক্লিক করেন।

https://traffichurricane.plus/?ref=kutubu

কুতুব আহমেদ

০১৭৫৩২১৯১৯২

০১৮২৩৪৬৬৫১৯

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ