এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

প্রতিদিন ১-১০ মিনিট কাজ করে আয় করুন ১০০-৫০০ টাকা!

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশাকরি ভালো আছেন। আমিও ভালো আছি। এটা আমার প্রথম পোষ্ট তাই ‍ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আজ আমি এমন দুটি সাইটের কথা বলবো যেখানে আপনি ১-১০ মিনিট কাজ করে প্রতিদিন আয় করতে পারবেন ১০০-৫০০ টাকা!

প্রথমে বলে নেই। আমি যে সাইট গুলোর সাথে আপনাকে পরিচয় করিয়ে দিবো সে সাইটগুলো কোন PTC সাইট নয়। PTC সাইটের সাথে তুলনা করার কারন হলো, PTC  সাইটে যদি কোনো ব্যক্তি দুই থেকে তিন মাস কাজ করে যা আয় করবে তা আপনি কয়য়েক মিনিটে বা ঘন্টায় আয় করতে পারেন। যাই হোক, এখন আমি যে সাইট দুটির কথা বলবো, সেখানে আপনাকে কাজ করতে হলে, দয়াকরে প্রথমে সম্পূর্ণ লেখাটি পড়ুন।

প্রথম সাইটটির লিংক এখানে দেওয়া হলো।সাইটটিতে যাওয়ার পর নিচের মত একটি এন্টারফেস দেখতে পাবেন।এই সাইটটিতে জয়েন্ট হওয়ার জন্য Join now তে ক্লিক করুন।

এখন আপনার তথ্য (Username, Email, Password) গুলো দিয়ে Create Account নামে বাটনটিতে ক্লিক করুন। তাহলে আপনার একাউন্টটি খোলা হয়ে যাবে। নিচে এর একটি নমুনা দেখানো হলো।

এই সাইটে মাত্র একটি ডিভাইস থেকে একটি একাউন্ট খোলা যাবে। ভুলেও দুটি একাউন্ট খুলতে যাবেন না। তাহলে আপনার একাউন্ট ব্যান করে দিতে পারে। একাউন্টটি খোলা হয়ে গেলে নিচের মত একটি এন্টারফেস দেখতে পাবেন।

প্রথমে একাউন্টটি ভেরিফাই করে নিবেন। ভেরিফাই করার জন্য আপনার User name এর পাসে থাকা আইকনে ক্লিক করুন। বুঝতে সমস্যা হলে নিচের ছবিটি দেখতে পারেন।

এর পরে যে সাব মেনু আসবে ওখান থেকে Account লেখাটিতে ক্লিক করুন। নিচে দেখানো হল।

এখন আপনার Email টি Unverified দেখতে পাবেন (নিচের চিত্রে আমার Email Verify করে নিয়েছি তাই Verified দেখাচ্ছে)। ভেরিফাই করার জন্য Unverified লেখাটির উপরে ক্লিক করুন।

তাহলে আপনার Email এ একটি Confirmation mail যাবে। যদি কোনো ক্রমে Mail টি দেখতে না পান তাহলে, Spam অখবা Update Folder টি চেক করে নিবেন। তারপর Mail টি চেক করে একাউন্টটি ভেরিফাই করে নিন, বুঝতে কষ্ট হলে নিচের ছবি দেখুন।

একাউন্ট ভেরিফাই না করেও কাজ করতে পারবেন। তবুও একাউন্ট ভেরিফাই করাই ভালো, কারন যাতে করে আপনার পেমেন্ট পেতে সমস্যা না হয়। তাই প্রথমে একাউন্টটি ভেরিফাই করে নিবেন।

এখন আপনি কাজ করবেন যেভাবে। একাউন্টটি খোলা হলে এই সাইটটি আপনাকে প্রথমে ৫০টি ‍Spins দিবে। এর পরে প্রতি ১ ঘন্টা পর পর ৫টি ‍Spins দিবে, কারন আপনি প্রথম অবস্থায় ০ লেভেলে থাকবেন। যার কারনে আপনাকে প্রতি ঘন্টায় ৫টি Spins দিবে। যখন আপনি ১ম লেভেলে উঠবেন তখন প্রতি ১ ঘন্টা পর পর ১৫টি Spins পাবেন। যখন ২য় লেভেলে উঠবেন তখন ২০টি ‍Spins পাবেন। এক এক লেভেলে এক এক রকমের বোনাচ পাবেন। এভাবে এখানে মোট ৫টি লেভেল আছে।

যদি ৫টি লেভেল অর্জন করতে পারেন তাহলে, প্রতিদিন ৫০ সেন্ট থেকে মিনিমাম ১ ডলার বোনাস পারেন। এছাড়াও আপনি Spins এ ক্লিক করে আয় করতে পারছেনি।Spins এ ক্লিক করলে যদি অন্ততো ‍দুটি ছবি মিলে যায়, তাহলে মিনিমাম ১ সেন্ট পাবেন আর যদি তিনটি ছবিই মিলে যায় তহলে মিনিমাম ২৫ সেন্ট থেকে ১ ডলার পাবেন।আপনার Spins যত গুলো খাকবে আপনি ততো বার ‍Spins নামে বাটনটিতে ক্লিক করতে পারবেন। আপনি চাইলে Spins বারিয়ে নিতে পারেন এদের বিভিন্ন অফারের মাধ্যমে…। Spins এ ক্লিক করে ১ডলার আয়ের একটি চিত্র নিচে দেখানো হলো..।

Earn $1 of image

দ্বিতীয় সাইটটি একটি Free BTC Earning সাইট। এই সাইটটিতে কাজ করতে হলে আপনার একটি BTC Wallet Address থাকতে হবে। যদি না থাকে তাহলে Coinbase থেকে একাউনটটি খুলে নিন। আর যদি খুলতে না পারেন তাহলে Coinbase এ কিভাবে একাউন্ট খুলতে হয়, সে সম্পর্কে এখানে একটি টিউটোরিয়াল আছে। চাইলে দেখতে পারেন।

আসাকরি আপনার BTC Wallet Address তৈরি করা হয়ে গেছে। এখন দ্বিতীয় সাইটটির লিংক এখানেদেওয়া হলো। লিংকে যাওয়ার পর নিচের মত একটি এন্টারফেস দেখতে পাবেন। ওখানে আপনার BTC Wallet Address টি দিয়ে Start এ ক্লিক করুন।

এরপর এখানে আর কিছু করতে হবে না। এ সাইটটিতেও আপনাকে প্রখমে ৫০টি Spins দেওয়া হবে। এর পর প্রতি ৩ ঘন্টা পর পর ৩টি Spins দেওয়া হবে। এখানেও ৫টি লেভেল আছে ০ লেভেলে ৩টি ১ম লেভেলে ৫টি ২য় লেভেলে ১০টি ও ৩য় লেভেলে ১৫টি Spins পাবেন। এভাবে মোট ৫টি লেভেলেই বোনাস পাবেন প্রতিদিন। এছাড়াও প্রতিদিন একবার Spins বোনাস পাবেন। এ সাইটটিতেও Spins বারিয়ে নেওয়ার জন্য এদের বিভিন্ন অফার রয়েছে।

দ্বিতীয় সাইটটির পেমেন্ট ম্যাথড হল BTC Wallet Address.

সর্বশেষ একটি কথা তা হলো, যদি প্রতিদিন ১ ঘন্টা পর পর ১ থেকে ২ মিনিট সময় দিয়ে দিন শেষে মিনিমাম ২ ডলার আয় করেন তাহলে মাস শেষে ৬০ ডলার। যেখানে বাংলাদেশি টাকায় ৫০০০ হাজার টাকা। আমি মনে করি এটা কোনো দিক দিয়ে কম নয়…!

কথায় নয় কাজে বিশ্বাসি……! যদি ভালো লেগে খাকে তাহলে লাইক সেয়ার এবং কমেন্ট করতে ভুলবেন না। আজ এ পযন্ত! আবার দেখা হবে পরের টিউটোরিয়ালে সে পযন্ত ভালো থাকুন……… আল্লাহ হাফেজ!!!

Comments (No)

Leave a Reply