ফেসবুকে যেকোনো কিছু দেখেই বিশ্বাস করবেন না! অনলাইনে ইনকাম করা এত সহজ না.

আসসালামুআলাইকুম।

অনলাইনে ইনকাম কি আসলেই সহজ? ১০০-১০০০ ডলার আয় করুন — এরকম পোস্ট দেখেই লোভ লাগবে কিন্তু ভিতরের আসলের রূপ ভিন্ন। আজ আপনাদের বলবো কিভাবে বুঝবেন অনলাইনে ইনকাম এর পোস্ট গুলা কোনটা আসল আর কোনটা নকল!!

১. মোবাইল এ‌্যাপস ডাউনলোড এর Maximim পোস্ট পেক। আসল হলেও এগুলায় ইনকাম করা সময়সাপেক্ষ। কারণ এতে refferal বাড়াতে হবে যা আপনার কঠোর শ্রম লাগবে বিনিময়ে ১ ডলার পাবেন যে তার Gurantee নাই। আর এসব এ‌্যাপের পেমেন্ট Paypal এ নিতে হয় আর paypal আমাদের কারোর ই নেই (শতকরা ৫ % এর আছে )
২. Revenue Share & Invest : এ রকম কাজে যত লোভ দেখাক ভুলেও যাবেন না। কারণ এসব Website বেশিরভাগ Fraud হয়। বিশ্বের ১ নাম্বার Revenue সাইট Trafficmonsoon পর্যন্ত টিকে নাই। (সালারা আমার ২৯৩$=২২০০০ টাকা মারসে 🙁 )
৩. website ভিজিট করলেই 0. 05$/0. 01$: এরকম কিছু পোস্ট ও দেখবেন। এগুলা ডিরেক্ট ইগনর করবেন।

 

৪. PTC (PAID TO CLICK): পিটিসি সাইট সবছেয়ে ফালতু। আমার ১.৫ বছর নষ্ট করসে। ১৫-৩০ সেকেন্ড এডস দেখে ০.০০১$ দেবে। আর REFFERAL বাড়াতে হবে। এগুলা করারছে না করা ভালো।

অনলাইনে কাজ শিখে কাজ করবেন। এখানে ইনকাম সহজ না। আর বর্তমানে ইনকাম আরও কঠিন।

১০০-১০০০ ডলার দূরে থাক ভাই আমি নিজে ২০১৩ থেকে অনলাইনে কাজ করে প্রথম টাকা আয় করি ২০১৫ তে তাও 0. 015$ মাএ। Gosingup.Com থেকে। সাইট টায় সাইনআপ করলেই 0. 04$ দিত। এখন দেয় কিনা জানিনা। বুঝেন কতটা সময় লাগসে। কিন্তু ভালোই হইসে অনলাইনের A to Z সব চিনসি। সামনের এক পোস্টে বলবো কোন সাইট রিয়েল এন্ড Trusted তা চেনার উপায়। ভালো থাকবেন।

Please follow and like us:
0

Comments (No)

Leave a Reply