কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 1

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন – উপায় যে ব্যক্তির কাছে সেল ফোন নেই তা কল্পনা করাও অসম্ভব। বেশিরভাগ মানুষ অ্যান্ড্রয়েড ফোন কিনে পুশ-বোতাম ডায়ালার ছেড়ে দেয়। ইন্টারনেট সংযোগ ছাড়াই একটি স্মার্টফোন ব্যবহার করাকে শুধুমাত্র একটি যাত্রী ট্যাক্সিতে থাকা একটি ট্রাকের সাথে তুলনা করা যেতে পারে। এবং যেহেতু এই ফোনগুলির ক্ষমতাগুলি পিসি যেগুলি দেয় তার সাথে অনেক উপায়ে মিল রয়েছে, তাই আপনার ফোন ব্যবহার করে কীভাবে বিটকয়েন উপার্জন করা যায় তা নিয়ে ভাবার সময় এসেছে৷

বিটকয়েন কি

বিটকয়েন হল অর্থ যা ইন্টারনেটে পণ্য এবং পরিষেবাগুলির জন্য অর্থ প্রদানের জন্য ব্যবহার করা যেতে পারে। এছাড়াও আপনি এগুলি শুধুমাত্র ইন্টারনেটে, খনন করে, কলে বাজিয়ে বা ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জে কেনা-বেচা করে উপার্জন করতে পারেন।

কেউ তাদের ওয়ালেটে বিটকয়েন রাখতে বা রাখতে পারবে না, কারণ এটি ব্লকহেইন সিস্টেমে একটি ইলেকট্রনিক রেকর্ড আকারে বিদ্যমান। ডলারে রূপান্তরিত হলে, সাম্প্রতিক মাসগুলিতে এর খরচ $8800 থেকে $9500 পর্যন্ত হয়েছে। এটি ছোট ইউনিট নিয়ে গঠিত – সাতোশি, একটি বিটকয়েনে তাদের মধ্যে 100,000,000 রয়েছে।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 2

আমরা যদি অন্যান্য ক্রিপ্টোকারেন্সির সাথে বিটকয়েনের হার তুলনা করি, তাহলে তা অনেক গুণ বেশি এবং আরও স্থিতিশীল। বিটকয়েনগুলি সম্প্রতি রাশিয়ায় কিছু রেস্তোরাঁ এবং ক্যাফেতে অর্থপ্রদান হিসাবে গ্রহণ করা শুরু করেছে। এই ভার্চুয়াল মুদ্রা দিয়ে বিদেশে একটি অ্যাপার্টমেন্ট বা একটি গাড়ি কেনা ইতিমধ্যেই সম্ভব। আমেরিকান বিশ্ববিদ্যালয়গুলিতে, এটি টিউশন ফি হিসাবে গৃহীত হতে শুরু করে। উপসংহার: বিটকয়েন শীঘ্রই একটি আন্তর্জাতিক মুদ্রায় পরিণত হতে পারে যা রূপান্তরিত করতে হবে না।

বিটকয়েন ওয়ালেট কি

ইলেকট্রনিক আকারে সঞ্চিত অর্থের জন্য, ওয়ালেটটি অবশ্যই উপযুক্ত হতে হবে। বিটকয়েনও অর্থ, কারণ এটি বেশ বস্তুগত পণ্য কেনার জন্য ব্যবহৃত হয়। একটি ইলেকট্রনিক বিটকয়েন ওয়ালেটের মধ্যে পার্থক্য হল Btc নিষ্পত্তি করার জন্য প্রয়োজনীয় চাবিটি এতে থাকে। সাধারণত, কীটি wallet.dat প্রোগ্রাম ফাইলে সংরক্ষণ করা হয়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায়
কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন – উপায়

ওয়ালেটের নিরাপত্তা মূলত ব্যবহারকারীর পাসওয়ার্ড পছন্দের উপর নির্ভর করে। প্রকৃতপক্ষে, ইন্টারনেটে অবস্থিত ইলেকট্রনিক ওয়ালেটগুলি রক্ষা করার সিস্টেমটি কোনওভাবেই কার্ডের পিন কোডের চেয়ে নিকৃষ্ট নয়। দ্বিতীয় সুরক্ষা ব্যবস্থাটিকে মালিকের ফোন নম্বরের একটি লিঙ্ক হিসাবে বিবেচনা করা যেতে পারে, যেখানে একটি নিশ্চিতকরণ কোড সহ এসএমএস প্রাপ্ত হয়। সব মানিব্যাগে এই সুরক্ষা ব্যবস্থা নেই। যাইহোক, একটি মোবাইল ডিভাইস থেকে ব্যাঙ্কনোট নিষ্পত্তি করার সময়, এটি প্রয়োজন হয় না।

বিটকয়েন ওয়ালেট দুটি বিভাগে পড়ে: অনলাইন এবং সরাসরি কম্পিউটারে সংরক্ষিত।

ক্রিপ্টোকারেন্সিগুলির স্বল্পমেয়াদী স্টোরেজের জন্য, ইন্টারনেটের মাধ্যমে অ্যাক্সেস সহ ইলেকট্রনিক ওয়ালেটগুলি ব্যবহার করা বেশ সম্ভব কারণ সেগুলি হ্যাক হতে পারে। তবে, তারা অন্যান্য ওয়ালেটের সংখ্যা সংরক্ষণ করতে পারে, ক্রিপ্টোকারেন্সি এবং সাধারণ অর্থ বিটকয়েনে অনলাইন ব্যাঙ্কিংয়ের মাধ্যমে স্থানান্তর করতে পারে।

কম্পিউটার ওয়ালেট পুরু এবং পাতলা বিভক্ত করা হয়. এটি একটি “মোটা” মানিব্যাগ থাকা আরও নির্ভরযোগ্য, একটি সম্পূর্ণ চেইন সমন্বিত, প্রতিটি নতুন কর্মের সাথে পুনরায় পূরণ করা। অসুবিধা হল এটি ডিভাইসের মেমরিতে স্থান নেয়।

স্মার্টফোন এবং ট্যাবলেটগুলিতে, একটি মোটা ওয়ালেট ব্যবহার করা সম্ভব নয়, তবে ইন্টারনেটে যা পোস্ট করা হয়েছে তার সাথে তাদের জন্য একটি “পাতলা” ওয়ালেট ব্যবহার করা বেশ সম্ভব।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায়
কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন – উপায়

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য বিটকয়েন ওয়ালেট
আপনি বিটকয়েন খনন শুরু করার আগে, আপনার একটি বিটকয়েন ওয়ালেট থাকতে হবে। এই অপারেশনটি একটি স্থির কম্পিউটার বা ল্যাপটপে করা যেতে পারে। কিন্তু যদি একজন ব্যবহারকারী তার স্মার্টফোনে এমন একটি ওয়ালেট রাখতে চান যাতে সবসময় একটি ঠিকানা হাতে থাকে এবং তার ফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জন করতে পারে, তাহলে তাকে তার মোবাইল ডিভাইসে একটি বিশেষ অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে যা ওয়ালেটের সাথে কাজ করার সুবিধা দেবে।

বিটকয়েন ওয়ালেট (অ্যান্ড্রয়েডের জন্য)
ওয়ালেটটি গুগল প্লে থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে। বিটকয়েন ওয়ালেটের সাথে ইনস্টল করা এবং কাজ করা কোনও অসুবিধার কারণ হবে না, এমনকি যারা আগে এই ধরনের অ্যাপ্লিকেশনগুলির সাথে কাজ করেনি তাদের জন্য – ইন্টারফেসটি সহজ এবং স্বজ্ঞাত।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 3
কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন – উপায়

ইনস্টলেশনের পরে, আপনাকে বিটিসি ওয়ালেট ঠিকানা এবং ব্যক্তিগত কী লিখতে হবে। এর পরে, মানিব্যাগটি যাওয়ার জন্য প্রস্তুত হবে। সেখানে আপনি লেনদেনের ইতিহাস দেখতে পারেন এবং আপনার ক্রিপ্টোকারেন্সি দিয়ে নতুন লেনদেন করতে পারেন।

বিটকয়েন স্থানান্তর করতে, আপনাকে “কয়েন প্রেরণ করুন” বোতামে ক্লিক করতে হবে, স্থানান্তরিত ডিজিটাল মুদ্রার পরিমাণ এবং আপনি পরিষেবাতে যে কমিশন দিতে ইচ্ছুক তা নির্দেশ করুন৷ লেনদেনের গতি এই পরিমাণের উপর নির্ভর করবে।

এই অ্যাপ্লিকেশনটি Andriod সিস্টেম এবং “আপেল” ডিভাইস এবং এমনকি একটি কম্পিউটার উভয়ের জন্য সমানভাবে উপযুক্ত। বিটকয়েনের সাথে Bither-এ কাজ করার মধ্যে রয়েছে অপারেশনের ইতিহাস দেখা এবং নতুন লেনদেন করা।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 4
কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন – উপায়

বিথার দুটি মোডে কাজ করে – গরম এবং ঠান্ডা। প্রথমটির বৈশিষ্ট্যগুলি হল অনলাইন ক্রিয়াকলাপ, ঠিকানার সাথে ভিডিও যোগাযোগের সম্ভাবনা যার কাছে বিটকয়েন স্থানান্তরিত হয়, ব্যক্তিগত কীগুলির জন্য সমর্থন, নতুন লেনদেনের সিস্টেম বিজ্ঞপ্তি এবং আরও কিছু “চিপ”।

Bither এর কোল্ড মোড অফলাইন অপারেশন. ডিজিটাল পাসওয়ার্ড সুরক্ষা, সংযোগ নেটওয়ার্কগুলির অবস্থা পর্যবেক্ষণ (ওয়াই-ফাই, ব্লুটুথ, বা 4G), ডেটা ব্যাকআপ এবং পুনরুদ্ধার করার ক্ষমতা অন্তর্ভুক্ত।

এই অ্যাপ্লিকেশনটি স্মার্টফোনের উভয় অপারেটিং সিস্টেমের জন্যও উপযুক্ত। ব্যবহারকারীর পর্যালোচনা অনুসারে, এটি বিটিসির সাথে কাজ করার জন্য সবচেয়ে নির্ভরযোগ্য এবং প্রমাণিত মোবাইল পরিষেবাগুলির মধ্যে একটি হিসাবে বিবেচিত হয়। নিরাপত্তা, রিয়েল টাইমে কমিশনের আকার সম্পর্কে আপ-টু-ডেট তথ্য GreenAddress-এর প্রধান সুবিধা।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 5
কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন – উপায়

স্মার্টফোনে কি বিটকয়েন আয় করা সম্ভব?
আজ অবধি, বিবৃতি যে শুধুমাত্র একটি খনির খামার থাকলে ঝুঁকি এবং বিনিয়োগ ছাড়াই বিটকয়েন উপার্জন করা সম্ভব তার প্রাসঙ্গিকতা হারিয়েছে। প্রযুক্তির বিকাশের সাথে, অ্যান্ড্রয়েড এবং আইফোন ভিত্তিক স্মার্টফোনের মালিকদের জন্য বিটকয়েন আকারে প্যাসিভ আয় বিশেষ সরঞ্জামের মালিকদের মতোই সাধারণ হয়ে উঠেছে।

অবশ্যই, উপার্জনের পরিমাণে পার্থক্য রয়েছে এবং যথেষ্ট। কিন্তু, তবুও, আপনার ফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জন করা বেশ সম্ভব।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 6

মাইনিং ছাড়াও, স্মার্টফোনে বিটকয়েন কলে গেম আকারে ক্রিপ্টোকারেন্সি খননের একটি দুর্দান্ত সম্ভাবনা রয়েছে। এই অ্যাপ্লিকেশন অধিকাংশ ডাউনলোড করা যাবে.

অ্যান্ড্রয়েড ফোনে কীভাবে বিটকয়েন উপার্জন করবেন

অ্যান্ড্রয়েডে বিটকয়েন উপার্জনের প্রধান উপায় হল কল দিয়ে কাজ করা – সহজ কাজগুলি করা, যেমন একটি ক্যাপচা প্রবেশ করা বা একটি আইকনে ক্লিক করা। অ্যান্ড্রয়েডের জন্য কিছু কল স্লট মেশিন, রুলেটের কী সিমুলেটর আকারে তৈরি করা হয়। উপার্জন আরও বিনোদনের মতো। হ্যাঁ, এবং আপনাকে গুগল প্লে স্টোরে এই অ্যাপ্লিকেশনগুলি সন্ধান করতে হবে৷ বেশিরভাগ বিটকয়েন উপার্জনকারী অ্যাপ ডাউনলোড এবং ব্যবহার করার জন্য বিনামূল্যে।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 7

কলের উপর অর্থ উপার্জনের প্রধান নীতি হল স্থিরতা। প্রতিটি অ্যাপ্লিকেশনে বিটকয়েন সংগ্রহের ফ্রিকোয়েন্সি তার ডেভেলপারদের দ্বারা নিয়ন্ত্রিত হয়। কিছু ট্যাপ অবশ্যই দিনে অন্তত একবার প্রবেশ করতে হবে, অন্যগুলি প্রতি 5 মিনিটে কাটা যেতে পারে।

মাইনার চালানোর সময়, আপনি কিছুই করতে পারবেন না, Btc স্বয়ংক্রিয়ভাবে জমা হবে। আপনার ফোন ব্যবহার করে কল থেকে অর্থ উপার্জন শুরু করার জন্য একটি মোবাইল ডিভাইসের প্রযুক্তিগত বৈশিষ্ট্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। একটি স্মার্টফোনের জন্য সর্বনিম্ন প্রয়োজনীয়তা – এটি অবশ্যই একটি ব্রাউজার চালাতে হবে এবং সহজ গেমগুলিকে “টান” দিতে হবে।

কাজের জন্য অর্থপ্রদানের পরিমাণ সরাসরি তাদের জটিলতার উপর নির্ভর করে। কিন্তু স্মার্টফোনের স্ক্রিনে কয়েকটি ট্যাপ বা সোয়াইপ অনুযায়ী অর্থ প্রদান করা হয়, তাই আপনার “আকাশ-উচ্চ” আয়ের আশা করা উচিত নয়। আপনি একই সময়ে বেশ কয়েকটি বিটকয়েন কলে কাজ শেষ করে আপনার উপার্জন বাড়াতে পারেন।

আপনার অবসর সময়ে অর্থোপার্জনের এই উপায়টি তাদের জন্য বেশ উপযুক্ত যারা কাজ বা অধ্যয়নের জন্য মেট্রোতে ভ্রমণ করেন, একটি দীর্ঘ যাত্রায় ট্রেনে ইত্যাদি। নীচে মোবাইল ডিভাইসের জন্য সবচেয়ে জনপ্রিয় বিটকয়েন কলগুলির একটি ছোট ওভারভিউ দেওয়া হল।

অ্যান্ড্রয়েড ডিভাইস এবং আইফোনে সমানভাবে ভাল কাজ করে। আপনি এটি Google Play থেকে ডাউনলোড করতে পারেন। একটি কাজ অফার করে – প্রতি ত্রিশ মিনিটে ক্যাপচা প্রবেশ করানো। কাজটি সম্পূর্ণ করার জন্য অর্থপ্রদান নির্ভর করে বিটকয়েন বিনিময় হারের উপর, তবে সাধারণত কয়েক হাজার সাতোশির পরিমাণ। ক্রিপ্টোকারেন্সি প্রত্যাহার এমন ব্যবহারকারীদের দ্বারা প্রতি সোমবার ঘটে যারা এক সপ্তাহে 20 হাজারের বেশি সাতোশি উপার্জন করতে পেরেছে।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 8

অ্যাপ্লিকেশনটি বিভিন্ন ধরণের কার্য সম্পাদনের প্রস্তাব দেয় যা প্রতি 15 মিনিটে সম্পাদনের জন্য উপলব্ধ হয়। ন্যূনতম উত্তোলনের পরিমাণ হল 10,000 সাতোশি৷ গত 3 দিনে অর্জিত বিটকয়েনগুলির জন্য, প্রতিদিনের 5% পরিমাণের বোনাস জমা হয়৷

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 9

বিটিসি সাফারি
মাল্টি-টাস্কিং অ্যাপ্লিকেশন, প্রতি বিশ মিনিটে টাস্ক আপডেট করা সহ। উত্তোলনের পরিমাণ কমপক্ষে ৫০ হাজার সাতোশি। প্রতিটি সম্পূর্ণ ষষ্ঠ টাস্ক 100 Satoshi আকারে একটি বোনাস নিয়ে আসে।

বিটকয়েন (সাতোশি) উপার্জনের জন্য অনেক মোবাইল কল রয়েছে। একমাত্র অসুবিধা হল তাদের প্রায় সবই ইংরেজিতে। কিন্তু প্রত্যেকের ইন্টারফেস স্পষ্ট যে একজন শিক্ষানবিস এবং সম্পূর্ণ “চায়ের পটল” উভয়ই এটি পরিচালনা করতে পারে। এই ধরনের অ্যাপ্লিকেশনগুলি খুঁজে পেতে, শুধুমাত্র Google Play অনুসন্ধান বাক্সে “বিটকয়েন” শব্দটি লিখুন এবং সিস্টেমটি কয়েক ডজন সূচক প্রদর্শন করবে। এটি শুধুমাত্র সবচেয়ে উপযুক্ত চয়ন করতে অবশেষ।

বিটকয়েন উপার্জনের জন্য অ্যাপ্লিকেশন এবং গেম
Monero এবং Bytecoin – Miner Gate Mobile Miner সহ বিভিন্ন ধরণের ক্রিপ্টোকারেন্সির মাইনার, আপনাকে ক্রিপ্টোকারেন্সি কিনতে, বিক্রি করতে এবং আপনার নিজের অ্যাকাউন্টের স্থিতিতে এর কাজের পরিসংখ্যান ট্র্যাক করতে দেয়। একটি ব্যবহারকারী-বান্ধব ফাংশন হল খনির তীব্রতা সেট করা, যা আপনাকে গ্যাজেটটি যতটা সম্ভব সাবধানে ব্যবহার করতে দেয়।

অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য, বিটকয়েন খনির জন্য একটি বিশেষ অ্যাপ্লিকেশন রয়েছে। ARM Miner হল প্রাচীনতম অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি যা স্মার্টফোনের সংস্থানগুলি ব্যবহার করে, SHA-256 প্রোগ্রাম ব্যবহার করে হ্যাশ সমষ্টি তৈরি করে৷

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 10

বিনামূল্যের অ্যাপটি গুগল প্লে-তে পাওয়া যাবে। স্ক্রিপ্ট সিস্টেমকে সমর্থন করে এমন প্রো সংস্করণটি অর্থপ্রদান করা হয়। এই অ্যাপ্লিকেশনগুলির সাথে কাজ শুরু করতে, শুধু “শুরু” বোতামে ক্লিক করুন৷ ARM Miner অবিলম্বে মোবাইল ডিভাইসের কর্মক্ষমতা মূল্যায়ন করবে এবং ডিসপ্লেতে ডেটা প্রদর্শন করবে।

মোবাইল ডিভাইসে মাইনিংয়ের জন্য কয়েকটি অ্যাপ্লিকেশনের মধ্যে আরেকটি হল নিও নিওন মাইনার। ডেভেলপারদের দ্বারা ঘোষিত নিওস্ক্রিপ্ট, স্ক্রিপ্ট, SHA256 অ্যালগরিদমে কাজ করার ক্ষমতার মধ্যে এর সুবিধা নিহিত। ব্যবহারকারী পর্যালোচনা দ্বারা বিচার, অন্যান্য সিস্টেম এছাড়াও এই অ্যাপ্লিকেশন সমর্থন করে. এক্সচেঞ্জের মাধ্যমে প্রসেসের লগিং বা ট্র্যাকিং পরিসংখ্যান সংযোগ করা সম্ভব।

খনি শ্রমিকদের ইন্টারফেস বিশেষ আকর্ষণীয় না হওয়া সত্ত্বেও, তাদের ব্যবহার করার ব্যবহারিক সুবিধাগুলি বেশ বাস্তব। এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারিক লোকেদের জন্য উপযুক্ত যারা গেমটি খুব পছন্দ করেন না।

অ্যান্ড্রয়েডের জন্য ট্যাপ করুন
বিট গেম একটি গেম ফর্মে বিটকয়েন উপার্জন করার জন্য ডিজাইন করা একটি অ্যাপ্লিকেশন। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মে কাজ করে। একটি নির্দিষ্ট মিনি-গেম প্রচুর অর্থের গ্যারান্টি দেয়, এতে সবকিছুই খেলোয়াড়ের ভাগ্য, তার অন্তর্দৃষ্টির উপর নির্ভর করে। বাধ্যতামূলক রেজিস্ট্রেশনের পরে, সংখ্যা সহ আইকনগুলিতে ক্লিক করুন। এর জন্য সাতোশিকে পুরস্কৃত করা হয়। গেমটি বিনামূল্যে এবং গুগল প্লে এবং অ্যাপস্টোর থেকে ডাউনলোড করা যায়।

বিনামূল্যে বিটকয়েন কল বিকাশকারীরা উচ্চ আয়ের প্রতিশ্রুতি দেয়। ব্যবহারকারীদের তাদের ভাগ্য চেষ্টা করার জন্য এবং 60 মিনিটে 250,000 সাতোশি পর্যন্ত উপার্জন করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। Fortune’s Pet Weekly Prize 1,000,000 satoshi. গেমটির সারমর্ম হল দুটি আইকনের একটির পিছনে পুরস্কারের অবস্থান অনুমান করা। বিকাশকারীদের থেকে বোনাসগুলি প্রায়শই গেমটিতে উপস্থিত হয়, যা অতিরিক্ত আয় বাড়ায়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 11

বিটকয়েন এলিয়েন কলের বিকাশকারীদের দ্বারা একটি উত্তেজনাপূর্ণ বিনোদনের পূর্বাভাস দেওয়া হয়েছে। আগেরটির থেকে ভিন্ন, এখানে আপনাকে কৃতিত্বগুলি সম্পাদন করতে হবে, পৃথিবীর বাসিন্দাদেরকে এলিয়েন আক্রমণকারীদের থেকে রক্ষা করতে হবে। পরবর্তী অভিযানের পর ক্যাপচা প্রবেশ করানো হবে। গেমের এই বিরতির সময়, সিস্টেমটি স্বয়ংক্রিয়ভাবে তিনশত থেকে তিন হাজার সাতোশি ক্রেডিট করে। এই ধরনের আর্থিক ইনজেকশন 5 মিনিটের ব্যবধানে গ্রহণ করা যেতে পারে।

বিটমেকার খেলোয়াড়দেরও সক্রিয় হতে হবে, এই অ্যাপ্লিকেশনটি 30-সেকেন্ডের বিজ্ঞাপন দেখার জন্য অর্থ প্রদান করে। তাদের মধ্যে ব্যবধান 10 মিনিট। আধা ঘন্টার মধ্যে কাজগুলি সম্পূর্ণ করে, এটি নিশ্চিত যে আপনি 500 সাতোশি পেতে সক্ষম হবেন। এই আয় উৎসর্গ করার মাধ্যমে, খেলোয়াড় পরবর্তী 2 ঘন্টার জন্য একটি বর্ধিত অংশীদারিত্ব (ক্রিপ্টোকারেন্সির 250 ইউনিট) পায়। দর্শনের ফ্রিকোয়েন্সি পরিবর্তন হয় না।

BTC Safari অ্যাপ্লিকেশনে প্রতি 10 মিনিটে 140 Satoshi থেকে পেতে, আপনাকে কিছু দেখতেও হবে না, আপনাকে কেবল ভিতরে যেতে হবে, ক্যাপচা প্রবেশ করতে হবে এবং বোতামে ক্লিক করতে হবে।

টর নেটওয়ার্কে বিটকয়েনে অনুদান সংগ্রহ করা
পেঁয়াজ রাউটার – মাল্টিলেয়ার রাউটিং নিরাপত্তার ভিত্তি হয়ে উঠেছে, নথি, টর ওয়ালেটগুলির সাথে কাজ করার সময় নেটওয়ার্কে বেনামী। এই পরিষেবার একমাত্র ত্রুটি হল সাইটে সংরক্ষিত তথ্য সম্পর্কে তথ্য পেতে এফবিআই-এর বর্ধিত আগ্রহ। ফায়ারফক্স ব্রাউজারের মাধ্যমে চলমান এই সিস্টেম হ্যাক করার জন্য বিশেষজ্ঞদের গোয়েন্দা সংস্থাগুলিকে মিলিয়ন ডলার দিতে ইচ্ছুক।

মাল্টি-লেয়ার (পেঁয়াজ) রাউটিং তৈরি করা মূলত মার্কিন নৌবাহিনীর জন্য ছিল, এমনকি একটি পাবলিক প্রকল্প হওয়ার পরেও, এই প্রোগ্রামটি রাষ্ট্র দ্বারা অর্থায়ন করা হয়, আংশিকভাবে মার্কিন প্রতিরক্ষা বিভাগের তহবিল থেকে। 2013 সালের মধ্যে, টর এই প্রকল্পের জন্য সরকার থেকে $1.82 মিলিয়ন পরিমাণে রাষ্ট্রীয় অনুদান পেয়েছে।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 12

সাইটের মাধ্যমে ডেটা স্থানান্তরের নীতিটি বহু-পর্যায়, যেখানে সিস্টেম ঠিকানাগুলি ঠিক করে না, সেগুলি কেবল দৃশ্যমান নয়। এটি এডওয়ার্ড স্নোডেনকে সাইটের মাধ্যমে বারবার সাংবাদিকদের সাথে যোগাযোগ করার অনুমতি দেয়, কিন্তু নিরাপত্তা পরিষেবার কাছে অদৃশ্য থাকে। একই দৃশ্যকল্প অনুযায়ী, বিটকয়েন ওয়ালেটের বেনামী সুরক্ষিত।

দৃশ্যত, এডওয়ার্ড স্নোডেনের ক্ষেত্রে যেমনটি হয়েছিল, টর সাইটের মধ্য দিয়ে প্রচুর গোপন, প্রকাশক বা আপোষমূলক সামগ্রী চলে যাওয়ার কারণে, সাইটটি রাষ্ট্রীয় অভিভাবকত্ব থেকে নিজেকে মুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে। এর পরিপ্রেক্ষিতে, সাইটটি নাগরিকদের কাছ থেকে অনুদান গ্রহণ করতে শুরু করে। যে কেউ প্রোগ্রাম ডেভেলপমেন্ট ফান্ডে একটি নির্দিষ্ট পরিমাণ দান করতে পারে, যদিও সাইটে “ডোনেট” বোতামটি ইনস্টল করার কারণ নির্দিষ্টভাবে জানা যায়নি।

নেটওয়ার্কে নাম প্রকাশ না করার জন্য, একটি ই-ওয়ালেটের সাথে কাজ করার সময়, অনেকেই টর পরিষেবা ব্যবহার করেন। প্রোগ্রামটি হার্ড ড্রাইভে ইনস্টল করার প্রয়োজন নেই, এটি একটি ইলেকট্রনিক মিডিয়া থেকে চালানো যেতে পারে।

কৃতজ্ঞতা বা মার্কিন সরকারী সংস্থার হেফাজত থেকে এই সাইটটিকে মুক্ত করার তীব্র ইচ্ছার বাইরে, প্রতিটি ব্যবহারকারী বস্তুগতভাবে অবদান রাখতে পারে, যদি ডলারে না হয়, তবে বিটকয়েনে।

একটি দান একটি এককালীন দান হতে পারে, অথবা আপনি একটি মাসিক স্বয়ংক্রিয় অর্থ প্রদানের মাধ্যমে পর্যায়ক্রমে আপনার প্রিয় পরিষেবার জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করতে পারেন।

উপসংহার
ফোনের মাধ্যমে কল বা খনির উপর বাজানোর সময়, আপনার বিশেষভাবে বড় আয়ের আশা করা উচিত নয়, যদিও এটি সরাসরি নেটওয়ার্কে ব্যয় করা সময় এবং ব্যবহারকারীর ভাগ্যের সাথে সম্পর্কিত। সাতোশিকে পুরস্কার হিসাবে জমা করে এমন গেম খেলার সময়, বিটকয়েন বিনিময় হার বা অন্যান্য বাহ্যিক কারণগুলির হ্রাসের কারণে পারিশ্রমিকের পরিমাণ হ্রাস পেতে পারে তা বিবেচনা করা প্রয়োজন।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 13

বিভিন্ন ক্রিপ্টোকারেন্সি উপার্জন করে, সেগুলি একটির জন্য বিনিময় করা যেতে পারে, বিনিময়ের জন্য সবচেয়ে লাভজনক। এমন মানিব্যাগ রয়েছে যা আপনাকে একই সময়ে একাধিক ক্রিপ্টোকারেন্সি সংরক্ষণ করতে দেয়। কল এবং খনির উপর অর্থ উপার্জন শুরু করে, আপনাকে সঠিক মানিব্যাগটি বেছে নিতে হবে।

পর্যাপ্ত সাতোশি জমা করার পরে, এগুলিকে কেবল রুবেল, ডলার বা ইউরোতে রূপান্তর করা যায় না, তবে বিনিময়ে অর্থ উপার্জনের জন্য একটি হাতিয়ার তৈরি করা যায়, কম হারে বিটিসি কেনা এবং এটির বৃদ্ধির শীর্ষে বিক্রি করা। এটি একটি মোবাইল ডিভাইস থেকেও করা যেতে পারে।

বিটকয়েনের সাফল্য আজ অনেকের দৃষ্টি আকর্ষণ করে। অতএব, প্রায়শই নবাগত ক্রিপ্টো উত্সাহীরা নিজেদেরকে প্রশ্ন জিজ্ঞাসা করে, আপনি কীভাবে আপনার ফোনে বিটকয়েন উপার্জন করতে পারেন? নীচে আমরা মোবাইল ফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জনের উপায় নিয়ে আলোচনা করব। উদাহরণস্বরূপ, বিটমেকার ফ্রি বিটকয়েন ইথেরিয়াম বা অন্য একটি অ্যাপ্লিকেশন এখানে সাহায্য করতে পারে।

বিটকয়েন কেন?
বিটকয়েন কি? বিটকয়েন হল সবচেয়ে জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি যার সবচেয়ে বড় ক্যাপিটালাইজেশন আজ। অতএব, অনেক মানুষ একটি বিটকয়েন মাইনার হতে চান. আজ অ্যান্ড্রয়েডের জন্য বা খনির সাহায্যে বিটকয়েনগুলি খনি করা সম্ভব (উদাহরণস্বরূপ, একটি খামার একত্রিত করা)। আপনি অর্থ উপার্জনের অন্যান্য উপায়ও ব্যবহার করতে পারেন।

এটি লক্ষণীয় যে ফোনে বিটকয়েন মাইনিং প্রায় প্রত্যেকের জন্য উপলব্ধ একটি উপার্জনের সুযোগ। তদুপরি, কিছু অ্যাপ্লিকেশন বিনিয়োগ ছাড়াই অর্জিত অর্থ অফার করে।

আপনি যদি জানেন যে এই জাতীয় প্রোগ্রামগুলি কীভাবে কাজ করে, সেগুলিতে অর্থ উপার্জন করা সহজ। যাইহোক, এর জন্য, গেমের সমস্ত অংশগ্রহণকারীদের অবশ্যই কিছু নিয়ম মেনে চলতে হবে। এটি ক্রিপ্টোকারেন্সি উপার্জনের একটি খুব সহজ উপায়।

একটি শিক্ষানবিস জন্য নির্দেশাবলী
আপনার ফোনে কীভাবে বিটকয়েন উপার্জন করবেন তা বোঝার জন্য, আপনাকে ডিজিটাল কয়েন খনির এই পদ্ধতির বৈশিষ্ট্যগুলি বুঝতে হবে। প্রতিটি প্রকল্প বা অ্যাপ্লিকেশনের নিজস্ব নির্দেশাবলী আছে। এটি অনুসরণ করে, আপনি সহজেই বুঝতে পারবেন কীভাবে আপনার ফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জন করবেন।

আসুন এখন আপনার ফোন থেকে বিটকয়েনগুলি কীভাবে খনন করবেন তা আরও ঘনিষ্ঠভাবে দেখে নেওয়া যাক। সুতরাং, আপনার ফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জন করতে, আপনাকে কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে।

ধাপ 1 একটি পরিষেবা চয়ন করুন
যেহেতু বেশিরভাগ ক্রিপ্টো প্রকাশনার প্রধান খবর সর্বদা বিটকয়েন উপার্জন সম্পর্কে, তাই আজ অনেক বিষয়ভিত্তিক সংস্থান রয়েছে (উদাহরণস্বরূপ, একটি রোটেটর সাইট) যেখানে উপার্জনের প্রোগ্রামগুলি পোস্ট করা হয়। যাইহোক, এটি লক্ষণীয় যে তাদের সাহায্যে প্রচুর বিটকয়েন পাওয়া সহজ নয়।

প্রথমে, আপনাকে অবশ্যই বুঝতে হবে কোন প্রোগ্রাম বা অ্যাপ্লিকেশন (উদাহরণস্বরূপ, বিটকয়েন ফ্ল্যাপার) অ্যান্ড্রয়েডে বিটকয়েন খনির জন্য উপযুক্ত। এটি করার জন্য, আপনাকে পর্যালোচনাগুলি পড়তে হবে। এমনকি আপনি এগুলি ভিডিও ব্লগে পেতে পারেন (উদাহরণস্বরূপ, https youtube)। এই ধরনের মন্তব্যের জন্য, নেটিজেনরা প্রায়শই অর্থ পান।

ধাপ 2 একটি ওয়ালেট তৈরি করুন
প্রোগ্রামটি নির্বাচন করার পরে, আপনাকে একটি বিটকয়েন ওয়ালেট তৈরি করতে হবে। নেটওয়ার্কে দেওয়া সমস্ত ওয়ালেটগুলির মধ্যে, অ্যান্ড্রয়েডের জন্য বিটকয়েন মাইনিং ব্যবহার করা ভাল।

ধাপ 3 কয়েন উপার্জন করুন
তৃতীয় ধাপ হল সরাসরি কয়েন উপার্জন করা। এটি করার জন্য, আপনি বিশেষ বট ব্যবহার করতে পারেন।

ক্রিপ্টোকারেন্সি সংগ্রহের জন্য প্রোগ্রাম
এই মুহুর্তে, ডিজিটাল মুদ্রা খনি করার বিভিন্ন উপায় রয়েছে। উদাহরণ স্বরূপ:

পুলে খনি ক্রিপ্টোকারেন্সি;
কলের উপর খনি ক্রিপ্টোকারেন্সি;
একটি কম্পিউটার এবং আইফোনে খনি (যাচাইকৃত প্রোগ্রাম);
বিটমেকার ফ্রি বিটকয়েন ইথেরিয়াম ব্যবহার করুন।
প্রতিটি ক্ষেত্রে, অ্যাপ্লিকেশনটির অপারেশন সম্পর্কে জ্ঞান প্রয়োজন (উদাহরণস্বরূপ, কলগুলিতে ক্রিপ্টোকারেন্সি সংগ্রহ করা ইত্যাদি)।

শীর্ষ সেরা প্রোগ্রাম
নেটওয়ার্ক ব্যবহারকারীদের জন্য, অনেক ডিভাইসের জন্য উপযুক্ত সেরা অ্যাপ্লিকেশনগুলি বেছে নেওয়া গুরুত্বপূর্ণ৷ উদাহরণস্বরূপ, অর্থ উত্তোলনের সাথে বিটকয়েন গেমগুলি একটি স্মার্টফোন (অ্যান্ড্রয়েড বা আইওএস) এবং একটি কম্পিউটারে উভয়ই কাজ করতে পারে। এমনকি আপনি আরও দক্ষ খনির জন্য বিভিন্ন প্রোগ্রাম ব্যবহার করতে পারেন।

এটি অবশ্যই বোঝা উচিত যে খনন করা কয়েনের সংখ্যা সরাসরি গেমটিতে ব্যয় করা সময়ের উপর নির্ভর করে। প্রতিটি প্রোগ্রাম প্রতি 10 মিনিটে সাতোশি সংগ্রহ করে। যদিও এই সেটিং একটি প্রদত্ত অ্যাপ্লিকেশনের জন্য ভিন্ন হতে পারে।

এই জাতীয় প্রোগ্রামগুলিতে উপার্জন শুরু করতে, আপনাকে তাদের জন্য নিবন্ধন করতে হবে। পুরো পদ্ধতিটি কীভাবে সম্পাদিত হয় তার একটি বিবরণ আপনি সহজেই নেটে খুঁজে পেতে পারেন।

বিটকয়েন কল
আজ, অ্যান্ড্রয়েডের জন্য বিটকয়েন কল প্রায়শই ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে ব্যবহৃত হয়। এ ক্ষেত্রে ফ্রি বিটকয়েন অ্যাপটি ভালো। এখানে প্রতি ঘন্টায় বোনাস পাওয়া যাবে। ফলস্বরূপ, ক্রিপ্টোকারেন্সি বোনাসের সংখ্যা কেবল প্রতিদিনই বাড়বে।

ফ্রি বিটকয়েন ছাড়াও, অন্যান্য কল রয়েছে:

প্রাচুর্য। ঘন্টায় বোনাস 0.01 BTC পর্যন্ত পৌঁছতে পারে;
freedogecoin ক্রিপ্টোকারেন্সিও প্রতি ঘন্টায় ড্রপ আউট। যাইহোক, আবেদনের 48 ঘন্টা পরে তহবিল উত্তোলন করা যেতে পারে;
বিটকয়েন কল। আপনাকে বেশ কয়েকটি ক্রেন একত্রিত করতে দেয়। অর্থপ্রদান স্বয়ংক্রিয়ভাবে এক ঘন্টার মধ্যে জমা হয়।
অ্যান্ড্রয়েড অ্যাপস
আজ, অনেকেই অ্যান্ড্রয়েডের মাধ্যমে বিটকয়েন উপার্জন করতে আগ্রহী। কীভাবে অ্যান্ড্রয়েডে বিটকয়েন উপার্জন করবেন? আপনাকে শুধু আপনার ফোনে উপযুক্ত অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে, যা অ্যান্ড্রয়েডে বিটকয়েন উপার্জনের জন্য ডিজাইন করা হয়েছে। সবকিছুই যৌক্তিক।

নিম্নলিখিত অ্যাপ্লিকেশনগুলি বর্তমানে সবচেয়ে জনপ্রিয়:

মাইনগেট এটি আপনাকে শুধুমাত্র BTC নয়, XMR, DSH, FCN ইত্যাদির মতো ক্রিপ্টোকারেন্সিও উপার্জন করতে দেয়। অ্যাপ্লিকেশনটি একটি অভ্যন্তরীণ ওয়ালেট দিয়ে সজ্জিত এবং ব্যবহারকারীদের উপার্জনের পরিসংখ্যান প্রদান করে। আয়ের পরিমাণ সরাসরি ফোনের শক্তির উপর নির্ভর করে;
ফ্রি-বিটকয়েন। আপনাকে বিটকয়েন তৈরি করতে দেয়। এটি একটি কলের মতোই, কারণ ব্যবহারকারীরা প্রতি ঘন্টায় কিছু বিটিসি পেতে পারেন।
এছাড়াও অ্যান্ড্রয়েডের জন্য অন্যান্য ধরণের অ্যাপ্লিকেশন রয়েছে। আপনি তাদের সাথে আপনার বন্ধুদের সংযোগ করতে পারেন.

iOS অ্যাপ্লিকেশন
ডেভেলপাররাও আইফোন ব্যবহারকারীদের কথা ভুলে যাননি। অ্যাপল প্রেমীদেরও জানা উচিত কোন আইওএস অ্যাপ্লিকেশন আপনাকে বিটকয়েন উপার্জন করতে দেয়। যদিও ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ তাদের জন্য উপযুক্ত।

আপনি সহজেই ইন্টারনেটে এই অ্যাপ্লিকেশনগুলি খুঁজে পেতে পারেন। অনেক বিষয়ভিত্তিক সম্পদের মূল পৃষ্ঠায় এই ধরনের অ্যাপ্লিকেশনের একটি তালিকা রয়েছে। উদাহরণস্বরূপ, iPhones-এ, আপনি Sarutobi গেম ব্যবহার করে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে পারেন। এটি ইয়েতি স্পোর্টসের মতোই। কিন্তু এখানে আপনি নিজেকে একটি বানর নিক্ষেপ করা প্রয়োজন. আপনি যদি এটি যতদূর সম্ভব ফেলে দেন, আপনি বিনামূল্যে বিটকয়েন পেতে পারেন।

অন্যান্য অ্যাপ্লিকেশন রয়েছে যেখানে আপনি ক্রিপ্টোকারেন্সি উপার্জন করার চেষ্টা করতে পারেন। যাইহোক, কম্পিউটারে ডিজিটাল কয়েন খনন করা সর্বোত্তম (এটি সমস্ত শক্তিশালী ভিডিও কার্ড সম্পর্কে যা দিয়ে আপনি তাদের সজ্জিত করতে পারেন)। এটি ডিজিটাল কয়েন খনি করার সবচেয়ে লাভজনক উপায়গুলির মধ্যে একটি।

বিটকয়েন কোর
বিটকয়েন কোর হল নেটওয়ার্কের “অফিসিয়াল” ক্লায়েন্ট, যা অলাভজনক সংস্থা বিটকয়েন ফাউন্ডেশন দ্বারা প্রচারিত। প্রযুক্তির মূল বিকাশকারীরা এখানে কাজ করে। কাজ করার জন্য, ব্যবহারকারীর তার ওয়ালেটের ঠিকানা প্রয়োজন। একটি মানিব্যাগ নিবন্ধন এবং খোলার পরে, ব্যবহারকারীরা অবাধে ক্রিপ্টোকারেন্সি দিয়ে অর্থপ্রদানের লেনদেন পরিচালনা করতে পারে।

ব্লকচেইন
ব্লকচেইন হল এমন একটি প্রযুক্তি যা ক্রিপ্টোকারেন্সি মাইন করা এবং এটির সাহায্যে সেটেলমেন্ট অপারেশন উভয়ই সম্ভব করেছে। যখন একটি কম্পিউটারে কাঙ্খিত প্রোগ্রাম ইনস্টল করা হয়, তখন এটি ব্লকচেইনের মধ্যে থাকা ব্লকের চেইনের অংশ হয়ে যায়।

অনলাইন ওয়ালেট
ক্রিপ্টোর সাথে কাজ করতে (বোনাস পান, অর্থপ্রদান পাঠান ইত্যাদি), অনলাইন ওয়ালেট সবসময় ব্যবহার করা যেতে পারে। যাইহোক, এখানে অর্জিত তহবিল উত্তোলনের পরিমাণ সীমিত হতে পারে।

ফলাফল
ফোনের মাধ্যমে বিটকয়েন উপার্জন করা খুব একটা উৎপাদনশীল কার্যকলাপ নয়। স্বাধীন পূর্ণাঙ্গ খনির কোন সম্ভাবনা না থাকলে এই বিকল্পটি উপযুক্ত।
আপনি বিভিন্ন উপায়ে এই ডিজিটাল মুদ্রা পেতে পারেন। কিন্তু, সহজ কথায়, প্রতিটি ক্ষেত্রে নিষ্কাশন ভিন্ন হবে।

পডকাস্ট সাক্ষাত্কার নিবন্ধগুলি প্রায়ই বিটকয়েন উপার্জনের সবচেয়ে জনপ্রিয় উপায়গুলি তালিকাভুক্ত করে৷ তাই সবকিছু আপনার হাতে!

মোবাইল ডিভাইসগুলি কর্মক্ষমতার দিক থেকে কম্পিউটারের চেয়ে নিকৃষ্ট, তাই তাদের উপর বিটকয়েনগুলি খনি করার আদর্শ উপায় খুব কমই সম্ভব। কিন্তু বিকল্প পদ্ধতি রয়েছে যা আপনাকে আপনার ফোন ব্যবহার করে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করতে দেয়।

আইফোন এবং অ্যান্ড্রয়েডে একটি ওয়ালেট ইনস্টল করা হচ্ছে
আপনি কয়েন উপার্জন করার আগে, আপনার একটি ওয়ালেট থাকতে হবে। আপনি এটি একটি কম্পিউটারে করতে পারেন, প্রধান জিনিসটি হল একটি সর্বজনীন ঠিকানা পাওয়া যেখানে আপনার উপার্জন করা অর্থ যাবে। তবে আপনি যদি অ্যাকাউন্টটি সর্বদা হাতে রাখতে চান তবে আপনাকে এমন একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করতে হবে যা এটির সাথে কাজ করা সহজ করে তোলে।

বিটকয়েন ওয়ালেট (অ্যান্ড্রয়েড)
এই ওয়ালেটটি শুধুমাত্র অ্যান্ড্রয়েড ডিভাইসে উপলব্ধ, আপনি এটি অফিসিয়াল স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারেন। এটি ব্যবহার করা সহজ, শুধু ঠিকানা এবং ব্যক্তিগত কী লিখুন, তারপরে আপনার অর্থের উপর আপনার সম্পূর্ণ নিয়ন্ত্রণ থাকবে। এটিতে, আপনি স্থানান্তরের ইতিহাস দেখতে এবং নতুন লেনদেন করতে পারেন।

বিটকয়েন পাঠানো খুবই সহজ – শুধুমাত্র কয়েন পাঠান বোতামে ক্লিক করুন, পাঠানোর জন্য কয়েনের সংখ্যা এবং কমিশন মূল্য নির্বাচন করুন, যা স্থানান্তরের গতি নির্ধারণ করবে।

আপনি আপনার ব্যালেন্স পরিচালনা করতে বিটকয়েন ওয়ালেট ব্যবহার করতে পারেন
বিথার (Android, iOS)
এই ওয়ালেটটি Android এবং iOS উভয় ক্লায়েন্টের জন্য উপলব্ধ। দুটি স্টোরেজ মোড সমর্থন করে: ঠান্ডা এবং গরম। এটি সম্পূর্ণ স্থানান্তর সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করে, সেইসাথে আপনাকে নতুন লেনদেন করার অনুমতি দেয়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 14

সবুজ ঠিকানা (Android, iOS)
উভয় প্ল্যাটফর্মে উপলব্ধ সেরা ওয়ালেটগুলির মধ্যে একটি৷ এটি আপনার কীগুলি নিরাপদে সংরক্ষণ করে সম্পূর্ণ নিরাপত্তা প্রদান করে। মানিব্যাগটি কমিশনের প্রাসঙ্গিকতা সম্পর্কে অনলাইন তথ্য সরবরাহ করে, তাই আপনি সর্বদা জানতে পারেন কোন লেনদেনের জন্য কোন পরিমাণ উৎসাহ বরাদ্দ করা ভাল।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 15

বিটকয়েন কেনা
বিটকয়েন পাওয়ার সবচেয়ে সহজ উপায় হল এটি কেনা। এটি করার জন্য, আপনি যেকোনো মানক পদ্ধতি ব্যবহার করতে পারেন, যেমন এক্সচেঞ্জ বা এক্সচেঞ্জারের মাধ্যমে কয়েন কেনা। কিছু সাইট ক্রিপ্টোকারেন্সির জন্য ফোনের ব্যালেন্স এক্সচেঞ্জ করার ফাংশন প্রদান করে।

বিটকয়েনের জন্য বিভিন্ন পেমেন্ট সিস্টেমের মাধ্যমে রুবেল, ডলার, ইউরো এবং অন্যান্য মুদ্রা বিনিময় করার সুযোগ প্রদানকারী এক্সচেঞ্জারদের একটি সম্পূর্ণ তালিকা https://www.bestchange.ru/wmz-to-bitcoin.html ওয়েবসাইটে পাওয়া যাবে। আপনার জন্য সেরা বিকল্পটি খুঁজতে, আপনি যে মুদ্রা বিনিময় করতে চান তা নির্বাচন করুন এবং “মনিটরিং” বোতামে ক্লিক করুন। সাইটটি স্বয়ংক্রিয়ভাবে একটি এক্সচেঞ্জার নির্বাচন করবে যা এই মুহূর্তে সেরা হার অফার করে।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 16

সাইটে আপনি যে মুদ্রা বিনিময় এবং গ্রহণ করতে যাচ্ছেন তা চয়ন করতে পারেন এবং সেরা এক্সচেঞ্জার খুঁজে পেতে পারেন
z ট্রেডার
যে অ্যাপ্লিকেশনগুলি আপনাকে বিটকয়েন ট্রেড করার অনুমতি দেয়, তার মধ্যে zTrader লক্ষ্য করার মতো। এটি আপনাকে মুদ্রার মূল্য চার্ট দেখতে, মুদ্রা কিনতে এবং বিক্রি করতে দেয়। আপনি যদি আপনার মোবাইল ডিভাইস থেকে বিটকয়েন ট্রেড করতে চান, তাহলে অফিসিয়াল স্টোর থেকে এই প্রোগ্রামটি ডাউনলোড করুন।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 17

বিটকয়েন প্রত্যাহার এবং বিনিময়
আপনি যদি আপনার বিটকয়েনগুলিকে অন্য ক্রিপ্টোকারেন্সির জন্য বিনিময় করতে চান বা সেগুলিকে একটি সাধারণভাবে ব্যবহৃত মুদ্রায় (রুবেল, ডলার, ইউরো) রূপান্তর করতে চান, তাহলে সবচেয়ে আনন্দদায়ক বিনিময় হার সহ এক্সচেঞ্জারটি খুঁজে পেতে উপরে বর্ণিত BestChange সাইটটি ব্যবহার করুন৷ আপনি বিটকয়েনও বিক্রি করতে পারেন। যে জায়গা থেকে আপনার কয়েন তোলা হবে (ইলেক্ট্রনিক ওয়ালেট, ব্যাঙ্ক কার্ড, ফোন নম্বর, ইত্যাদি) আপনি কোন এক্সচেঞ্জারের ব্যবহারকারী তার উপর নির্ভর করে৷

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 18

আপনি কোন মুদ্রা থেকে তহবিল স্থানান্তর করতে চান তা চয়ন করতে পারেন এবং পছন্দসই মুদ্রা পেতে পারেন
কীভাবে আপনার ফোন ব্যবহার করে বিটকয়েন উপার্জন করবেন – বিনিয়োগ ছাড়াই উপায়গুলির একটি ওভারভিউ
তবে আপনি যদি বিটকয়েনে আপনার অর্থ ব্যয় করতে না চান তবে আপনি কিছু বিনিয়োগ না করেই এটি উপার্জন করতে পারেন। প্রতিটি পদ্ধতির জন্য আলাদা ডিভাইসের কার্যকারিতা প্রয়োজন হবে, তবে সর্বনিম্নভাবে, এটি একটি ব্রাউজার চালাতে সক্ষম হওয়া উচিত এবং খুব বেশি চাহিদাযুক্ত গেম নয়।

সারস
কল হল এমন পরিষেবা যা কিছু সাধারণ ক্রিয়াকলাপের জন্য বিটকয়েন ইস্যু করে। উদাহরণস্বরূপ, বিজ্ঞাপন দেখা বা ক্যাপচা প্রবেশ করার জন্য। তারা নিম্নলিখিত নীতিতে কাজ করে: একবার একটি নির্দিষ্ট সময়ে, আপনি টাস্কটি সম্পূর্ণ করে কয়েকটি সাতোশি পেতে পারেন এবং তারপরে আপনাকে কাজটি আবার উপলব্ধ না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে।

পদ্ধতির ইতিবাচক দিকগুলির মধ্যে রয়েছে যে আপনার জন্য কয়েকটি ক্লিক ছাড়া আর কিছুই প্রয়োজন নেই এবং এতে বেশি সময় লাগবে না, নেতিবাচক দিকগুলি হল যে সমস্ত কল আক্ষরিক অর্থে একটি পয়সা প্রদান করে, অর্থাৎ, অর্থপ্রদানের স্তরের সাথে সামঞ্জস্যপূর্ণ। কাজের জটিলতা। কম বা বেশি পরিমাণ অর্থ উপার্জন করার একমাত্র উপায় হল একই সময়ে একাধিক ট্যাপে কাজগুলি সম্পূর্ণ করা।

ফ্রি বিটকয়েন (Android, iOS)
আপনি অফিসিয়াল স্টোর থেকে উভয় প্ল্যাটফর্মে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে পারেন। এটিতে জারি করা কাজটি হল প্রতি আধ ঘন্টায় একবার ক্যাপচা প্রবেশ করানো। একটি টাস্ক সম্পূর্ণ করার জন্য কয়েক হাজার সাতোশি প্রদান করা হয়, কিন্তু বিটকয়েনের হার কমে গেলে বা বেড়ে গেলে পেমেন্ট পরিবর্তন হতে পারে। এক সপ্তাহে 20 হাজারের বেশি সাতোশি উপার্জন করতে পরিচালিত অ্যাকাউন্টগুলি থেকে প্রতি সোমবার তহবিল উত্তোলন করা হয়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 19

ক্যাপচা প্রবেশের জন্য সাতোশিকে দেয়
বোনাস বিটকয়েন (অ্যান্ড্রয়েড)
ন্যূনতম পেআউট থ্রেশহোল্ড হল 10 হাজার সাতোশি, কাজগুলি প্রতি 15 মিনিটে উপলব্ধ হয়৷ বিগত তিন দিনে অর্জিত বিটকয়েনের পরিমাণের উপর একটি দৈনিক 5% বোনাসও রয়েছে৷

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 20

বিটিসি সাফারি (অ্যান্ড্রয়েড)
ন্যূনতম প্রত্যাহারের পরিমাণ 50 হাজার সাতোশি, কাজগুলি প্রতি 20 মিনিটে আপডেট করা হয়। প্রতি ষষ্ঠ কাজের জন্য, 100 সাতোশির বোনাস প্রদান করা হয়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 21

অন্যান্য বিনামূল্যে কল অ্যাপ্লিকেশন
যদি উপরের প্রোগ্রামগুলি আপনার জন্য পর্যাপ্ত না হয় তবে আপনি নিজে থেকে অন্যদের খুঁজে পেতে পারেন: শুধু অ্যাপ স্টোর বা প্লে মার্জেট খুলুন এবং অনুসন্ধান বাক্সে বিটকয়েন ফ্রি লিখুন। ফলস্বরূপ, আপনি অ্যাপ্লিকেশনগুলির একটি বিশাল তালিকা পাবেন, সেগুলি সমস্ত একই নীতি অনুসারে কাজ করে – ইনস্টল করা, খোলা, একটি বোতাম টিপে বা একটি ক্যাপচা প্রবেশ করানো, টাস্কটি আপডেট হওয়ার জন্য অপেক্ষা করে, এটি আবার সম্পূর্ণ করুন এবং আবার অপেক্ষা করুন।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 22

অ্যাপ পাওয়া যায়
ভিডিও: মোবাইলের জন্য শীর্ষ বিটকয়েন কল
মোবাইল মাইনিং
মাইনিং – ব্লকচেইন নেটওয়ার্ককে সমর্থন করা এবং এর জন্য ক্রিপ্টোকারেন্সি আকারে একটি পুরস্কার গ্রহণ করা। অর্জিত কয়েনের সংখ্যা সরাসরি ডিভাইসের কর্মক্ষমতা উপর নির্ভর করে। অবশ্যই, মোবাইল ডিভাইসগুলি কম্পিউটারের তুলনায় অনেক দুর্বল, তাই তাদের উপর উপার্জনের মাত্রা অনেক কম হবে।

মোবাইল মাইনার (iOS)
বিকাশকারীরা এই অ্যাপ্লিকেশনটিকে শুধুমাত্র iPhone 7 এবং তার উপরে ইনস্টল করার পরামর্শ দেন, যেহেতু পুরানো সংস্করণগুলি এমনকি সবচেয়ে মৃদু খনির জন্য যথেষ্ট শক্তিশালী নয়। অ্যাপ্লিকেশনটি অ্যাপ স্টোরে উপলব্ধ নয়, অন্যান্য প্রোগ্রামগুলির মতো যা আপনাকে iOS ডিভাইসগুলিতে মাইন করতে দেয়৷ এর একটি কারণ রয়েছে: খনির প্রসেসরের উপর একটি বিশাল লোড, যা এর ত্বরিত পরিধানের দিকে পরিচালিত করে।

আপনি যদি এখনও প্রোগ্রামটি ইনস্টল করার সিদ্ধান্ত নেন, তবে আপনাকে এক্সকোডে একটি উপযুক্ত প্রকল্প তৈরি করতে হবে (আইওএসের জন্য প্রোগ্রাম লেখার জন্য একটি প্রোগ্রাম, শুধুমাত্র ম্যাক ওএসে উপলব্ধ), এবং তারপরে এটি ডিভাইসে ইনস্টল করতে হবে। এক্সকোডে যে সোর্স কোডটি স্থাপন করা হয়েছে তা প্রোগ্রামের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যায় (এছাড়াও বিস্তারিত ইনস্টলেশন নির্দেশাবলী রয়েছে)।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 23

আইফোনে প্রোগ্রামটি ইনস্টল করে, আপনি ক্রিপ্টোকারেন্সি খনি করতে পারেন
একটি রাউন্ড-দ্য-ক্লক সক্রিয় মাইনিং মোডের সাথে, প্রতি সপ্তাহে প্রায় $ 13 আসে, অর্থাৎ প্রায় 780 রুবেল। তবে এটি বিকাশকারীদের দ্বারা সরবরাহ করা গড় চিত্র, বাস্তবে তারা আলাদা হতে পারে।

মাইনার গেট (অ্যান্ড্রয়েড)
এই অ্যাপ্লিকেশনটি আপনাকে অ্যান্ড্রয়েডে মাইনিং প্রক্রিয়া শুরু করতে দেয়। আপনি এটি প্লে মার্কেট থেকে ডাউনলোড করতে পারেন এবং আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে, যেহেতু সেখানে আর্থিক ব্যবস্থাপনা হবে।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 24

এইভাবে আপনি কতটা আয় করবেন তা বলা অসম্ভব, যেহেতু অ্যান্ড্রয়েড ডিভাইসের বাজার অনেক বৈচিত্র্যময়, প্রতিটি ফোনের নিজস্ব কার্যক্ষমতা রয়েছে। আপনি প্রতি সেকেন্ডে হ্যাশের সংখ্যা দেখে মাইনিংয়ের সময় আপনার স্মার্টফোনের ক্ষমতা খুঁজে পেতে পারেন, যার উপর আপনার আয় নির্ভর করে।

আপনি অর্জিত পয়েন্টের সংখ্যা পরীক্ষা করতে পারেন এবং অফিসিয়াল ওয়েবসাইটে আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টের মাধ্যমে প্রাপ্ত তহবিল উত্তোলন করতে পারেন।

মনে রাখবেন যে মাইনিং প্রসেসর ব্যবহার করে, অর্থাৎ, এটির উপর লোড অনেক বেড়ে যাবে, যা আপনার ফোনকে ধীর করে দেবে এবং এর আয়ুকে বিরূপভাবে প্রভাবিত করবে।

অনলাইন গেমগুলিতে কীভাবে ক্রিপ্টোকারেন্সি উপার্জন করবেন
সাতোশি পাওয়ার সবচেয়ে আকর্ষণীয় উপায় হল অনলাইনে খেলা। এমন অ্যাপ্লিকেশন রয়েছে যেখানে আপনি আর্কেড গেমগুলিতে অন্যান্য খেলোয়াড়দের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন, জেতার জন্য কয়েন আকারে মূল্যবান পুরস্কার পেতে পারেন এবং তারপর আপনার বিটকয়েন ওয়ালেটে প্রাপ্ত বোনাসটি তুলে নিতে পারেন।

বিটকয়েন ফ্ল্যাপার
কাল্ট ফ্ল্যাপার বার্ডস এর জেনারে তৈরি একটি গেম, কিন্তু একটি অনলাইন মোড এবং প্রথম স্থানের জন্য 60টি সাতোশি, দ্বিতীয়টির জন্য 15টি, তৃতীয়টির জন্য 5টি পুরস্কার সহ৷ অবশ্য এত কিছু নয়, তবে সামান্য কিছু খরচ কভার করা যায়। সর্বোপরি, মূল ধারণাটি হ’ল আপনি কেবল প্রতিযোগিতা উপভোগ করেন না, তবে এর জন্য আসল অর্থও পান।

বিটকয়েন ক্রাশ
“এক সারিতে তিনটি” টাইপের গেম: একটি বর্গাকার মাঠে গহনাগুলিকে পুনরায় সাজানো প্রয়োজন যাতে প্রয়োজনীয় সংখ্যক পয়েন্ট স্কোর করা যায় এবং পরবর্তী স্তরে যেতে হয়। পুরস্কারটি বিটকয়েনেও জারি করা হয়। টাস্ক সম্পূর্ণ করার জন্য দেওয়া বোনাসের সংখ্যা বিটকয়েনের মূল্যের উপর নির্ভর করে পরিবর্তিত হয়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 25

নির্মাতারা টাকা পাবেন কোথা থেকে?
ক্রিপ্টোকারেন্সি আকারে পুরষ্কার সহ এই জাতীয় গেমগুলির নির্মাতারা আপনাকে খেলার জন্য অর্থ প্রদান করে না, তবে অ্যাপ্লিকেশনটিতে উপলব্ধ বিজ্ঞাপনগুলি দেখার জন্য। এইভাবে সমস্ত বিকাশকারী উপার্জন করে, তবে ক্রিপ্টোকারেন্সির আবির্ভাবের আগে, কোনও বিজ্ঞাপন দেখছেন এমন ব্যক্তির সাথে ভাগ করে নেওয়া গৃহীত হয়নি। এখন স্রষ্টা নিজের জন্য অর্জিত অর্থের অংশ নেন এবং খেলোয়াড়কে আরও বেশি খেলার জন্য উদ্দীপিত করার জন্য অংশ দেন। তাই ছলনা নেই, সব দলই কালো।

অংশীদারিত্ব প্রোগ্রাম
অন্য ধরনের উপার্জন – একটি নির্দিষ্ট সিস্টেমে লোকেদের আমন্ত্রণ জানানোর জন্য অর্থ গ্রহণ করা। এটি এইভাবে কাজ করে: আপনি এমন কিছু প্রকল্পে নিবন্ধন করেন যা বন্ধুদের আকৃষ্ট করার জন্য অর্থ প্রদান করে, আপনি একটি অনুমোদিত লিঙ্ক পান যা আপনি যাদের আমন্ত্রণ জানান তাদের অনুসরণ করা উচিত এবং তারপরে আপনি যতটা সম্ভব ব্যবহারকারীকে আকৃষ্ট করতে শুরু করেন এবং তাদের আপনার লিঙ্ক অনুসরণ করতে অনুপ্রাণিত করেন। একটি অনুরূপ উপার্জন প্রোগ্রাম বিটকয়েনের প্রথম প্রকাশের অনেক আগে উপস্থিত হয়েছিল, কিন্তু এখন তারা ক্রিপ্টোকারেন্সি সহ এর জন্য অর্থ প্রদান করছে।

আপনার উপার্জন সরাসরি নির্ভর করবে আপনি কতজনকে আমন্ত্রণ জানিয়েছেন তার উপর। অবশ্যই, এটি কেবল তখনই স্থিতিশীল হতে পারে যখন আরও বেশি সংখ্যক লোক আপনার লিঙ্ক ব্যবহার করে নিবন্ধন করে।

বিটকয়েন নিউজক্রেন
নিউজক্রেন হল আরেকটি কলের অনুরূপ যা আমরা এখন পর্যন্ত কভার করেছি। এটি ভিন্ন যে এটি বিটকয়েন সম্পর্কে খবর প্রদান করে, অর্থাৎ এটি কিছু জ্ঞানীয় প্রকৃতির। কিন্তু আরও একটি বৈশিষ্ট্য হল যে নিবন্ধনের পরে আপনি একটি পৃথক কোড পাবেন। যদি কেউ নিবন্ধনের সময় এটিতে প্রবেশ করে, তবে সে এবং আপনি সাতোশি আকারে একটি বোনাস পাবেন। এই ধরনের সিস্টেমকে “রেফারেল” বলা হয়।

কিভাবে একটি অ্যান্ড্রয়েড ফোন থেকে বিটকয়েন উপার্জন করবেন - উপায় 26

কোড দ্বারা নিবন্ধনের জন্য, কোডের মালিক অর্থ গ্রহণ করেন
নতুন গ্রাহকদের আকৃষ্ট করার সর্বোত্তম উপায়গুলির মধ্যে একটি হিসাবে প্রায় সমস্ত প্রকল্পের একটি রেফারেল সিস্টেম রয়েছে। আপনার ব্যবহার করা সমস্ত ক্রিপ্টোকারেন্সি-সম্পর্কিত প্রকল্পগুলির সাইট এবং বিবরণ সাবধানে অধ্যয়ন করুন। সম্ভবত তাদের মধ্যে কেউ কেউ বন্ধুদের রেফার করার জন্য অর্থ প্রদান করে।

আপনি Android বা iOS-এ একটি মোবাইল ফোন থেকে খুব বেশি উপার্জন করতে পারবেন না, তবে আপনি আপনার নিজের অর্থ বিনিয়োগ না করেই তাদের সাথে পরীক্ষা করার জন্য বিটকয়েনের একটি স্টার্টার সেট পেতে পারেন। আপনার ওয়ালেটের ঠিকানা এবং ব্যক্তিগত চাবি একটি নিরাপদ স্থানে সংরক্ষণ করতে ভুলবেন না।

হ্যালো ব্লগের পাঠকগণ, এরই মধ্যে, যখন বিটকয়েনের হার নতুন রেকর্ড ভাঙতে চলেছে, আমি আপনাকে বলব কিভাবে আপনি বিনিয়োগ ছাড়াই একটি অ্যান্ড্রয়েড ফোনে বিটকয়েন উপার্জন করতে পারেন৷ সবাই সম্ভবত ইতিমধ্যেই বুঝতে পেরেছেন, কিছু সাতোশি উপার্জন করার জন্য, আমাদের অ্যান্ড্রয়েড এবং ইন্টারনেটে চলমান একটি স্মার্টফোন দরকার।

আমাকে সামনে ব্যাখ্যা করা যাক:

একটি নিয়মিত পুশ-বোতাম ফোন ভাল নয়, শুধুমাত্র একটি অ্যান্ড্রয়েড। আপনি আইওএস ফোনেও বিটকয়েন উপার্জন করতে পারেন, তবে আজ আমরা অ্যান্ড্রয়েড ফোন সম্পর্কে কথা বলব।
সাতোশি হল বিটকয়েন, বা বরং এর অংশ। উচ্চ মূল্যের কারণে, বিটকয়েনকে ভাগ করা হয়েছে 0.00000001 BTC = 1 Satoshi অংশে। ডলারকে যেমন সেন্টে ভাগ করা হয়, তেমনি বিটকয়েনকেও সাতোশিতে ভাগ করা হয়। কেন আমি এই ব্যাখ্যা করছি? আমি Google Play-তে অ্যাপ্লিকেশনের অধীনে মন্তব্যগুলিতে দেখেছি, যেমন – “এবং এখানে একটি বিবাহবিচ্ছেদ, তারা বিটকয়েনের প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু আসলে SATOSHI। মানুষ কেলেঙ্কারি দেখে না।” সম্ভবত, ব্যক্তিটি কেবল জানতেন না যে সাতোশি হল বিটকয়েন কণা, কারণ তিনি একটি সম্পূর্ণ বিটকয়েন উপার্জন করতে চেয়েছিলেন (এই মুহূর্তে এটি প্রায় $ 15,000) বিশ্বাস করা কঠিন))

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ