আয় করুন প্রতিদিন ৫-৬ ডলার কিছু সময় ব্যয় করে। আর সাইন আপে $১০ ডলার তো থাকছেই। 6

আসসালামু আলাইকুম।

আমি ফালতু সাইট নিয়ে রিভিও করি না সেটা আপনারা ইতোমধ্যে বুঝে গেছেন। আমার আগের পোস্ট গুলো দেখলেই বুঝতে পারবেন। আজ যেই সাইট নিয়ে রিভিও করবো সেটা হল আরেকটা ট্রাষ্টেট সাইট। চলুন শুরু করি।

কাজের ধারাঃ

  1. প্রথমে আপনাকে সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। আগে এই সাইটে রেজিস্ট্রেশন করতে $১০০ ডলার লাগতো। কিন্তু এখন কিছু দিনের জন্যে এটার রেজিস্ট্রেশন ফি বাদ দিয়ে উল্টো $১০ ডলার দেয়া হচ্ছে। এটা সীমিত সময়ের জন্যে। তাই এখনিএখানে রেজিস্ট্রেশন করুন।

আয় করুন প্রতিদিন ৫-৬ ডলার কিছু সময় ব্যয় করে। আর সাইন আপে $১০ ডলার তো থাকছেই। 7

আগে যা ছিলো $১০০ ডলার।

আয় করুন প্রতিদিন ৫-৬ ডলার কিছু সময় ব্যয় করে। আর সাইন আপে $১০ ডলার তো থাকছেই। 8

সাইন আপ করতে উপরের লিনকে ক্লিক করে সাইন আপে ক্লিক করতে হবে। তারপর অনেকগুলো রেজিস্ট্রেশন মেথড আসবে। সেখান থেকে ফেসবুকের লোগো তে ক্লিক করুন। এরপর লগিন পারমিশন দিন। আপনার রেজিস্ট্রেশন সফল হয়ে যাবে। বিশ্বাস না হলে ফেক আইডি দিয়ে কাজ করুন। এরপর লগিন করার সময়েও একি পদ্ধতিতে লগিন করতে হবে।
আয় করুন প্রতিদিন ৫-৬ ডলার কিছু সময় ব্যয় করে। আর সাইন আপে $১০ ডলার তো থাকছেই। 9

এরপর উপরের বাম পাসের কোনায় ক্লিক করুন। মেনুবার আসবে। সেখান থেকে rent server ক্লিক করুন। নিচের মত আসবে।

আয় করুন প্রতিদিন ৫-৬ ডলার কিছু সময় ব্যয় করে। আর সাইন আপে $১০ ডলার তো থাকছেই। 10

প্রথম যেটা আছে সেটা ভাড়া করুন। $১০ ডলার ভাড়া। আপনি যেটা বোনাস পেয়েছেন সেটা দিয়ে কিনুন। আপনাকে এই একটা কাজই প্রতি ২৪ ঘন্টা পর পর করতে হবে। সেটা হল $১০ ডলার দিয়ে সার্ভার ভাড়া করা। সেটা থেকে আপনি ০.৩ ডলার লাভ করতে পারবেন প্রতিদিন।
আর রেফারেল বোনাস প্রতি রেফার =$ ৫ ডলার। এই ডলার আপনি তুলতে পারবেন না। এগুলা দিয়ে আপনি সার্ভার ভাড়া করতে পারবেন। আর সেটা থেকে যা ইনকাম হবে সেটি আপনি তুলতে পারবেন। ১০ টা রেফার করলে আপনি ডেইলি $৫ ডলার চোখ বন্ধ করে ইনকাম করতে পারবেন। বিশ্বাস না হলে নিচের ছবি দেখুন।
আয় করুন প্রতিদিন ৫-৬ ডলার কিছু সময় ব্যয় করে। আর সাইন আপে $১০ ডলার তো থাকছেই। 11

By MD Masud Sikdar

Nothing to say now!

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ