ঘরে বসেই করুন Picoworkers এর কাজঘরে বসেই করুন Picoworkers এর কাজ

Picoworkers এ মূলত ছোট ছোট কাজ করে অনলাইনে আয় করা যায়। যেমন ভিডিও দেখা, সাইন আপ করা, ওয়েবসাইটে ভিজিট করা ইত্যাদি অনেক কাজ আছে যেগুলো আমরা নিচে আলোচনা করব।ঘরে বসেই করুন Picoworkers এর কাজ এ ধরনের কাজ আপনি করতে পারবেন Picoworkers এর মাধ্যমে এবং এ ধরনের কাজ আপনি দিতে ও পারবেন। অথবা আপনি ডিপোজিট করে কাজ করিয়ে নিতে পারেন।

ঘরে বসেই করুন Picoworkers এর কাজ 1

একটি মাইক্রোজব ওয়েবসাইট। মাইক্রোজব বলতে বোঝায় ছোট ছোট কাজ করে টাকা ইনাকাম করা, এটাকে ছোট ফ্রিলান্সিংও বলা যায়। ফ্রিলান্সিং কিভাবে বলা জায় সেটাও বলতেছি, যারা জানেন ফ্রিলান্সিং কি তারা বুঝতে পারছেন, ফ্রিলান্সিং মার্কেটপ্লেসে কাজের বিনিময় $ দিয়ে থাকেন বায়ার রা তেমনি এই Picoworkers এ ও কাজের জন্য $ প্রদান করে থাকেন এম্প্লয়াররা। কিন্তু ফ্রিলান্সিং মার্কেটপ্লেসে বড় বড় কাজ যেমন, ওয়েব ডিজাইন/ওয়েব ডেভেলপমেন্ট/গ্রাফিক ডিজাইন করতে হয় আর অন্যদিকে Picoworkers এ ছোট ছোট কাজ যেমন, কারো রেফারেন্স এ কোনো ওয়েবসাইট এ রেজিস্টার হউয়া, কারো ফেসবুকে পোস্টে লাইক করা / কমেন্ট করা, টুইটারে ফলো, ইন্সাগ্রামে ফলো করা, ওয়েবসাইট ভিজিট করা, ইউটিউব চ্যানেল subscribe করা, ভিডিও দেখা, লাইক করা, ভালো কমেন্ট করা, Android অ্যাপ টেস্টিং করা, ইমেইল আইডি তৈরি করা ইত্যাদি।

এই কাজের বিনিময় আপনি সর্বনিম্ন ০.০২$ থেকে সর্বোচ্চ ২.৫০$ বা তারও বেশি পেতে পারেক এক একটি কাজে। যদি আপনি ফ্রিলান্সিং করতে চান তবে এটা থেকে শুরু করতে পারেন, কারণ এই কাজে যদি সফল হন তাহলে আপনি ভবিষ্যতে ফ্রিলান্সিং এ সফল হতে পারবেন।

এই সাইট থেকে পেমেন্ট নিতে হলে আপনাকে মিনিমাম ৫.৪০$ ইনাকম করতে হবে এবং এখান থেকে আপনারা LTC(Coinbase)/Paypal/Skrill এ পেমেন্ট নিতে পারবেন এবং ১০ দিনের ভিতর আপনারা আপনাদের পেমেন্ট পেয়ে যাবেন কিন্তু ১০ দিন লাগে না পেমেন্ট পেতে, ২/৩ দিন এর মতন লাগে। আজকাল যারা অনলাইন থেকে ইনকাম করেন তাদের সবার কয়েনবেস অ্যাকাউন্ট থাকে।

কীভাবে Picoworkers এ কাজ করবো?

প্রথমে এই লিংকে যান =>Sign Up – Picoworkers

২। এরপর Sign Up এ ক্লিক করে ঝটপট একটি অ্যাকাউন্ট তৈরী করে ফেলুন। একদম সহজ প্রসেস, যে কেউ পারবে তাই আর বিশদ দেখালাম না।

৩। এরপর নিচের মতো একটি পেইজ আসবে।

ঘরে বসেই করুন Picoworkers এর কাজ 2

৪। এবার এখান থেকে যে কাজটি আপনি করতে পারবেন বলে মনে হয়, এমন একটি জবের উপর ক্লিক করুন।

ঘরে বসেই করুন Picoworkers এর কাজ 3

৫। কীভাবে কাজটি করতে বলা হয়েছে, সেটি মনোযোগ দিয়ে পড়ুন। যদি আপনি কাজটি করতে পারেন, তবেই করবেন। কেননা ভুলভাল কাজ করলে বায়ার কোনো পেমেন্ট দেবে না। উলটো আপনার একাউন্টে রিপোর্ট দিতে পারে।

৬। কাজটি করা হয়ে গেলে কাজের যেসব প্রুফ চাওয়া হয়েছে সেগুলো ঠিকভাবে সাবমিট করে দেবেন।

ঘরে বসেই করুন Picoworkers এর কাজ 4

৭। ব্যাস, আপনার একটি কাজ ঠিকমতো করা হয়ে যাবে। এখন শুধু পেমেন্ট এর অপেক্ষা। ম্যাক্সিমাম বায়ার ৩-৪ দিনেই পেমেন্ট করে দেয়।

আজ এ পর্যন্তই। আমি যতটুকু পেরেছি বিস্তারিত বোঝানোর চেষ্টা করেছি। তবুও যদি কারো কোনো কিছু জানার থাকে, তাহলে অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না। আর আপনারা চাইলেPicoworkersএ কাজ করা নিয়ে আলাদাভাবে বিস্তারিত একটি পোস্ট করবো। সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেয।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ