এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ফ্রি ইন্টারন্যশনাল মাস্টারকার্ড নিন ২৫ ডলার বোনাস সহ

আমি আজকে আলোচনা করবো, কিভাবে আপনি ফ্রি ইন্টারন্যশনাল মাস্টারকার্ড নিবেন ২৫ ডলার বোনাস সহ. বিশ্বাস হচ্ছে না? তাহলে দেখে নিন কিভাবে পাবেন ইন্টারন্যশনাল মাস্টারকার্ড তা ও আবার সম্পূর্ণ ফ্রি তে।

 

এবার আসা যাক মূল আলোচনায়, বাংলাদেশে যে সব অনলাইন মার্চেন্ট কাজ শুরু করেছে তাদের মধ্য অন্যতম হলো-নেটেলার, পায়জা, স্ক্রীল, পেওনিয়ার। অনলাইনের সর্ববৃহৎ মার্চেন্ট পেপালের কার্যক্রম বর্তমানে প্রস্তাবিত আছে। উপরের উল্লেখিত কিছু কিছু কোম্পানির মাস্টার কার্ড আনতে হলে আপনাকে প্রথমে কিছু চার্জ প্রদান করতে হবে আবার কিছু কোম্পানির কার্ড আপনি একেবারেই ফ্রি আনতে পারবেন এখন আমি আপনাদের সামনে আলোচনা করবো পাইওনিয়ার সম্পর্কে, অনলাইন মার্চেন্ট ইউ,এস কোম্পানি ভিক্তিক এই কার্ডটি আপনি পেতে পারেন একেবারেই বিনামূল্য, এই কার্ডটি পেতে হলে আপনাকে যেটা করতে হবে সেটা জেনে নিন, আপনি যদি বাংলাদেশের নাগরিক হন তার মানে আপনার যদি পাসপোর্ট কিংবা ভোটার আইডি থাকে তাহলে আপনি এই কার্ডের জন্য আবেদন করতে পারেন, এখন আমি আপনাদের সামনে তুলে ধরবো আপনি কিভাবে আবেদন করবেন ও এই কার্ডের সুবিধাসমূহ ফ্রি ইন্টারন্যশনাল মাস্টারকার্ড নিন ২৫ ডলার বোনাস সহ আপনি সরাসরি পাইওনিয়ার এর ওয়েব সাইট www.payoneer.com যেয়ে আবেদন করতে পারেন অথবা কারো রেফারাল লিংক ব্যবহার করে কার্ডের জন্য আবেদন করতে পারেন,এখানে লক্ষনীয় বিষয় হচ্ছে আপনি সরাসরি আবেদন করলে কার্ড এক্টিভেট করার সময় কোন ফ্রি বোনাস পাবেন না,ফ্রি বোনাস পেতে হলে পাওনিয়ার কার্ড আছে এমন কোনো ব্যক্তির লিংক ব্যবহার করতে হবে অবশ্যয় আপনাকে,নিচে আপনাদের সুবিধার জন্য আমার লিঙ্কটা দিয়ে দিলাম *****আসল মাষ্টার কার্ড বিনামূল্যে***** বিনামূল্যে আসল মাষ্টারকার্ড নিন এবং যে কোন স্থানে ব্যবহার করুন। এটিএম বুথ থেকে টাকা তুলুন, ডোমেইন হোস্টিং কিনুন মাষ্টার কার্ড দিয়ে। ২৫ ডলার বোনাসসহ ফ্রি মাস্টারকার্ড নেওয়ার জন্য নিচের লিংকে সাইন-আপ করুন:

 

https://share.payoneer.com/nav/kUJnoTMt-ELCNYOR8nqvqUN5emMzfZSHgWgVnDNHAfohmhfHe33fAf417tn3xi7ozX_uh3Fj1ZCqICzGyRpiEQ2

 

 

বিঃ দ্রঃ ২৫ ডলার সাইন-আপ বোনাস পেতে হলে অবশ্যই উপরের  লিংক এ সাইন-আপ করতে হবে। আপনাদের সুবিধার জন্য একটি কথা মনে করিয়ে দিচ্ছি, আপনার আবেদনটি অনুমোদন হবার পর সরাসরি আপনার এলাকার পোস্ট অফিসে চলে আসবে তাই পোস্ট অফিসে যোগাযোগ রাখতে ভুলবেন না

 

আপনি প্রথমে এই লিঙ্কে ক্লিক করবেন, ক্লিক করার সাথে সাথেই সেটা সরাসরি পাইওনিয়ার এর সাইটে চলে যাবে এরপর আপনার সামনে দুটো থাকতে পারে যে আপনি কিভাবে টাকা উত্তোলন করবেন- 1.withdraw to local bank account 2.prepaid master card এরকম থাকলে 2.prepaid master card দেওয়া টা সুবিধাজনক,এরপর এখান থেকে একটি সিল্কেট করার পর আপনার সামনে একটি ফর্ম আসবে সেই ফর্মে আপনার ফার্স্ট নেম, লাস্ট নেম, মেইল আড্ড্রেস দিয়ে সাবমিট করতে হবে,সাবমিট করার পর পর্যায়ক্রমে আরো কিছু ফর্ম আসবে,সবগুলো ফর্ম পূরণ খুবই সোজা।

 

এভাবে ফর্মে আপনার নাম, ঠিকানা এবং পাসপোর্ট কিংবা ভোটার আইডি দিয়ে সাইন আপ করার পর পাওনিয়ার থেকে আপনাকে একটি কনফার্ম মেইল দিবে এই মেইলে কার্ড কবে আপনার হাতে আসবে তার একটি সম্ভাব্য তারিখ থাকবে। সুবিধাসমূহ.…… মাস্টার কার্ড সম্বলিত বাংলাদেশ সহ বিশ্বের যেকোনো এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন, বিশ্বের যেকোন দেশে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য টাকা জমা দিতে পারবেন,এয়ার টিকিট বুকিং দিতে পারবেন, এম্বাসি ফি দিতে পারবেন, অনলাইনে যেকোন কেনাকাটা করতে পারবেন বিশ্বের যেকোনো প্রান্ত থেকে, এককথায় বলতে হলে আপনি অনলাইন পেমেন্ট সংক্রান্ত যেকোনো কাজ করতে পারবেন এই কার্ড দিয়ে.

Comments (14)

  1. Md. Asif Rayhan Dec 23, 2015
  2. Md. Asif Rayhan Dec 23, 2015
  3. Md. Asif Rayhan Dec 23, 2015
  4. Md. Asif Rayhan Dec 23, 2015
  5. Md. Asif Rayhan Dec 23, 2015
  6. Md. Asif Rayhan Dec 23, 2015
  7. Md. Asif Rayhan Dec 23, 2015
  8. Shajedul Islam Sumon Dec 23, 2015
  9. Shajedul Islam Sumon Dec 23, 2015
  10. Shajedul Islam Sumon Dec 23, 2015
  11. Shajedul Islam Sumon Dec 23, 2015
  12. Siddikur Rahman Shajal Dec 23, 2015
  13. Siddikur Rahman Shajal Dec 23, 2015
  14. Dipak Roy Dec 23, 2015

Leave a Reply