আয় হবে প্রতিদিন ১-৭ ডলার বাংলাদেশী সাইট থেকে কোন প্রকার Invest, Refferal condition ছাড়া শুধু ভিডিও দেখে। 1

মাত্র ১ টা সাইট থেকে ভালো ইনকাম করুন কোন প্রকার ইনভেস্ট ছাড়া মাত্র ২০-৫০ মিনিট সহজ কিছু কাজ করে ।

Invest ছাড়া টাকা ইনকাম করতে চান তাহলে ৫ মিনিট পড়েন।

ভাই মন দিয়ে পড়েন আপনার অনেক লাভ হবে। ১০০০০০০০% রিয়েল সাইট। অন্য কোন সাইট এ কাজ না করে মন দিয়ে একটা সাইট এ কাজ করেন সফল হবেন ইনশাল্লাহ। আরও কিছু জানার থাকলে আমাকে ফোন করতে পারেন নিচে আমার নাম্বার দেওয়া আছে।

সবাইকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিন্দন যারা কাজ করছেন Earnopedia, আর যারা কাজ করেন নি আশা করি শুরু করবেন। ভাই মাত্র ৩০ দিন কাজ করে দেখুন পেমেন্ট ১০০০০% করে।

My Sponsor ID 486589

কিভাবে ইনভেস্ট ছাড়া ইনকাম করবেন ঃ
website Link:www.earnopedia.biz. এখানে কোন প্রকার টাকা দিয়ে ID Active করতে হয়না। Payments: Bkash/Paypal/Payza/Bank account দিয়ে তুলতে পারবেন।প্রতি মাসের ১৫-২০ তারিখে উইথড্রো করতে পারবেন আর ২৪-২৫ তারিখে টাকা পেয়ে যাবেন। কাজ অনেক রকম রয়েছে,videoদেখা, paid to click, paid survey, ad wallz, fb instagram post liking, commenting etc.বর্তমানে শুধু Paid video ও Paid to click দেখার কাজ চালু আছে, কিছু দিনের মধ্যে বাকিগুলাও চালু হবে।dailyআপনাকে 15টা videoদেখতে হবে,dailyপাবেন 0.75$ = 65৳ আর paid to click থেকে।.25$ তাহলে মোট 1$ ইনকাম হবে মাসে 30$ মানে ২৪০০ টাকা। অন্য কাজগুলো চালু হলে আপনি প্রতিদিন প্রায় 2-7$ ইনকাম করতে পারবেন। My Sponsor ID 486589

যেভাবে অ্যাকাউন্ট খুলবেন:

1. প্রথমেwww.earnopedia.bizএ যানPublisher সিলেক্ট করেন তারপর সাইন আপ ক্লিক করে
আপনার রিয়েল নাম দেন (যেটা জন্মনিবন্ধের/ভোটার আইডি কার্ডের সাথে মিল আছে) এবং ফেসবুক আইডির সাথে ৭০% মিল থাকতে হবে।
আপনার যে ফোন নাম্বার আপনি সব সময় ইউস করেন ওইটা দিবেন।
4. Sponsor ID: 486589 এটা দিন।
5. GET STARTED ক্লিক করুন। আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন SMS link যাবে সেখান থেকে আপনার একাউন্ট তা ভেরিফাইড করে নিবেন।

অ্যাকাউন্ট করার পর যা করতে হবেঃ
1.Account login করুন। 2.উপর এ থাকা dashboard এ যান।
3. member’s entry তে click করুন। 4. settings এ যান।
5. এখান profile update করতে হবে। সঠিক তথ্য দিয়ে পূরন করুন।
6. nominee 7. update এ click করুন।

যেভাবে আয় করবেন :
উপরে থাকা services এ যান। 2. Paid video ad এ click করুন। ১৫ টা ভিডিও দেখতে 15-20 মিনিট লাগবে
যে কোনো সমস্যায় আমার সাথে যোগা যোগ করতে পারেন। কাজ করার নিয়ম ভিডিও দেখতে আমাকে ফেসবুক এ জানাতে পারেন আমি ফেসবুক এ ভিডিও দিয়ে দিব।

পেমেন্ট সিস্টেমঃ

পেমেন্ট মেথড = বিকাশ, ব্যাংক, পাইজা, পেপাল ইত্যাদি। প্রতি মাসে আপনার যত ইনকাম হবে তার থেকে আর্নপিডিয়া 10$ কেটে নিবে ৫ মাস পযন্ত। ৫ মাসে 50$ কেটে নিবে। আর বাকিটা যত ইনকাম হবে সব পেমেন্ট করবে…

মনে করেন আপনার ইনকাম হয়েছে 30$ এখন এই 30$ Withdraw দিলে কোম্পানি নেবে ১০$ আপনাকে দেবে ১০$ আর ১০$ আপনার Dashboard এ জমা হবে এবং পরের মাসের Withdraw দেওয়ার সময় এই ১০$ আপনার ইনকামের সাথে যোগ হয়ে যাবে আর আপনি Withdraw দিতে পারবেন। আর ৫ মাসে ১০$ করে কেঁটে নেওয়ার পর আর নেবেনা। তারপর আপনার ইনকাম আপনার থাকবে। আর পেমেন্ট এই মাসে করা হচ্ছেনা। ২০১৮ সালের প্রথম জানুয়ারী মাসের ১৫ তারিখে Withdraw Option খুলে দেওয়া হবে।

কোন প্রকার ইনভেস্ট করা লাগে না। বর্তমান সময়ের শ্রেষ্ঠ সাইট। সাইটের কিছু নীতি মালা আছে। আমি নিচে বলে দিবো ঐ গুলো। আপনার এখন কার কাজ ভিডিও দেখা। সামনে আরো কাজ আসবে। এখন ১৫টা ভিডিও দেখতে হয় ডেলি। যাতে মোট ১৩০ মিনিট লাগে এবং ৬০-৭০ এমবি খরচ হয়। যাতে পাবেন 0.75$ এখন কার ডেলি ইনকাম।
সাইটের ডেভলপার নিজেরা। বাইরের কোন ডেভলপার নাই। তাই নিশ্চিন্তে কাজ করবেন। ভয়ের কোন কারন নাই।

Earnopedia সম্পর্কে একটি বিশেষ ঘোষনাঃ

আপনারা যারা Earnopedia তে আইডি খুলেই কাজ করা শুরু করেছেন আর ভাবছেন টাকা পাবেন, তারা মন দিয়ে শুনুন Earnopedia তে প্রোফাইল আপডেট না করলে যখন পেমেন্ট রিকুয়েস্ট দিবেন,আপনি পেমেন্ট ত পাবেন ই না আইডি বাতিল করে দিবে,আপনার আইডির সেফটির জন্য অবশ্যই আপনার প্রোফাইল আপডেট করে নিবেন।
কিভাবে প্রোফাইল আপডেট করব?
Earnopedia তে লগ ইন করার পর প্রথমে ডাশবোর্ডে যাবেন তার পর মেমবার এনট্রি সিলেক্ট করবেন তারপর দেখবেন উপরে ডান সাইটে তিন ডট বা তিনটা দারি দেয়াতে ক্লিক করবেন।এমন একটি ফর্ম আসবে সেখানে আপনার মেমরি থেকে ফটো সিলেক্ট করে নিচে দেখবেন আপডেট লেখা তাতে ক্লিক করে নিম্নের ফর্মটি পুরন করলেই আপনার আইডি আপডেট হয়ে যাবে। আরেকটি কথা মনে রাখবেন সেটা হল আপনার Earnopedia আইডি এবং ফেসবুক এর প্রোফাইল এর সাথে ৭০% মিল থাকতে হবে। কারন তারা কোন ভুয়া ইউজার চায় না একদম রিয়েল ইউজার নিয়ে কাজ করতে চায়।।

বিশেষ সতর্কর্তা: ভাই যদি মন দিয়ে কাজ না করেন দয়া করে অ্যাকাউন্ট করবেন না। কারন অ্যাক্টিভ না থাকলে অ্যাকাউন্ট ব্যান্ড করে দিবে কোম্পানি পরে অ্যাকাউন্ট আর অ্যাক্টিভ করতে পারবেন না। যদি মনে করেন অ্যাকাউন্ট করলেন কিন্তু কাজ করতে আর ভালো লাগছে না। তাহলে ভাই দয়া করে সময় নষ্ট না করে অনন্য সাইটে দেখুন…।

অ্যাকাউন্ট করতে কোন সমস্যা হলে বা কাজ কিভাবে করতে হয় বা কোন প্রকার তথ্য জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন আমার ফেসবুক আইডি MD Shamim Tanjid/ 01914763778/01614763778

দয়া করে সবাই অ্যাকাউন্ট করার পর সকল আপডেট পেতে আপনি আর্নপিডিয়া অফিসিয়াল ফেসবুক পেজে অ্যাড থাকুন… নিচে অফিসিয়াল পেজ অ্যাড্রেস দেওয়া আছে…।

অ্যাকাউন্ট করতে কোন সমস্যা হলে বা কাজ কিভাবে করতে হয় বা কোন প্রকার তথ্য জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন আমার ফেসবুক আইডি MD Shamim Tanjid/ 01914763778/01614763778

আর্নপিডিয়া অফিসিয়াল পেজ ঃhttps://www.facebook.com/OfficialPageofEarnopedia/

আর্নপিডিয়া অফিসিয়াল গ্রুপ ঃ https://www.facebook.com/groups/815794635258543/

By Shamim

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ