যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 7

সম্মানিত সদস্য বৃন্দ,
আসসালামু আলাইকুম।
বহুল প্রতিক্ষিত dreamploy.com এর শুভ উদ্ভোদন সুসম্পন্ন হওয়ার প্রাক্কালে ড্রীমপ্লয় এর সকল সদস্য দের প্রতি আন্তরিক শুভানুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের সকলের ভালোবাসা, আন্তরিকতা ও সহযোগীতায় ড্রীমপ্লয় আজ তাদের সুপরিকল্পিত ও কল্যাণকর প্রচেষ্টার অনেক গুলো ধাপ সফল ভাবে অতিক্রম করে এসেছে। শধু মাত্র বাংলাদেশ নয় পুরো বিশ্বের দরবারে গুঞ্জন সৃষ্টি করে প্রতিনিয়ত সর্ব সাধারণের গ্রহণযোগ্যতা অর্জন করে যাচ্ছে। আপনাদের কে সাথে নিয়েই ড্রীমপ্লয় একদিন সফলতার সর্বোচ্চ সিড়িতে পদার্পণ করবে ইনশাআল্লাহ। ড্রীমপ্লয় এর উপর আস্থা রাখুন, সাথে থাকুন এবং সফলতম জীবন গড়ুন। সকলের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 8
=================================
এবার কাজের কথায় আসা যাক :
বহুল বাধা বিপত্তি অতিক্রম করে, অফিসিয়ালি সকল কার্যক্রম শুরু করার প্রাক্কালে, পরবর্তী কিছু দিন এর কর্ম পরিকল্পনা আপনাদের সামনে তুলে ধরা হলো :
যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 9 আগামী ২২/০৭/১৭ ইং তারিখ থেকে Others Income পোর্টাল এর Media & Social Networking এর কাজ পুরোদমে শুরু হবে।
যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 9আগামী ০৭/০৮/১৭ ইং তারিখ এর মাঝে ড্রীমপ্লয় এর এন্ড্রয়েড এপ্স চলে আসবে। যার যার এন্ড্রয়েড মোবাইলে এপ্স টি ইন্সটল করে নিতে হবে।
যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 9পরবর্তী ০৯/০৮/১৭ – ১৬/০৮/১৭ ইং তারিখ এর মাঝে বাধ্যতামূলক “CHALLANGE” সম্পাদন করার জন্য নির্ধারিত (৬-৮) টি এপ্স যার যার মোবাইল ফোন এ ইন্সটল করে নিতে হবে এবং পরবর্তী নির্দেশনা মোতাবেক এপ্স গুলো আন-ইন্সটল অবস্থায় নির্ধারিত দিন পর্যন্ত মোবাইলে বহাল রাখতে হবে। চ্যালেঞ্জ কম্পলিট হওয়ার মাধ্যমে আপনার আইডি টির এপ্রোভাল চলে আসবে।
যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 9আগামী ১৭/০৮/১৭ – ২০/০৮/১৭ ইং তারিখ হলো আপনাদের একাউন্ট এ জমা কৃত টাকা উত্তোলনের জন্য Withdraw Request সাবমিশনের ধার্য্য কৃত সময়। পরবর্তী নির্দেশনা মোতাবেক এই সময়ের মাঝেই উক্ত মাসের টাকা উত্তোলনের জন্য প্রয়োজনীয় কর্মকান্ড সম্পাদন করতে হবে।
যারা dreamploy এ আমার সাথে কাজ করছেন কিভাবে আর্ন করবেন দেখুন.. যারা কাজ শুরু করেন নি রেজিষ্ট্রেশন করুন 9আগামী ২৫/০৮/১৭ ইং তারিখ থেকে পর্যানুক্রমিক ভাবে সকলের প্রাপ্য অর্থ প্রদান করা হবে। নির্দিষ্ট ব্যাংক অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনাদের উপার্জিত অর্থ উত্তোলন করতে পারবেন।
পরবর্তী যে কোন কার্যক্রম এর পরিকল্পনা নির্দিষ্ট সময়ে আপনাদের সামনে তুলে ধরা হবে।
=================================
পরিশেষে কিছু কথা না বললেই নয় :
ড্রীমপ্লয় এর শুরু আপনাদেরকে নিয়েই, আর সকল পরিকল্পনা আপনাদের কে ঘিরেই। আপনারা থাকলে ড্রীমপ্লয় থাকবে, আপনাদের জন্যই এই ড্রীমপ্লয়। আর সকলের সার্বিক মঙ্গল এর জন্যই ড্রীমপ্লয় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই আপনাদের সর্বাত্মক সহযোগীতা আমাদের একান্ত কাম্য।
আপনারা সকলেই জানেন এবং বুঝেন যে, আমাদের এই পরিকল্পনার মূল ভিত্তি হচ্ছে আমাদের ওয়েব সাইট। যার উপর ই নির্ভর করে আমাদের স্মপ্ন, আমাদের সফলতা। একটি সুপরিকল্পিত ও জনকল্যাণকর চিন্তা ধারা নিয়ে তিলে তিলে গড়ে উঠা এই dreamploy.com অতি অল্প সময়ে আপনাদের মনে বিস্তর যায়গা করে নিয়েছে এবং বাংলাদেশ তথা বিশ্বের অন্য যে কোন ওয়েব পোর্টাল থেকে কয়েক গুন বেশী গতিতে প্রসারিত হতে শুরু করেছে।এভাবে চলতে থাকলে অল্প কিছু দিন এর মাঝেই বিশ্বের নামি দামী কয়েক টি ওয়েব পোর্টাল এর চেয়ে র‍্যাংকিং এ আগে চলে আসবে যা হয়ত বা ক্রমশই অনেকের ই চক্ষু শুল হয়ে দাড়াচ্ছে। আর সাইবার ক্রাইম এর ব্যাপারে তো আপনারা অজানা নন। যে কোন সময় ই সাইবার জগতের পরাশক্তিরা আমাদের সার্ভারে আঘাত হানতে পারে।
তাই আপনাদের সকলের তথা ড্রীমপ্লয় এর যে কোন ক্ষতি’র হাত থেকে রক্ষাকল্পে নতুন করে ডেডিকেটেড সার্ভারে ওয়েব টি স্থানান্তর করা হলো। ওয়েব টিতে সার্বিক ভাবে নিচ্ছিদ্দ্য নিরাপত্তা প্রদান এর তাগিদে আরো কিছু কাজ চলছে, যেগুলো সম্পন্ন করে আপনাদের জন্য উপার্জনের রসদ নিয়ে হাজির হতে আরো ২-৩ দিন সময় লাগবে। তার ই পরিপ্রেক্ষিতে
Others Income Portal – Media & Social Networking এর কাজ পূর্বে ঘোষিত ১৮ তারিখ এর পরিবর্তে ২২ তারিখ থেকে শুরু হবে।
বন্ধুরা একটি বিষয় অত্যন্ত দু:খ জনক যে, ড্রীমপ্লয় এর মেম্বার দের অনেকেই dreamploy.com এর সামান্য তম ত্রুটি মেনে নিতে রাজী নন।তারা বিনা মূল্যে, নূন্যতম শ্রমে এত বড় একটা প্লাটফর্ম পেয়েও সর্বদাই ড্রীমপ্লয় এর অবমূল্যায়ন করে যাচ্ছে এবং নানা রকম বিভ্রান্তি ছড়িয়ে সাধারন মেম্বার দের বিশ্বাস ও আস্থা ভেংগে দিচ্ছে। রাত – দিন ২৪ ঘন্টা ধরে যেগে থাকা, গ্রুপ গুলোতে অনবরত সকল সমস্যার সমাধান দিয়ে যাওয়া এডমিন দের সাথে খারাপ আচরণ করছে, যা একান্তই কাম্য নয়। মনে রাখবেন, ভবিষ্যতে এসকল কর্মকান্ড কোন ভাবেই মেনে নেয়া হবে না।
ড্রীমপ্লয় এর প্রতিটি স্তর আপনাদের সকলের মংগল ময় রূপ রেখা দিয়ে সাজানো। সকল কে নিয়ে উন্নততর জীবন গড়াই ড্রীমপ্লয় এর মূল লক্ষ্য। তাই, আসুন আমরা সবাই ড্রীমপ্লয় এর সাথে থাকি, সহায়তা পূর্ণ মনোভাব নিয়ে এগিয়ে চলি এবং অনাগত ভবিষ্যৎ কে সুন্দর ভাবে গড়ে তুলি।
ধন্যবাদান্তে ,
টিম ড্রীমপ্লয়
নতুন যারা 424844 রেফার কোড দিয়ে একাউন্ট করে আমাকে জানাবেন

By shsaifa

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ