এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ফ্রিল্যান্সিং এ সফল হওয়ার কিছু টিপস ও সফল হওয়া যায় এমন দুইটি নো ইনভেস্টম্যান্ট সাইট

????আসলামুআলাইকুম????
আশা করি সকলেই ভালো আছেন।আপনারা হয়তো শিরোনাম দেখেই বুঝে গেছেন আজকে আমি কি নিয়ে আলোচনা করব। হ্যাঁ তার সাথে আমি দুইটি ফ্রিল্যান্সিং সাইট নিয়েও আলোচনা করব যেগুলায় আপনি কাজ করলে সফল হতে পারবেন বলে আমি মনে করি।তো চলুন মূল আলোচনায় যাওয়া যাক।পুরো পোস্টটিই পড়বেন তাহলে অনেক কিছু শিখতে পারবেন।
প্রথমেই বলব কীভাবে ফ্রিল্যান্সিং এ সফল হবেন।
১.আপনার ধৈর্য বৃদ্ধি করতে হবে।
২.৫-৬ টি সাইটে একসাথে কাজ নয় ২-১ টি সাইটে ভালোভাবে লেগে থাকতে হবে।
৩.যেসব সাইটে রেফারেল বোনাস আছে সেসব সাইটে কাজ করা।
৪.সাইটের লিডারদের সাথে বন্ধুত্বপূর্ণ ব্যাবহার করা।
৫.আপনার বন্ধু বা আপনজনকে ফ্রিল্যানসিং এ উৎসাহিত করা।
আর একটা কথা বলতে চাই যে আপনি যেহেতু ফ্রি আর্নিং করতে চান তাহলে যত বেশি ধৈর্য ধরবেন ততো বেশি ইনকাম করতে পারবেন।ধরুন আপনি আজ এক সাইটে কাল অন্য আরেকটি সাইটে কাজ করতেছেন।তাহলে ফ্রিল্যানসিং আপনার দ্বারা সম্ভব নয়। কারণ আপনি দেখুন যে মানুষ একটি চাকরি পাওয়ার আশায় কম হলেও ২০ বছর পর্যন্ত পড়ালেখা করে। তাও শেষ পর্যন্ত চাকরি হওয়ার পর বেতন পায় নূন্যতম ১৮-২২ হাজার টাকা প্রতিমাসে।আপনিও ফ্রিল্যানসিং করে তার মতোই তার চেয়েও বেশি ইনকাম করতে পারবেন।কিন্তু আপনাকে ধৈর্য সহকারে ২-১ টি সাইটে ৩-৬ মাস লেগে থাকতে হবে।যেখানে একজন মানুষ চাকরি পাওয়ার আাশায় ২০-২২ বছর অপেক্ষা করেন।
তো আার বেশি কথা না বাড়িয়ে চলুন সেই সাইট দুইটিতে যাওয়া যাক যেগুলোতে আপনি ধৈর্য ধারণ করলে প্রচুর ইনকাম করতে পারবেন।আর এই সাইট দুইটিতে আপনাকে বেশি সময় ও নষ্ট করতে হবে না। দিনে ২-৫ মিনিট ও ৫-১০ mb খরচ করতে হবে।
প্রথম সাইটটি হলো একটি ইন্ডিয়ান সাইট।বাংলাদেশে আসার ৩ মাস হইল এই সাইটের। তাই এখনই সুযোগ বাংলাদেশের লিডার হওয়ার। তাই দেরি না করে নিচের “এই সাইট” লেখাতে ক্লিক করে একাউন্ট খুলে নিন।এই সাইটে কোনো ইনভেস্ট করতে হয় না।
এই সাইট
কাজটা হলো ক্লিক করা।দিনে ২-৩ মিনিট সময় দিলেই হয়ে যাবে। আপনার কাজ করার জন্য দিনে মাত্র ১০ এমবি খরচ করতে হবে।কিন্তু প্রচুর ইনকাম করতে পারবেন। ৭ লেভেল পর্যন্ত রেফার কমিশন।একাউন্ট খোলাটা অনেক সহজ। শুধু একাউন্ট খোলার ক্ষেত্রে “ISD CODE” ওইখানে +880 দিবেন আর ফোন নম্বর এর ওইখানে ১০ ডিজিট অর্থাৎ 0(শূন্য) বাদ দিয়ে আপনার নম্বর টা দিবেন।আর যারা আমার রেফারে থাকবেন তাদেরকে আমি বলব কিভাবে এতে বেশি বেশি ইনকাম করতে পারবেন। আর পেমেন্ট বিকাশ,রকেট ও পারফেক্ট মানিতে নেওয়া যায়।
নিচের এই ভিডিওটি দেখুন একাউন্ট খোলা থেকে শুরু করে কাজ করা সব ভালোভাবে বুঝানো হয়েছে।
এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন
(বি:দ্র:এই সাইটে একটি ডিভাইস দিয়ে মাত্র একটা একাউন্ট খুলতে পারবেন।একটির অধিক একাউন্ট খুললে ব্লক করে দেওয়া।)
দ্বিতীয় সাইটটি হলো একটি আমেরিকান সাইট।এটি দীর্ঘ ৪ বছর ধরে পেমেন্ট করে আসছে।কিন্তু বাংলাদেশে এই সাইটটি এসেছে মাত্র এক মাস আগে। এই সাইটে কিছু কাজ করতে হবে না।এখানে ক্লিক করুন এই লেখাতে ক্লিক করুন আর একাউন্ট করেনিন।অবশ্যই ক্রোম ব্রাউজার ব্যাবহার করবেন। আর যারা পিসিতে করবেন তাদের যেকোনো ব্রাউজার হলেই চলবে।আসলে এইটা মূলত এককটা ফরমালিটি মেইন্টেন কারণ আপনাকে এই সাইটে কিছুই কাজ করতে হবে না।শুধু একাউন্ট খুলে রাখলেই ইনকাম হবে। নিচের লিংকে ক্লিক করুন
এখানে ক্লিক করুন
তারপর একাটা নতুন ইন্টারফেস আসবে সেখানে আপনার ই-মেইল টা দিয়ে Start Earnging এ ক্লিক করুন। এরপর আপনাকে ইমেইল দেওয়া হবে।সেখানে পাসওয়ার্ডও থাকবে এবং একটি এক্টিভেসন লিংকও থাকবে।এক্টিভেশন লিংকে ক্লিক করলে আপনি ক্রোম ব্রাউজারে ব্রাউজ করবেন।তখন আপনাকে একটা ওদের একটা এপ ইন্স্টল ককরতে বলবে। পিসি এবং এন্ড্রোয়েড এএর জন্য আলাদা আলাদা এপ আছে।সেই এপটা ইনসৃটল করে আপনি যেই ইমেইল দিয়ে আপনার আইডিটি ভেরিফিকেশন করেছেন সেই ইমেইল এবং ইমেইলে যাওয়া পাসওয়ার্ড দিয়ে এপটি লগ ইন করুন।তারপর আপনাকে আর কিছুই করতে হবেনা।১৫-২০ মিনিট পরপর একটা করে এড আসবে সেই এডগুলো কেটে দিবেন আর আপনার ইনকাম বাড়তে থাকবে। এই সাইটেও কোনো ইনভেস্ট করতে হবে না।
এবার আসি রেফরেল কমিশনের কথায়।সাইটিতে রেফারেল কমিশন 7 লেভেল:- 1:- Level = 25% 2:- Level = 20% 3:- Level = 15% 4:- Level = 10% 5:- Level = 5% 6:- Level = 4% 7:- Level =3%। এখানে ০.৫০$ হলেই পেমেন্ট নিতে পারবেন।
আজকে আর বেশি কিছু লিখছি না। আরো বিস্তারিত জানতে হলে আমাকে ফোন দিন।
ফোন নং: 01784575915
ফোনে না পলে ফেসবুকে মেসেজ দিন
ফেসবুকে মেসেজ দিন এখানে ক্লিক করে
?? ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য??

Comments (No)

Leave a Reply