বলিউডে প্রথম চ্যাটার্ড প্লেন কেনা, কত কোটির সম্পত্তি কাজল-অজয়ের, শুনে চোখ উঠবে কপালে।বলিউডে প্রথম চ্যাটার্ড প্লেন কেনা, কত কোটির সম্পত্তি কাজল-অজয়ের, শুনে চোখ উঠবে কপালে।

বলিউডে বাঘা বাঘা তারকাদের অভাব নেই। যাঁদের সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। বচ্চন পরিবার থেকে শুরু করে খান রাজত্ব। সেই তালিকাতে পরেরন না অজয় দেবগণ। কিন্তু বলিউডে প্রথম প্রাইভেট চ্যাটার্ড বিমানটা কিনেছিলেন তিনিই। কাজল হলেন স্টারগিড। ফলে আলিসান বাংলো তাঁর কাছে নতুন কিছু নয়। ছোট থেকেই এইভাবে বড় হয়েছে তিনি। তবে অজয়ের ক্ষেত্রে তা চমক বটে।

কাজলের বর্তমানে সম্পত্তির পরিবাণ ২০০ কোটি টাকা। তিনি বর্তমানে যে বাংলোটিতে থাকেন তা সবথেকে সুন্দর বাংলো যা সাজানো রয়েছে অনবদ্য ডিজাইনে।

তবে অজয় দেবগণের ক্ষেত্রে বিষয়টা এমন ছিল না। তিনি সাধারণভাবেই শুরু করেছিলেন সফর। গুন্ডারাজ ছবির মধ্যে দিয়ে একে অন্যকে চেনা।

এরপর ধীরে ধীরে অজয় নিজের এক ভিন্ন জ্যঁর শুরু করেন। যাতে মুহূর্তে তাঁর হিট হতে সময় লাগে না। বর্তমানে তিনি শিব শক্তি নামে এক বিলাসবহুল বাংলোর মালিক।

বলিউডে প্রথম চ্যাটার্ড প্লেন কেনা, কত কোটির সম্পত্তি কাজল-অজয়ের, শুনে চোখ উঠবে কপালে। 1

অজয় দেবগণ যিনি সম্প্রতি ১০০ নম্বর ছবি করেছেন, তাঁর বর্তমানে সম্পর্তির আর্থিক মূল্য ১২০ কোটি ডলার। পাশাপাশি রয়েছে একাধিক দামি গাড়িও।

অডির সব থেকে সুন্দর ও দামী কিউসেভেন কাজলকে উপহার দিয়েছিলেন তিনি। এমন কি তিনিই প্রথম যে প্রাইভেট চ্যাটার্ড প্লেন কেনেন বলিউডে।

অজয় কাজলের বাড়িতে রয়েছে টয়োটা সেলিকা, বিএমডাব্লু জেটফোর ও ফারারির মত একাধিক গাড়ি। অজয়ের গাড়ির ভিষণ নেশা। একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি।

বর্তমানে এই জুটি বলিউডের অন্যমত হ্যাপি কপিল, যাঁরা একই সঙ্গে পরিবার ও বলিউড দুই সমাল তদালে সামলে চলেছেন।

আটিকেলটি :asianetbanglanews থেকে নেওয়া হয়েছে

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ