সবাইকেমনআছেনআসাকরিসবাইভালোআছেন

আজআমিযেসাইটটিরকথাআলোচনাকরবতাহলো Trafficmonsoon

এইসাইটথেকেআপনিযতখুশিডলারআয়করতেপারেনএরজন্যআপনাকেকোনোনির্দিষ্টসময়অপেক্ষাকরতেহবেনা

আজআমিএখানেধারাবায়িকভাবেকাজকরারনিয়মটাবলেদেবএইনিয়মেকাজকরলেআপনিপ্রথমদিনথেকেইভালআয়করতেপারবেন

কাজেরধাপঃ

  1. সঠিকভাবে একাউন্ট তৈরি করা
  2. সব এড সময় মতো দেখা।
  3. রেফারেল বানানো।
  4. ১০টি surf এড নিয়মিত দেখা।
  5. ডলার কেস আউট করা।

এইসাইটেকাজকরতেআপনারযাযাপ্রয়োজনহবেঃ

  1. একটি কম্পিউটার অথবা লেপটব।
  2. ইন্টারনেট কানেকশন। (WiFi – Brodbend line not allowed)
  3. একটি ইমেইল একাউন্ট।
  4. পেইজা অথবা পেপালের একটি একাউন্ট।

এবারকাজশুরুকরাযাকঃ

  1. সঠিকভাবেএকাউন্টতৈরিকরাঃ

প্রথমে আপনাকে সাইটটিতে রেজিস্টার করতে হবে।

আমার রেফারেল লিংখঃhttps://www.paidverts.com/ref/ARIFFAKIR112

এবার সাইটের হোম পেইজটি আসবে এখান থেকেCreate Account/Signup-এ ক্লিক করে নিচের তথ্যগলো সঠিক ভাবে দিয়ে আপনার একাউন্টটি তৈরি করুন।

  1. First Name : or Last Name : (এখানে আপনার নাম দিন)
  2. Phone: (এখানে আপনার মোবাইল নম্বার দিন)অবশ্যইআপনিসবসময়যেনাম্বারব্যবহারকরেনসেইনাম্বারদিবেন
  3. Email Address : (এখানে আপনার ইমেইল একাউন্টটি দিন।এইএকাউন্টেআপনারএকাউন্টেরসকলতথ্যদেওযাহবে)
  4. Retype E-mail: (একই ইমেইল একাউন্ট আবার দিন।)
  5. Enter Username: (এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন।এরমধ্যেকোনোস্পেইসহবেনা)
  6. Setup a Withdraw Code: or Retype Code: (এখানে চার ডিজিটের বেশি একটি পিন নম্বার দিন।ডলারকেসআউটকরারসময়এইপিনদিতেহবে)(v.v.I)
  7. Define Password (Letters and Numbers): or Retype Password: ( এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন। )
  8. Payment Information: (এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিটসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন। আর কোনটাতে একনউন্ট না থাকলে আপনার একাউন্টের ইমেল তিনটিতেই দিয়ে দিন।
  9. এবার I understand and fully agree to TrafficMonsoon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে“Proceed”এ ক্লিক করুন ।

এবার আপনি একটি সমস্যা দেখতে পারেন যে, সাইট আপনাকে বলবে আপনার আইপি দিয়ে ইতিমধ্যে একটি একাউন্ট খুলা হয়েগিয়েছে। এখন আপনি কি করবেন। আমি বলে দিচ্ছি, আপনি আপনার মডেমটি ডিকানেক্ট করে আবার কানেক্ট করুন। এবার Setup a Withdraw Code: or Retype Code: এবং Define Password (Letters and Numbers): or Retype Password: গুলো আবার আগের মত দিয়ে“Proceed”এ ক্লিক করুন। যদি আবারও না হয় তাহলে এভাবে দুই তিনবার চেষ্টা করার পরই একাউন্ট তৈরি হয়ে যাবে।

(V.V.I):এবার আপনাকে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Trafficmonsoon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটিব করার একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন। শেষ আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।

  1. সবএডসময়মতোদেখাঃ

একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল পতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। [একাউন্টেলগিংকরারসময়ওIPসমস্যাহবে।সমস্যাহলেএকইনিয়মেমডেমডিসকানেক্টকরেআবারকানেক্টকরেলগিংকরুন]লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ১০-২০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর প্রথম এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না।

  1. রেফারেলবানানোঃ

এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-২০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-২০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ১০ + ১০ = ২০ সেন্ট।

এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনি তত বেশি আয় করতে পারবেন এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে,

যদি ১০ সেন্টের এড দেয় তাহলে, ১০ × ২০ = ২ ডলার + আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে।

  1. ১০টি surf এড নিয়মিত দেখাঃ

আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next“-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে এভাব মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন।

  1. ডলার কেস আউট করাঃ

আপনার একাউন্টে যখন ২ ডলারের বেশ হবে তখন আপনি সাথে সাথে কেস আউট করতে পারবেন। এই সাইট কেস আউট করার সাথে সাথে ডলার একাউন্টে টান্সফার করে দেয়।

যারাআরোঅন্যান্যসাইটেকাজকরতেচানআ-মারলিংকতাদেরজন্যনিচেদেয়াহলো:

01. https://www.paidverts.com/ref/ARIFFAKIR112

02.http://www.neobux.com/?r=ARIFFAKIR116

03.www.marketpaid.com/index.php?ref=ARIFFAKIR12

04.http://www.clixsense.com/?7312363

05.https://trafficmonsoon.com/?ref=ariffakir

06.http://www.adzbazar.com/?ref=ARIFFAKIR11

PTC SITE এর কিছু UNIVERSAL RULE(সব PTC SITE একই RULE):

## ভূলেও এক COMPUTER দিয়ে দুই অ্যাকাউন্ট খুলবেন না।অনেকেই নিজে নিজেই এক কম্পিউটার দিয়ে নিজে নিজেই referral হয়।মনে করছেন ওরা বুঝবে না।ওরা কি এতই বোকা।না, এই ভাবে অ্যাকাউন্ট খুললে যখন টাকা withdraw দিতে যাবেন দেখবেন your account is suspended । মানে আপনার পুরো পরিশ্রম ই মাটি।
## আপনি যদি broadband লাইন use করেন সেক্ষেত্রে ও একটু ঝামেলা আছে।কারন broadband লাইন সাধারনত শেয়ার IP হয়।মানে আপনাকে যে IP দিচ্ছে আরেক জন কেও একই ip দিচ্ছে।এই ভাবে দেখা যায় যারা লাইন দেয় তারা হয়ত একই এলাকায় ৩০০ লাইন দিল।সবারি ip এক। সে ক্ষেত্রে ঝামেলা হল ঐ ৩০০ জনের মধ্যে কেও যদি Neobux/ clixsense ব্যবহার করে তাহলে দুই জনের Account ই Suspended হয়ে যাবে।
## যদি দেখেন এরকম একটি Massage দেখেন যে এই Advertisement এই IP দিয়ে all ready এক বার দেখা হয়েছে তাহলে মডেম আবার নতুন করে লাগান। প্রতি বার মডেম খুলে লাগালে একটি করে নতুন IP পাওয়া যায়। কিন্তু যারা Broadband Use করেন তাদের IP সাধারণত Fixed হয়। আপনার IP address কি তা জানতে এই সাইট এ যান checkip.org
এখন আসি আসল কথায়টাকা হাতে পাবেন কি ভাবে?? /WITHDRAW করবেন কি ভাবে?

Withdraw করার দুটি অপশন আছে। Payza & paypal ।আমরা বোধয় paypal এর নাম আগে শুনেছি। অনেকের কাছেই payza নতুন লাগতে পারে। সারা পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় Electric money transfer way হচ্ছে paypal।সারা পৃথিবীর ৯৯ % দেশ এ paypal সরকারি ভাবে অনুমদিত।কিন্তু আমাদের ডিজিটাল সরকার paypal কে বাংলাদেশ এ এখন ও অনুমতি দেয় নাই। পৃথিবীতে মাত্র কয়েক টি দেশে paypal নাই।পাকিস্তান/ ইরাক/ইরান/সুদান… । বুঝতেই পারছেন কোন টাইপ দেশ।কিন্তু বাংলাদেশ এ কেন নাই তাই বুজি না।যাই হোক payza বাংলাদেশ সরকারি ভাবে অনুমদিত।আর Neobux/clixsense (পরে আসবে) দুইটাই payza support করে।

কিভাবে payza অ্যাকাউন্ট খুলবেনঃ

১। payza account খুলাটা খুব sensetive। একটা কমা(,) ভুল হলে Account verified হবে না। ভোটার id কার্ড এ আপনার নাম/Date of birth যে ভাবে আছে সেই ভাবে দিতে হবে।

২। Account verified করার জন্য Bank statement এর Scan copy/National id card এর Scan copy লাগবে।Bank statement এ আপনার যে অ্যাড্রেস দেওয়া আছে payza তে Account খুলার সময় সেই ভাবে অ্যাড্রেস দিবেন । ১টা কমাও যেন ভুল না হয়।যদি Bank statementএর অ্যাড্রেস ও National id card অ্যাড্রেস আলাদা হয় তবে ভুলেও National id card এর অ্যাড্রেস দিবেন না।সব সময় Bank statement/passport(যদি থাকে) এর অ্যাড্রেস দিবেন।{ Password/pin/ Security question গুল লিখে রাখেন গোপন কোন জায়গায়।

নিচের Link এ ক্লিক করে personal account খুলুন।

http://onlineearningfromclick.blogspot.com/

৩।এবার যখন $ জমা হবে তখন 20$ হলে Withdraw করতে পারবেন।শুধু Withdraw অপশন এ ক্লিক করেন।আপনার ব্যাংক নাম/ অ্যাকাউন্ট টাইটেল/ অ্যাকাউন্ট নাম্বার দেন…তার পর Withdraw করলে ৩-৭ দিনের মধ্যে টাকা আপনার অ্যাকাউন্ট এ জমা হবে।চার্জ ২৪০ টাকা যে কোন অ্যামাউন্ট। মানে ২০০০ ডলার Withdraw করলেও ২৪০ টাকা চার্জ।

[যদি আপনার পেইজা একাউন্ট না থাকে তাহলে আমার সাথে যোগযোগ করুন]

কাজে যে কোনে সমস্যা সম্পর্কে জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন।

ছন্দের ওয়েবসাইট সম্পর্কে সবকিছু জানতে-

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ