এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

এবার প্রতিদিন ৪ থেকে ৫ হাজার টাকা আয় হবে

হ্যালো বন্ধুরা কেমন আছেন আশা করি ভালো আছেন । আজ আমি আপনাদের মাঝে যে সাইটটি শেয়ার করতে যাচ্ছি সেই সাইটটি থেকে আপনারা ৩ থেকে ৪ হাজার টাকা আয় করতে পারবেন।হ্যা বন্ধুরা ৩ থেকে ৪ টাকা আয় করতে পারবেন আপনারা চেষ্টা করলে এর চেয়ে বেশি ও আয় করতে পারবেন। তো আজকে যে সাইটটি নিয়ে কথা বরতে যাচ্চি সেই সাইটটির নাম হলো www.cashgo.co। সাইটটি কিছুদিন হলো লন্স হয়েছে।আর সাইটটি ১০০% পেমেন্ট দিচ্ছে।
তো কীভাবে সাইটটি থেকে আয় করব:
সাইটটি থেকে আয় করার অনেক গুলি পদ্ধতি রয়েছে । আপনি সাইটটিতে সাইন অপ করার সঙ্গে সঙ্গে ২৫ ডলার পেয়ে যাবেন যা বাংলাদেশি মৃল্যে ২,১২৫ টাকা । এই সাইটটি থেকে আয় করার আর মাধ্যম হলো…
রেফার করে আয়:

আপনি এই সাইটটি থেকে রেফার করার মাধ্যমে আয় করতে পারবেন। প্রতিটা রেফার (যারা আপনার রেফারেল লিংক দ¦ারা জয়েন হবে) থেকে ১০ থেকে ১৫ ডলার করে পাবেন । আপনারা ফেসবুকে আপনাদের রেফারেল লিংক দিয়ে তাদেরকে জয়েন করিয়ে খুব সহজেই আয় করতে পারবেন ।তাছারা বিভিন্ন ফেসবুক গ্রুপে জয়েন হয়ে সেখানে আপনাদের রেফারেল লিংক শেয়ার করে আয় করতে পারবেন।

টাস্ক কমপ্লিট করে:আপনারা এখানে বিভিন্ন টাস্ক পাবেন যেগুলো কমপ্লিট করে আয় করতে পরবেন। প্রতিটা টাস্কের জন্য ৩০ ডলার করে পাবেন।
ডাউনলোড করে:প্রতিটা অ্যাপ ডাউনলোড করার জন্য ২০ ডলার করে পাবেন।
তো চলুন এবার একাউন্ট করে নি…
প্রথমে www.cashgo.co এই লিংকে ক্লিক করুন । তারপর সাইনআপে ক্লিক করে আপনার ফুল নেম,ইউজার নেম,ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে সাইনআপ করুন।এবার লগইন করুন আর আয় করা শুরু করুন।
পেমেন্ট কীভাবে নিবেন:আপনারা এই সাইট থেকে বিটকয়েনের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।তাছাড়া পেপালের মাধ্যমে ও নিতে পরবেন। আপনারা সর্বনিম্ন ২০০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন।
সবাইকে ধন্যবাদ।

Comments (No)

Leave a Reply