অনেকেই বলেন ভাই এমন কোন সাইট আছে? যেটাতে প্রতিদিন কমপক্ষে 1 ডলার আয় করা যায়? তাদের জন্য নিয়ে এলাম এমনই সাইটের সন্ধান। সাইটটা নতুন না। কিন্তু এটা থেকে যে অনেক বেশি আয় করা যায় সেটা আমিও যানতাম না।

সাইটের নাম:Ayuwage.com

ক্যাটাগরি: GPT, Survery, Task, Email, Captcha, etc (PTC সাইটের মত হলেও মূলত পিটিসি না)

মিনিমাম ক্যাশআউট: 5$ (ঠিকমত কাজ করলে 5 দিনেই হয়ে যাবে)

পেমেন্ড মেথড: Paypal, Payza (ইদানিং পেজার সাথে গন্ডগোল যাচ্ছে, গতমাসে পেজার কেশআউট অনেক দেরিতে হয়েছে তাই) ভয় পাবেন না। কাজ করেন।

প্রতিদিন ১ থেকে ২ ডলার ডলার কিভাবে?

1. এই সাইটের বৈশিষ্ট্য হলো প্রতি 3 মিনিট পর পর এড দেয়। মানে এখন যেই এড পেলেন সেই এড 3 মিনিট পর আবার পাবেন। সেখানে স্পস্ট লেখা আছে। “Refresh this page after 3 minutes to get new sites”

2. অনেক দামি দামি এড দেয় সেখানে। 0.001, 0.005 থেকে 0.015 পর্যন্ত। আর সার্ভেসহ অন্যান্য আরো আয়ের ব্যবস্থা আছে সেই গুলোতে আরো বেশি ইনকাম।

কিভাবে কাজ করবেন?

একাউন্ট খুলুন এখান থেকে >>::জয়েন করুন এখানে ক্লিক করে::

তারপর লগইন করুন > তারপর > Start Earnings এ ক্লিক করুন

Capture

এবার দেখুন আয়ের সব অপশন আছে। সবচেয়ে সহজ অপশন হচ্ছে, View এবং Regular আপনি পারলে অন্যগুলোতে করতে পারেন আমি শুধু এই দুইটার কাজ কিভাবে করে দেখাবো।

View তে ক্লিক করুন দুই পাশে এড দেখতে পাবেন। বাম পাশের এডগুলোর ভেলু 0.003 এবং ডান পাশের এড ভেলু 0.001

Continue to Website এ ক্লিক করুন:

দাঁড়ান পিটিসি সাইটে কিন্তু এড দেখার সময় টাইম ওঠে বা কোন দাগ বা রেখা এ পাশ থেকে ওপাশে যা্য় এই সাইটে তা হয় না কিন্তু এখানেও টাইম ওঠে আপনাকে সেই টাইম পর্যন্ত অপেক্ষা করতে হবে তার আগেই টেবটি ক্লোজ করলে ডলার পাবেন না। এই পেজের আগের পেজে দেখুন নিচের ছবির মত টাইম দেখাবে সেটা স্টপ হলে এই পেজ ক্লোজ করুন:

এভাবে প্রত্যেকটা এডে ক্লিক করুন। সবগুলো এড দেখা শেষে নিচের ছবির মত আসবে যে 3 মিনিট পর এই পেজ রিফ্রেশ দিন দেখুন:

এবার Regular এ ক্লিক করুন: সেই একই রকম এড আসবে একই ভাবে দেখা যাবে তবে এই পেজের এডগুলো বেশি দামি। বাম পাশের এড ভেলু 0.015 এবং ডান পাশের এড ভেলু 0.005 কোরে।

বেশি আয় করতে আপনি যা করবেন:

Regular পেজের এড দেখতে 3 মিনিট হয়ে যাবে সব এডে ক্লিক কররে View পেজটা রিফ্রেশ দিন নতুন এড পাবেন। সেই গুলো করে আবার Regular পেজে যান সেগুলো করতে করতে 3 মিনিট যাবে আবার View পেজে জান। এই ভাবে যতক্ষন কাজ করবেন তত ডলার জমা হবে। এছাড়া Survey সহ অন্যান্য কাজ গুলোও করতে পারেন তবে ভালোভাবে পড়ে বুঝে তারপর করবেন।

ক্যাশ আউট কিভাবে করবেন?

5$ হলেই Reward পেজে গিয়ে একদম নিচে Paypal, Payza (আগে পেজা ছিল ঝামেলার কারনে এখন নাই তবে শিগ্রই দিবে) দেখতে পাবেন সাথে 5$, 10$ লেখা আছে 5$ এর এটাতে ক্লিক করলে ক্যাশ আউট রিকোয়েস্ট যাবে কয়েক দিনের মথ্যে আপনার একাউন্টে ডলার চলে যাবে।

ধন্যবাদ

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ