আমাজন এসোসিয়েটস প্রোগ্রামের সাথে অর্থ উপার্জন কিভাবে? 2

আপনার অ্যামাজন এফিলিয়েট আয় বাড়ানোর জন্য সাইন আপ করার পদক্ষেপগুলি এবং টিপসআমাজন এসোসিয়েটস প্রোগ্রামের সাথে অর্থ উপার্জন কিভাবে? 3আমাজন এসোসিয়েট এর প্রোগ্রাম সঙ্গে অর্থ উপার্জন করুনএটি কোন গোপনীয় নয় যে আমাজন ইবুকগুলির অগ্রগামী এবং ইন্ডী লেখকদের জন্য সুযোগ প্রসারিত করছে। কিন্তু অ্যামাজন অনলাইনে অনলাইন এফিলিয়েট মার্কেটিংয়ের পথে এগিয়ে চলেছে। 1996 সালে, অ্যামাজন জেফ বেজোসের গ্যারেজ থেকে একটি ছোট অনলাইন বইয়ের খুচরা বিক্রেতা ছিল। সীমিত মার্কেটিং বাজেটের সাথে, আমাজন শব্দটি ছড়িয়ে দেওয়ার জন্য বইগুলির পাঠকদের ভালবাসার মধ্যে ট্যাপ করার সিদ্ধান্ত নিয়েছে। বিজ্ঞাপন কিনতে অর্থের প্রাথমিক ব্যয় থাকার পরিবর্তে, আমাজন মানুষকে একটি কমিশন প্রদান করে যখন তারা গ্রাহকদেরকে আমাজনের কাছে কিনে নেয়।

গ্রাহক ক্রয়ের পরে এই কমিশনটি প্রদান করা হয়েছিল, পূর্বে বিপণন খরচ হ্রাস করা।

1998 সালে অ্যামাজন অ্যাসোসিয়েটস প্রোগ্রাম চালু করার সময়, অনলাইনে অর্থ উপার্জন করতে অনেক সহজ, সাশ্রয়ী মূল্যের উপায় ছিল না। আমাজন এর অধিভুক্ত প্রোগ্রাম পরিবর্তিত যে। একমাত্র সমস্যা ছিল একটি অ্যামাজন এফিলিয়েট হিসাবে একটি উল্লেখযোগ্য আয় তৈরীর একটি বইয়ের টন বিক্রি প্রয়োজন। সৌভাগ্যবশত, হিসাবে আমাজন তার পণ্য লাইন প্রসারিত হয়েছে, অ্যামাজন থেকে আয় করতে ক্ষমতা সহজ হয়ে গেছে

এটি অন্যান্য প্রযোজ্য প্রোগ্রামের (4 থেকে 8.5 শতাংশ পণ্য এবং বিক্রয় ভলিউমের উপর ভিত্তি করে) তুলনায় একটি মোটামুটি কম পেয়ার আছে, কিন্তু একটি বিশাল পণ্য লাইন, বিশাল গ্রাহক বেস, এবং বিশ্বাসযোগ্যতার সাথে, আপনি যে প্রচারের জন্য কিছু খুঁজে পেতে পারেন এবং অর্থ উপার্জন

অন্য কোনও হোম ভিত্তিক অর্থ-পরিকল্পনা পরিকল্পনার মতো, আমাজনের সাথে আয় অর্জনের জন্য গবেষণা, কাজ এবং বিপণন প্রয়োজন। এখানে আমাজন অ্যাসোসিয়েটস প্রোগ্রাম বাড়ানোর জন্য কিছু টিপস।

একটি আমাজন সংযোজন হওয়ার সম্ভাবনা

আমাজন অ্যাসোসিয়েটস প্রোগ্রাম যোগদান করার জন্য বেশ কয়েকটি বড় কারণ রয়েছে:

  • আমাজন একটি অত্যন্ত পরিদর্শন, সুপরিচিত নাম যা মানুষ প্রতিদিন ব্যবহার করে এবং বিশ্বাস করে।
  • এটি যোগদান করতে বিনামূল্যে
  • কোন ট্র্যাফিক থ্রেশহোল্ড বা অন্য ম্যাট্রিক্স নেই যা আপনাকে প্রোগ্রামে গ্রহণ করতে হবে।
  • আপনি প্রচার করতে পারেন টন এবং টন পণ্য আছে
  • আপনি নির্দিষ্ট আইটেম, বা আইটেম একটি বিভাগ বিক্রি করতে অ্যামাজন অনেক সরঞ্জাম আছে।
  • একটি ভাল রিপোর্টিং সিস্টেম আছে তাই আপনি কি ক্লিক এবং কি বিক্রি হচ্ছে কি জানেন জানি।
  • আপনি সরাসরি আমানত পেমেন্ট আপনার ব্যাংক একাউন্টে পেতে পারেন।
  • আমাজন এটির ক্রেতাদের কাছে ভাল গ্রাহক পরিষেবা প্রদান করে, তাই আপনার পণ্যগুলি যদি তাদের কোনও সমস্যা হয় তবে আপনার দর্শকরা আপনাকে পাগল হয়ে উঠার ঝুঁকি হ্রাস করে।
  • এমনকি যদি আপনার পরিদর্শক আপনার উল্লেখ করা পণ্যটি কিনে না নেয়, তবে যদি তারা সেই সফরে কিছু কিনে নেয়, তবে আপনি কমিশন উপার্জন করেন।

আমাজন অ্যাসোসিয়েটস প্রোগ্রাম এর বিবাদের

আমাজন এফিলিয়েট প্রোগ্রাম সহ কিছুই নিখুঁত কখনও হয়। এখানে কিছু ডাউনসাইডস আছে:

  • কমিশন হার তুলনামূলকভাবে কম অন্যান্য অধিভুক্ত প্রোগ্রামের তুলনায়। যদি আপনি মাসে 6 বা কম আইটেম বিক্রি করেন, আপনার হার 4%। আপনি 8.5% পর্যন্ত আয় করতে পারেন, তবে 3,131 টি পণ্য বিক্রি করে এটি অর্জন করেছে।
  • তাদের কুকি শুধুমাত্র শেষ 24 ঘন্টা। এর মানে যদি আপনার রেফারাল 24 ঘন্টার মধ্যে কিনতে না হয়, আপনি ক্রেডিট পাবেন না। (যাইহোক, পণ্য তাদের কার্ট যোগ করা হয়, কুকি 90 দিন স্থায়ী হয়।)
  • আপনি ইমেইলের মধ্যে আমাজন এফিলিয়েট লিঙ্ক পাঠাতে অনুমোদিত না করছি। যে একটি ইমেইল হিসাবে পাঠানো যে ব্লগ পোস্ট অন্তর্ভুক্ত যেহেতু ইমেইল আপনার পাঠকদের জন্য মহান অফার পাঠানোর একটি উৎকৃষ্ট উপায়, এই নিয়মটি বিশেষ করে হতাশাজনক।
  • যদি আপনার একটি ইউএস সাইট থাকে এবং আমাজন ইউএস স্টোরে পণ্যগুলি প্রচার করছে, তাহলে আপনি এমন কোন ব্যক্তির কথা উল্লেখ করার জন্য ক্রেডিট পাবেন না যিনি দেশের বাইরে থেকে পণ্য কেনা শুরু করেন (যেমনঃ আমেরিকা যুক্তরাজ্য)।
  • পেমেন্ট বিকল্প শুধুমাত্র সরাসরি আমানত, চেক, অথবা আমাজন উপহার কার্ডের মাধ্যমে। কোন পেপ্যাল ​​বিকল্প নেই
  • ন্যূনতম পেয়াউন্ট $ 100, যা যদি আপনি প্রচুর বিক্রয় করেন, তবে আপনি কেবলমাত্র কয়েক মাসে কয়েক ডলার উপার্জন করছেন।

একটি ইসলামিক এফিলিয়েট হিসাবে সেট আপ করা হচ্ছে

আমাজন অ্যাসোসিয়েটস প্রোগ্রাম দিয়ে শুরু করা বিনামূল্যে এবং সহজ। এখানে কিভাবে:

  1. আমাজন পরিদর্শন করে এবং ফর্মগুলি পূরণ করে সাইন আপ করুন
  2. নিয়মগুলি পড়তে ভুলবেন না। উদাহরণস্বরূপ, এটি ইমেলের মধ্যে অ্যাফিলিয়েট লিঙ্কগুলি অন্তর্ভুক্ত করে আমাজন অ্যাসোসিয়েটস নীতির বিরুদ্ধে।
  3. পণ্য (গুলি) আপনি প্রচার করতে চান নির্ধারণ আমাজন আপনাকে কিওয়ার্ড, আইবিএসস (বইয়ের জন্য) এবং পণ্যের নম্বরগুলির উপর ভিত্তি করে অনুসন্ধান করতে দেয়।
  1. আপনি নির্বাচন করুন পণ্য আপনি প্রচার করতে যাচ্ছেন কিভাবে স্থির করা। আমাজন বিজ্ঞাপন স্ক্রিপ্টগুলি যে আপনি একটি ব্লগ বা ওয়েবসাইট চালানো পারেন। আপনি লিঙ্কগুলি ইমেলের সাথে সাথে ভালভাবে ব্যবহার করতে পারেন।
  2. ট্র্যাফিক তৈরি করুন সমস্ত অধিভুক্ত আয় একটি বৃহৎ, লক্ষ্যপূর্ণ ট্র্যাফিক এর অবিচলিত প্রবাহ সঙ্গে শ্রেষ্ঠ। আপনার ব্লগ বা ওয়েবসাইট দেখার জন্য মানুষ অনেক সহজ এবং সাশ্রয়ী মূল্যের উপায় আছে।
  3. আপনার ওয়েবসাইট বিষয় সঙ্গে পণ্য প্রস্তাবিত মাপসই করা। যদি আপনি বেঁচে থাকা প্রাণঘাতী প্রাণীদের সম্পর্কে ব্লগ করেন, তবে টিউলিপ বাল্বগুলির কোনও লিঙ্ক নেই, যদি না টিলজিগুলি জঙ্গলকে ফিরিয়ে দেয়।
  4. পণ্য সাবধানে চয়ন করুন আপনি কিছু কিনতে না বা প্রচার করতে না শুধু অর্থ উপার্জন করতে পছন্দ করেন না। এটি ব্যাকফায়ার হবে এবং আপনার ওয়েবসাইট দর্শকদের সাথে বিশ্বাসযোগ্যতা হারাবে। ব্যক্তিরা ব্যক্তিগতভাবে আপনার পণ্যগুলি সুপারিশ করতে পারে যদি আপনার পণ্যের সাথে অভিজ্ঞতা না থাকে, তবে এটির সাথে অন্য লোকেদের অভিজ্ঞতা দেখতে দেখতে পর্যালোচনাগুলি যাচাই করুন।
  5. আপনার বিষয়বস্তু একাধিক লিঙ্ক এবং লিঙ্কযোগ্য ফটো অন্তর্ভুক্ত করুন। ওয়েব পাঠকদের বিজ্ঞাপনগুলি অন্ধ হতে পারে। তারা একটি তথ্যপূর্ণ নিবন্ধের মধ্যে লিঙ্ক এবং ফটো ক্লিক সম্ভবত।
  6. আপনি যদি একজন ব্লগার হন, তবে এটি প্রকাশ করতে ভুলবেন না যে লিঙ্কটি এফটিসি ব্লগ প্রকাশনার নির্দেশিকা অনুযায়ী একটি অ্যাফিলিয়েট লিঙ্ক। মার্কিন যুক্তরাষ্ট্রে এটি আইন যদিও, আপনার পাঠকদের বিশ্বাস রাখা গুরুত্বপূর্ণ এছাড়াও আপনার মধ্যে বিশ্বাস।

বিক্রি বৃদ্ধি এবং আপনার ইসলামিক এফিলিয়েট আয়

  1. Amazon- এ উপলব্ধ একটি পণ্য পিকিং বা ক্রয় সম্পর্কে আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য বিষয়বস্তু লিখুন। এখন আর আগের তুলনায়, মানুষ তাদের ক্রয় বিকল্প গবেষণা করার জন্য অনলাইনে যান। যদি আপনি একজন মায়ের ব্লগার হন, তাহলে আপনার শীর্ষ পছন্দের একটি লিঙ্ক বা আপনার শীর্ষ পছন্দগুলির বিভিন্ন লিঙ্কগুলির সাথে একটি কম খরচে ভ্যাকুয়াম বাছাইয়ের একটি নিবন্ধ লিখতে পারেন। একটি খাদ্য ব্লগার রান্নার সরঞ্জাম লিঙ্ক করতে পারেন। একটি ফটোগ্রাফি সাইট ক্যামেরা এবং অন্যান্য ফটোগ্রাফি সরঞ্জামগুলিতে লিঙ্ক করতে পারে।
  2. নতুন পণ্য পর্যালোচনা পর্যালোচনা লিখুন। আবার, মানুষ তাদের টাকা বিনিয়োগ আগে আইটেম সম্পর্কে জানতে চান, বিশেষ করে যদি তারা নতুন এবং সেখানে প্রচুর তথ্য পাওয়া যায় না
  3. সেরা বিক্রেতার সম্পর্কে লিখুন আপনি Amazon- এ তালিকাভুক্ত সেরা বিক্রেতাদের ব্যবহার করতে পারেন, অথবা যদি আপনার একটি অ্যাফিলিয়েট বিক্রির ইতিহাস থাকে তবে আপনার ব্লগে আপনার কমিউনিটিতে সেরা বিক্রি করা দেখতে আপনার পরিসংখ্যান পরীক্ষা করুন।
  4. বিশেষ অফার এবং বিক্রয় প্রচার। এই ধাপটি আপনাকে আপনার ওয়েবসাইটের বিষয় এলাকায় মাপসই পণ্যের উপর বিশেষ প্রচারের জন্য অ্যামাজনকে দেখানোর প্রয়োজন।
  5. সম্পর্কিত পণ্য আলোচনা বা প্রচার আপনি একটি বার্গার অর্ডার যখন, আপনি জিজ্ঞাসা করা হয়, “আপনি যে সঙ্গে fries চান?” অনেক আইটেম সেরা কাজ বা আনুষাঙ্গিক বা অন্যান্য পণ্য উন্নত করা হয়, যা আপনি প্রচার করতে পারেন
  6. আপনার রেফারাল কেনার অন্যান্য আইটেম কি চেক করুন। আমাজন অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি বড় বৈশিষ্ট্য হল যে আপনি আপনার রেফারাল ক্রয় আইটেম দেওয়া হয়, তারা আপনার নির্দিষ্ট করা নির্দিষ্ট আইটেম কিনতে কিনা বা না। অ্যামাজন পরিসংখ্যান আপনাকে জানতে হবে যে আপনি কোনও রেফারালগুলি কিনেছেন। আপনি যদি এখনও আইটেমটি উন্নীত না করেন, এবং এটি আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য উপযুক্ত, তবে আপনাকে আপনার পণ্য তালিকাতে যোগ করা উচিত।

আমাজন এবং অন্যান্য বিক্রেতাদের সাথেঅ্যাফিলিয়েট মার্কেটিংহল বাড়ীতে বাস করার জন্য একটি দুর্দান্ত উপায়। কিন্তু এটি একটি ওয়েবসাইট বা ব্লগ শুরু এবং কয়েকটি অধিভুক্ত লিঙ্ক পোস্ট করার চেয়ে বেশি লাগে। এটি একটি বাজারের চাহিদার বুদ্ধিমান লাগে, তথ্য এবং সম্পদ প্রদানের প্রয়োজনগুলি পূরণ করে, এবং তারপর বাজারকে আপনার সমাধানগুলি খুঁজে পেতে সহায়তা করে।

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ