এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

নিজের হাত খরচ এবার আনি নিজেই চালান……….. প্রতিদিন মাত্র ৩০ মিনিট সময় দিলেই হবে

আপনার ধৈর্য আছে?

♦প্রতিদিন ৩০ মিনিট সময় অপচয় করতে পারবেন?সব গুলো প্রশ্নের জবাব হ্যা হলে টিউনটি আপনার জন্য।অনলাইনে আয় করার অনেক উপায় আছে তার মাঝে পিটিসি(PTC) মানে অ্যাড দেখে আয় হল একটি সহজতমআয়ের উপায়।কিন্তু প্রতারিত হয়ার সম্বাবনাও অনেক বেশি।

তাই আপনাকে সঠিক সাইট নির্বাচনকরতে হবে।আমার মতে লাখ লাখ ptc সাইট এর মাঝে অন্যতম হল NEOBUX.আমি Neobux সম্পর্কে আলোচনা করব।Neobux একটি বিশ্বস্ত ptc সাইট ২০০৭ সাল থেকে।

হাজার হাজার ptc সাইট এর মাঝে neobux সবার সেরা।এখানে আপনি প্রতারিত হবার কোন সুযোগ নেই।আমি নিজেই এর সাথে আছি অনেক দিন থেকে।যারা চিন্তা করছেন যে ptc সাইট থেকে অনলাইনেআয় করবেন তাদের জন্যই আজকের টিউন।

Neobux [Father of all ptc site]Neobux এর প্রায় ৩ কোটি Member আছে।কি বিশ্বাস হচ্ছেনা??না হবারই কথা।একটি Ptc সাইট এর কি ভাবে এত Member থাকতে পারে।বিশ্বাস না হলে alexa Rank এ গিয়ে দেখেন ওদের Rank কত। এর জন্যই আমি প্রথমে বলছিলাম সব PTC সাইট ভুয়া না। প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ৩০ কোটি টাকা !!!!!প্রতিদিন এই সাইটে ৩০-৩৫ টি অ্যাড থাকে।প্রতিঅ্যাড ০.০০১ cent. বা ১ সেন্ট এর ১০ ভাগের ১ ভাগ।(১০০ সেন্ট = ১ ডলার) একটি অ্যাড দেখলে বাংলাদেশীটাকায় ১০ পয়সা পাবেন। ৩০ টা অ্যাড দেখলে বাংলাদেশি টাকায় ৩ টাকার মত পাবেন।

এখন ভাবছেন মাত্র ৩ টাকার জন্য কে ক্লিক করতে যাবে।একটু সবুর করেন বুঝিয়ে দিচ্ছি।

PTC সাইটে এ SIGNUP করলে ওরা আপনার জন্য একটি Personal Referral link দিবে।

যে link অন্য কারও সাথে মিলবে না।

যে ঐ লিঙ্ক কে ক্লিক করে signup করবে তারা আপনার রেফারাল হয়ে যাবে।

রেফারাল যদি প্রতিদিন ক্লিক করে তাহলে আপনি ২ সেন্ট করে কামাবেন।

ধরেন আপনার ৩০০ রেফারাল আছে।

আর তারা প্রতিদিন ক্লিক করে। 300×2= 600 cent OR 6$. বা মাসে 180 ডলার। বা মাসে ১৫০০০ হাজার টাকা।শুধু

মাত্র Neobux থেকে মাসে ১৫০০০ টাকা।

Neobux এর Referral দুই ধরনেরঃ1) Direct Referral2) Rented Referral.

♥ Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার Direct রেফারাল।

♥Rented referral: যে আপনার কর্তৃক কেনা হবে এবং আপনার হয়ে আপনার জন্য কাজ করবে।

♥কিভাবে কাজ শুরু করবেনঃএখানে আপনি কাজ করতে হলে প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে। এখানে সাইন আপ বা কাজ করার জন্য কোন ফি দিতে হনা না। সাইন

আপ করার জন্য

Click here।

http://www.neobux.com

এখান থেকে সাইন আপ করলে আপনি আমার রেফারাল হয়ে যাবেন। যেহতু এখানে আমাদের অনেকদিন কাজ করতে হবে তাই কোনো সমস্যা হলে আমি আপনাকে সাপোর্টদিতে পারব।

আর যদি সরাসরি NEOBUX থেকে খুলেন তাহলে আপনাকে কেউ সাপোর্টদিতে পারবে না। তাই যে কারো রেফারাল থেকে খুলা ভাল।

বাকিটা আপনার ইচ্ছা। এনড্রয়েড ইউজাররা অবশ্যই ফায়ারফক্স ব্যবহার করুন।

♥যেভাবে আয় করবেনঃবেশ কিছু উপায়ে NeoBux থেকে আপনি ডলার আয় করতে পারবেন। যেসকল উপায়ে আপনি ইনকাম করতে পাড়েন সেগুলো হচ্ছে.ক. এড ভিজিট করার মাধ্যমে আয়খ. রেফারেল এর মাধ্যমে আয়গ. এড প্রদান করার মাধ্যমে আয়ঘ. মেম্বারশিপ আপগ্রেড করার মাধ্যমে আয়

♥: এড ভিজিট করার মাধ্যমে আয়ঃNeoBux এ আপনি প্রতিদিন মিনিমাম ৪ টি করে এড পাবেন যেগুলো ভিজিট করতে হবে।

তাছারা NeoBux আনিয়মিত ভাবে কিছু এড দিয়ে থাকে যা লগইন অবস্থায় থাকলে আপনি ভিজিট করতে পারবেন।

আপনা একাউন্ট এ লগইন করার পর View Advertisements অপশনে গিয়ে আপনাকে এড ভিজিট করতে হবে।

♥: রেফারেল এর মাধ্যমে আয়ঃরেফারেল এর মাধ্যমে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। এক্ষেত্রে দুটি পদ্ধতিতে আপনি রেফারেল করে আপনার আয় কয়েকগুন বাড়াতে পাড়েন।

পদ্ধতি দুটি হচ্ছে.

♣Direct referral: Neobux-এ ১৫ দিন একা একা কষ্ট করে কাজ করার পর আপনি Direct referral এর মাধ্যমে অন্যকে জয়েন করাতে পারবেন। Banners এ ক্লিক করলে রেফারেল লিংক পাওয়া যাবে। এই লিংকের মাধ্যমে যারা জয়েন করবে তাদের কে নিয়ে আপনার টীম হবে।

তারা ক্লিক করলে তাদের আয়ের একটা অংশ আপনি পাবেন। standard member রা পাবে প্রতি ক্লিক এ $০.০০৫।

standard member ৩০ জন Directreferral নিতে পারবে (upgrade করলে বাড়বে। এখন আপনরা যদি ৩০ জন Direct referral থাকে এবং তারা যদিগড়ে প্রতিদিন ২টা ক্লিক করে তাহলে টোটাল ক্লিক ৬০ টা, আয় ৩০ সেন্ট প্রতিদিন + আপনার আয়।

♣Rent referrals: রেন্ট রেফারেল হল PTC থেকে আয় করার সবচে গুরুত্বপুর্ন টেকনিক। জয়েন করার পর পরই রেফারেল রেন্ট নেয়া যায়। এই জন্য invest করা লাগে না। আপনার Neobux account এর ডলার দিয়েই আপনি রেন্ট করতে পারেন (মিনিমাম $০.৬০ সেন্ট জমা হলেই আপনি ৩ জন রেফারেল নিয়ে কাজ করতে পারবেন)। এভাবে নিয়মিত রেফারেল বাড়িয়ে যান তাহলে আপনার ইনকামও বেড়ে যাবে।আপনার payza তে যদি $ থাকে তাহলে আপনি invest করতে পারবেন। ক্যাশআউট করার জন্য payza ভেরিফাইড না হলেও চলবে।Neobux এ রেফারাল রেন্ট করার রেট:$০.৬০ ; ৩ জন (৩০ দিন মেয়াদ)$১ ;৫ জন (৩০দিন)$২ ;১০ জন(৩০দিন)$৫ ; ২৫ জন$২০ ;১০০ জন।৩০ দিনের মেয়াদ শেষ হয়ে গেলে রিনিউ করা যায়।এখন আপনি যদি ১০০ জন রেন্ট নিয়ে কাজ করেন, আর তারা যদি গড়ে ২টা ক্লিক করে তাহলে $১ প্রতিদিন আয় করা যাবে। standard member ৩০০ জন রেন্ট নিতে পারবে (upgrade করলে বাড়বে)।যদি রেন্ট রেফারেল ক্লিক না করে (একটিভ না তাহলে recycle করা যাবে। recycle চার্জ $০.০৭ প্রতি জন)।অতএব এভাবে নিয়মিত কাজ করুন ৬ থেকে ৭ মাসের মধ্যে আপনার ১৫০-২০০ জন রেন্টেড রেফারেল হয়ে যাবে তারপর শুধু ডলার আর ডলার

♥: এড প্রদান করার মাধ্যমে আয়ঃআপনার যদি কোন ওয়েবসাইট বা ব্লগ থেকে থাকে তাহলেআপনি নির্দিষ্ট পরিমান ক্লিক এর জন্য এড প্রদান করতে পাড়েন। এর মাদ্ধমে অতি অল্প খরচ করে আপনার ওয়েবসাইট বা ব্লগ এর আয় প্রচুর পরিমানে বাড়াতে পাড়েন।

♥: মেম্বারশিপ আপগ্রেড করার মাধ্যমে আয়ঃStandard মেম্বার ছারাও আরও চার ধরনের মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে-

★Golden

★Emerald Sapphire

★Plutinam Diamond

★Ultimate

শর্ত ১ : Neobux এর RR System বুঝা এক দিনে সম্ভব না।আর এত সল্প পরিসরে এখানেও আলোচনা করা সম্ভব না।

তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।

প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না।কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম।

কোন কিছু না বুঝলে support এ কথা বলতাম।

আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন।

কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে।

শর্ত ২ :ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না।আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে।কিন্তু অনেকেরি এই ৪-৫ মাস ধৈর্য নাই।

১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়াদেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়।তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা(Cash Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।শর্ত ৩ : আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।

তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।ফরমুলা- ১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন

♠1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।

♠5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।

♠10 টি RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।

♠এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়েযাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে।

♠এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।

♠ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।(এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।

♥♥এখন থেকে এই 300 RR Extend করতে মাসে 60$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 180$ ইনকাম করতে পারবেন।

কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 200 RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 120$ ইনকাম করতে পারবেন। 60$ দিয়ে 300 RR এর ভাড়া বা Extend করার খরচ।

বাকি 60$ বা ৪৮০০ বা প্রায় ৫০০০ টাকা মাসে ইনকাম।টাকা উত্তোলনের উপায়ঃমিনিমাম ক্যাশআউট হচ্ছে দুই ডলার এবং প্রতি ক্যাশআউট এ মিনিমাম পেমেন্ট এর পরিমান ১ ডলার করেবৃদ্ধি পাবে ১০ ডলার হওয়া পর্যন্ত। আপনি Payza বা Paypal এর মাধ্যমে আপনার ডলার ক্যাশ করতে পারবেন।আর যদি Payza তে আপনার একাউন্ট না থাকে তাহলে এখান থেকেPayza এর একটি ফ্রি একাউন্ট খুলেফেলুন।সতর্কতা : একটি পিসি বা এনড্রয়েডে একাধিক আইডি খুলতে গেলে ব্যান খাবেন।অর্থাৎ এক আইপি দিয়ে একাধিক একাউন্ট খোলা যাবে নাএটা ওদের পলিসির একটা অংশ।(অবশ্যই Flash player plugin সফটওয়্যারটি লাগবে)

Comments (No)

Leave a Reply