প্রতিদিন আয় করুন ১ থেকে ২ ডলার

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই? আসাকরি সাবাই ভালো আছেন! আমিও ভালো আছি!

আজ আমি এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেখান থেকে আপনি প্রতিদিন ১ থেকে ২ ডলার আয় করতে পারবেন। এই সাইটটি একটি ফ্রি বিট কয়েন আয়ের সাইট। এ সাইটটিতে কাজ করতে হলে আপনার একটি BTC Wallet Address থাকতে হবে। যদি না থাকে তাহলে Coinbase এ একটি একাউন্ট খুলে নিন! আর যদি খুলতে না পারেন তাহলে Coinbase একাউন্ট সম্পর্কে এখানে একটি টিউটোরিয়াল করা আছে চাইলে দেখতে পারেন।

যেভাবে এখানে Join হবেন! প্রথমে এখানে ক্লিক করে সাইটটি তে চলে যাবেন। যাওয়ার পর নিচের মত একটি এন্টারফেস দেখতে পাবেন ওখানে আপনার BTC Wallet Address টি দিয়ে START NOW তে ক্লিক করুন তাহলে Join হয়ে যাবেন।

যেভাবে এখানে কাজ করবেন! এখানে Join হলে প্রথমে আপনাকে ৫০টি Hits দিবে অর্থৎ Hits করার জন্যা ৫০ বার সুযোগ দিবে। এর পর প্রতি ৩ ঘন্টা পর পর ১০ Hits দিবে এবং প্রতিদিন Hits বোনাস পাবেন। এখানে মোট ৫টি Level আছে যখন আপনি ১ম Level এ উঠবেন তখন প্রটি ৩ ঘন্টা পর পর ২০ Hits এবং ২য় Level এ ২৫ টি Hits পাবেন। এভাবে যখন আপনি ৫ম Level এ উঠবেন তখন ৫০টি Hits পাবেন। এছাড়াও আপনি Hits বারিয়ে নিতে পারের বিভিন্ন অফারের মাধ্যমে ।যদি আপনি প্রতিটি Hits সঠিক ভাবে করতে পারেন, তাহলে আপনি প্রতিটি Hits এ মিনিমাম ৩ থেকে ১২ সেন্ট করে পাবেন! এভাবেই এখান আয় করবেন!

নিচে দেখানো চিত্রে যেকোন স্থানে ক্লিক করলে করুন। যদি আপনার ক্লিক টি সঠিক স্থানে পরে তাহলে আপনি Win হবেন।

আজ এ পযন্ত! আবার দেখা হবে পরের টিউটোরিয়ালে সে পযন্ত ভালো থাকুন….. আল্লাহ হাফেজ!!!

Comments (No)

Leave a Reply