ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন।ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন।

করোনায় ঘরে থেকে যেমন সবাই বোর হই, তেমনি অধিকাংশ মানুষের আয়ের পথও বন্ধ । তো বন্ধুরা যাদের পিসি বা অ্যানড্রোরেড ফোন আছে তারা চাইলে ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে আয় করতে পারবেন এবং সময়ও কাটাতে পারবেন। মাত্র ২ টি ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন।

আজকেআপনাদেরসাথে এমনএকটা সাইট শেয়ারকরব। এই সাইটটির নাম wagesnap.com. এই সাইটে প্রতিদিন৪-৫সেকেন্ডএর মাত্র২ টি ভিডিওদেখারজন‌্য আপনাকে ১ ডলার পে করবে। কি বন্ধুরা বিশ্বাস হচ্ছেনা। এই সাইটটি একটি বিশ্বাস যোগ‌্য সাইট। আপনারা এখানে একাউন্ট করে নিশ্চিন্তে কাজ শুরু করতে পারেন। তো বন্ধুরা পুরো পোস্টটি মনোযোগ সহকারে পরুন।

যে কোনোএকটা সাইটএকাজকরারপ্রথমধাপহচ্ছেসেই সাইট এরমেম্বারহওয়া বা সেই সাইটে একাউন্ট করা। আর এখানে একাউন্ট করার সাথে সাথে আপনাকে ৫ ডলার বোনাস দিবে। যেটা আপনি পেমেন্ট নেয়ার সময় উঠাতে পারবেন। ২০ ডলার হলেই পেমেন্ট। যা ইনকাম করতে আপনার মাত্র ১৪ দিন লাগবে। তো বন্ধুরা একাউন্ট করে এখনই কাজ শুরু করে দিন। তানা হলে দেরি হয়ে যাবে।

নিচে এই সাইটে একাউন্ট করার নিয়মগুলো দেখে নিন:

১. রেজিস্ট্রেশনএখানে ক্লিককরতে করুন।

২. আপনাকে wagesnap.com এর হোম পেজে নিয়ে যাবে। সেখানে claim free bonus of 5.00$ এর উপর ক্লিক করুন।

ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন। 1

৩. এবার আপনাকে একটি ফরম পূরণ করতে হবে। এখানে আপনার User Name, Email, Password, Desired Pin (ইচ্ছামত যেকোনো একটা পিন দিতে পারেন, যেমন-১৯৯১). এবার হিউম‌্যান ভেরিফিকেশন করুন এবং অন‌্য অপশনগুলোতে টিক দিয়ে “Register” লেখা বাটন এ ক্লিক করুন।

ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন। 2

৪. এখন আপনি আপনার ইমেইল চেক করুন। দেখবেন Verify মেসেজ এসেছে। সেখানে ক্লিক করে ইমেইল Verify করুন।

ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন। 3

ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন। 4

৫. তারপর আপনি আপনার Username ও Password দিয়ে Login লেখার উপর ক্লিক করুন।

ভিডিও দেখে প্রতিদিন ১ ডলার করে আয় করুন। 5

৬. ব্যাস আপনার একাউন্ট খুলার কাজ শেষ। এখন থেকে প্রতিদিন এভাবে লগিন করে কাজ করতে থাকুন।

কি ভাবে আয় করবেন:

এখানে আপনার কাজ হলো প্রতিদিন ৪-৫ সেকেন্ড এর মাত্র ২ টি ভিডিও আপনাকে দেখতে হবে। আর ২ টি ভিডিওতে আপনাকে প্রতিদিন .৫০ ডলার করে তারা আপনাকে ১ ডলার পে করবে। অবশ‌্যই server time এর মধ‌্যে আপনাকে ভিডিও দুটি দেখতে হবে।

এছাড়াও এখান থেকে আপনার বন্ধুদের রেফার করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।

এখানে আপনি ফ্রী মেম্বার থেকে কাজ করতে পারবেন। আবার প্রিমিয়াম মেম্বার হয়েও কাজ করতে পারবেন। এই সাইটে আইডি আপডেট করতে সর্বনিম্ন আপনাকে ৪৯ ডলার পে করতে হবে।তখন আপনাকে প্রতিদিন ৪ টি ভিডিও দেখতে হবে এবং দৈনিক আয় হবে ৪ ডলার। এখন কথা হচ্ছে তাদের আমরা কিভাবে বিশ্বাস করব। তারাতো আমাদের টাকা মেরেও দিতে পারে।

অনলাইন এ প্রতিনিয়ত এটা হচ্ছে। আমরা তাদের এত টাকা দিয়ে বিশ্বাস করতে পারবনা। আমার পরামর্শ হচ্ছে প্রথমে কেউ এখানে প্রিমিয়াম মেম্বার এ আপডেট হবেন না।

তবে প্রতিদিন এখানে কাজ করবেন। কাজ করার পর যে টাকা ইনকাম হয় সেটা আপনার ওয়ালেটে জমা হবে।যদি মিনিমাম পেমেন্ট সমান টাকা না হয় তাহলে কিছু রেফার করবেন। রেফার করলে মিনিমাম পেমেন্ট সমান টাকা হয়ে যাবে। এবার আপনার মেম্বারশিপ আপগ্রেড হয়ে যাবে।

এখানে কাজ করতে থাকুন এবং পেমেন্ট নেয়ার সমপরিমান ডলার হলে তখন পেমেন্টরি কুয়েষ্ট দিবেন। যদি টাকা পান তাহলে তো এটা ইনাকম এর সেরা সাইট। এর কারন হল এত কম কাজ এ এত টাকা ইনকাম হয়তো অনলাইন এ সম্ভব নয়।

পেমেন্ট মেথড:

Perfect money, Payeer, Coinpayments etc.

তো বন্ধুরা আজ এ পর্যন্ত। আমার এই পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য আপনাদের অনেক ধন্যবাদ।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ