এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

দিনে ইনকাম করুন ১০ ডলার বিটকয়েন

বন্ধুরা, আমি যদি এমন কোন মুদ্রার কথা বলি—যা আপনি কখনো ছুঁতে পারবেন না, আপনার মানিব্যাগেও থাকবে না, কিন্তু আপনি খরচ করতে পারবেন এবং উপার্জনও করতে পারবেন। হ্যাঁ, বন্ধুরা আমি বিটকয়েনের কথায় বলছি। বিটকয়েন হলো এমন এক ধরনের মুদ্রা যা শুনতে তো কয়েন—কিন্তু এর কোন ব্যস্তব অস্তিত্ব থাকে না।

এটি ইলেক্ট্রোনিক্যালি আপনার ফোন, ট্যাবলেট, ল্যাপটপ বা যেকোনো স্টোরেজ মিডিয়াতে সেভ থাকে। শুধু এই এক লাইনেই সবকিছু শেষ নয়। এই মুদ্রার সম্পর্কে আপনার জানা প্রয়োজন আরো কিছু বিশেষ তথ্য। চলুন সবকিছু জেনে নেওয়া যাক।

বিটকয়েন:- বিশ্বের সর্বপ্রথম মুক্ত-সোর্স ক্রিপ্টোকারেন্সি যেটিকে বিকেন্দ্রিক ডিজিটাল মুদ্রা হিসেবে পরিচিতি দেয়া হয়। এখানে লেনদেনের জন্য কোন ধরনের অর্থনৈতিক প্রতিষ্ঠান বা নিকাশ ঘরের প্রয়োজন হয় না এবং এটি কোন দেশের সরকার কর্তৃক ইস্যুকৃত মুদ্রা নয়।২০০৯ সালে সাতোশি নাকামোতো ছদ্মনামে কোন এক ব্যক্তি বা গোষ্ঠী এই মুদ্রাব্যবস্থার প্রচলন করে যা পিয়ার-টু-পিয়ার মুদ্রা বলে অভিহিত হয়।২১৪০ সাল পর্যন্ত মোট ২,১০,০০,০০০ বিটকয়েন তৈরী হবে এবং পরবর্তীতে আর কোন নতুন বিটকয়েন তৈরী করা হবে না।

যাদের কয়েনবেসে একাউন্ট নেই তারা নিচের লিংকে প্রবেশ করে একটি একাউন্ট করে নিন।একাউন্ট করা খুব সহজ।
কয়েনবেস:- https://bit.ly/2u3GOXy

আজকে ৩টি নতুন বিটকয়েন মাইনিং সাইটের লিংক দেব। যেগুলোতে বিটকয়েন ওয়ালেট এড্রেস এবং পিন দিলেই আপনার একাউন্ট তৈরী হয়ে যাবে।আর ৫দিন পর আপনি ২৫ডলারের মতো পেমেন্ট নিতে পারবেন।কোনো ধরনের ইনভেস্ট বা কাজ করতে হবে না।শুধু একাউন্ট খুলে রেখে দিবেন।আর পাঁচদিন পর এসে পেমেন্ট নিবেন।তো নিচের নীল লেখাগুলোতে ক্লিক করে একাউন্ট খুলে নিন।

১ম সাইট:- https://bit.ly/2VZvSq7
২য় সাইট:- https://bit.ly/2F5YIPZ
৩য় সাইট:- https://bit.ly/2HrCVDL
এই সাইটে যত ডলার ইনভেস্ট করবেন ২৪ঘন্টা পর তার দ্বিগুণ ডলার পাবেন।অটোমেটিক পেমেন্ট সিস্টেম।
আমার সাথে থাকুন আরও অনেক আপডেট আসবে। আজ থেকে শুরু হোক অনলাইনে নতুন যাত্রা।
ধন্যবাদ।

Comments (No)

Leave a Reply