অনলাইন আয়ের একটি সুন্দর সাইট। খুব সুন্দর সহজ নিয়ম। অল্প কাজে বেশি আয়। 1

সাইটটি এখনো শুরু হয় নাই। আগামী অক্টোবরের ১০ তারিখ থেকে লাউন্স করবে। প্রথম দিকে থাকতে পারা মানেই কপাল খুলে যাওয়া। তাই এখনি একাউন্ট করে রাখতে পারেন।

নিয়মাবলী:

প্রথমে আপনাকে কারো রেফারে একটা একাউন্ট করতে হবে। কারো রেফারেল লিংক না পেলে সরাসরি একাউন্ট করা যায়। সেক্ষেত্রে অটোমেটিক্যালি কারো রেফার চলে যাবেন। এটাকে বলে স্পিলওভার। তবে পরিচিত কারো রেফারে থাকলে ভাল, তার থেকে অনেক হেল্প পাওয়া যায়।

একাউন্ট করতে পারবেন ফ্রীতে। এই ফ্রি একাউন্টের মেয়াদ ২৪ ঘন্টা। ২৪ ঘন্টার মধ্যে যদি আপনি ০.০২ বিটকয়েন (প্রায় ১২ ডলার) আপনার আপলাইনকে ডোনেট করে আপনার একাউন্ট আপগ্রেড করেন তাহলে আপনার একাউন্ট টা চিরস্থায়ী হয়ে গেল। তখন আপনি লেভেল ওয়ান ডোনার বা ব্রোঞ্জ মেম্বার হলেন। এখন আপনি একটা রেফারেল লিংক পাবেন এবং দুইজন কে রেফার করতে পারবেন।
আপনার রেফারে একজন জয়েন করে আপনাকে ০.০২ বিটকয়েন ডোনেট করে তার লেভেল আপগ্রেড করবে। এভাবে দুইজন থেকে আপনি মোট ০.০৪ বিটকয়েন আয় করলেন।

এখন আরো ডোনেশন যদি পেতে চান তাহলে আপনাকে আরো লেভেল আপগ্রেড করতে হবে। লেভেল টু থেকে আপনি মোট আয় করবেন ০.১২ (প্রায় ৭২ ডলার) বিটকয়েন। লেভেল ৩ থেকে মোট ০.৫৬ বিটকয়েন (প্রায় ৩৩৬ ডলার) লেভেল ৪ থেকে ২.৫৬ বিটকয়েন (১৫৩৬ ডলার) লেভেল ৫ থেকে ২৫.৬০ বিটকয়েন (১৫৩৬০ ডলার) লেভেল ৬ থেকে ১২৮ বিটকয়েন (৭৬৮০০ ডলার) আয় হবে। আর এই ডোনেশন প্রক্রিয়া প্রতি মাসে হওয়ায় প্রতিটা লেভেলের আয় প্রতি মাসেই হতে থাকবে।
bitrising-300x167
Join link:-
https://www.bitrising.com/ref/efcddb9ad9
Contact:
Skype : mdjobayer68
email: mdjobayer68@gmail.com
facebook:https://web.facebook.com/mdjobayer68

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ