এবার আয় হবে ১০০০০% গ্যারান্টি সহকারে তাও আবার বাংলাদেশী সাইট থেকে কোন ইনভেস্ট ও রেফার ছাড়া শুধু ভিডিও দেখে প্রতিদিন 2-7$

কোন প্রকার ইনভেস্ট ছাড়া আয় করুন শুধু ভিডিও দেখে…।

মাত্র ১ টা সাইট থেকে ভালো ইনকাম করুন কোন প্রকার ইনভেস্ট ছাড়া মাত্র ২০-৫০ মিনিট  সহজ কিছু কাজ করে।

ভাই টিউন তা মন দিয়ে পড়েন আপনার অনেক লাভ হবে। ১০০০০০০০% রিয়েল সাইট।  অন্য কোন সাইট এ কাজ না করে মন দিয়ে একটা সাইট এ কাজ করেন সফল হবেন ইনশাল্লাহ। আরও কিছু জানার থাকলে আমাকে ফোন করতে পারেন নিচে আমার নাম্বার দেওয়া আছে।

সবাইকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিন্দন যারা কাজ করছেন Earnopedia, আর যারা কাজ করেন নি আশা করি শুরু করবেন। ভাই মাত্র ৩০ দিন কাজ করে দেখুন পেমেন্ট ১০০০০% করে।

Earnopedia.biz  এ অ্যাকাউন্ট করে ফেলুন আর প্রতি মাসের ইন্টারনেট বিল এবং হাত খরছ বাবদ বারতি আয় করুন তাও আবার কোন প্রকার অগ্রিম Invest, Referral condition ছাড়া। Reffer id: 486589
কিভাবে ইনভেস্ট ছাড়া ইনকাম করবেন ঃ
website Link: www.earnopedia.biz . এখানে কোন প্রকার টাকা দিয়ে ID Active করতে হয়না। Payments: Bkash/Paypal/Payza/Bank account দিয়ে তুলতে পারবেন।প্রতি মাসের ১৫-২০ তারিখে উইথড্রো করতে পারবেন আর ২৪-২৫ তারিখে টাকা পেয়ে যাবেন। কাজ অনেক রকম রয়েছে,videoদেখা, paid to click, paid survey, ad wallz, fb instagram post liking, commenting etc.বর্তমানে শুধু Paid video ও Paid to click দেখার কাজ চালু আছে, কিছু দিনের মধ্যে বাকিগুলাও চালু হবে।dailyআপনাকে 15টা videoদেখতে হবে,dailyপাবেন 0.75$ = 65৳ আর paid to click থেকে।.25$ তাহলে মোট 1$ ইনকাম হবে মাসে 30$ মানে ২৪০০ টাকা। অন্য কাজগুলো চালু হলে আপনি প্রতিদিন  প্রায় 2-7$ ইনকাম করতে পারবেন।

My Sponsor ID 486589

Earnstation বা অন্য কম্পানি যেখানে ডলার জমিয়ে অ্যাক্টিভ করে নিতে হয় ^^^Earnopedia^^^ সেটা করতে হয় না। ডলার আয় করার প্রথম মাস থেকেই এখানে withdraw kora jay…
– – – > Direct Reffer Commision 5%
– – – > No generation (কারন এটা দীর্ঘদিন সার্ভিস দিতে চায়)
– – – > Withdraw Bkash
কয়েকদিন কাজ করে পেমেন্ট পেয়েছি তার প্রুভ দিছি আপনাদের জন্য। এখানে কোম্পানি কোন টাকা নেয় না তাই হারানোর কিছুই থাকবেনা। কাজ করতে চাইলে ইনবক্স করুন এবং দয়া করে বাজে টিউমেন্ট থেকে বিরত থাকুন। এটা সেই সাইট যেখান থেকে মানুস তার হাত খরচ উঠাতে চায়।

যেভাবে অ্যাকাউন্ট খুলবেন:                                                                                                                                                     ১।সাইন আপ করতে চলে যান www.earnopedia.biz এ। আর স্পন্সর এর যায়গায় 486589 এটা দিন।

২।Publisher সিলেক্ট করেন তারপর সাইন আপ ক্লিক করেন।

৩।আপনার রিয়েল নাম দেন (যেটা জন্মনিবন্ধের/ভোটার আইডি কার্ডের সাথে মিল আছে)

৪। আপনার যে ফোন নাম্বার আপনি সব সময় ইউস করেন ওইটা দিবেন।  আর স্পন্সর/ রেফার এর যায়গায় 486589 এটা দিন  (এটা ছাড়া একাউন্ট খুলতে পারবেন না।)

৫।তারপর আর যা যা লাগে তা দিয়ে রেজিস্ট্রেশন করুন। আর স্পন্সর এর যায়গায় 486589 এটা দিন।

অ্যাকাউন্ট করার পর যা যা করতে হবেঃ
1.Account login করুন। 2.উপর এ থাকা dashboard এ যান।

3. member’s entry তে click করুন। 4. settings এ যান।

5. এখান profile update করতে হবে। সঠিক তথ্য দিয়ে পূরন করুন।

6. nominee 7. update এ click করুন।

কাজ করার নিয়মঃ

Service গিয়ে ঐ খানে যে সকল অপশন আছে সবগুলো আস্তে আস্তে কাজ দিকে এখন শুধু ভিডিও এড দেয়।
Paid Video Add Option ক্লিক দিলে ১৫টা ভিডিও পাবেন ঐ গুলো ২মিনিট করে দেখতে হবে।
ভিডিও প্রতিদিন রাত ১০টার সময় দেয়। রাত ১০টা থেকে শুরু করে পরের দিন সন্ধা ৬টা পর্যন্ত দেখতে পারবেন যে কোন সময়ের মধ্যে। সব কইটা ভিডিও দেখতে ৩০ মিনিট এর মত সময় লাগবে। ৫০ এমবি দিয়ে সব ভিডিও দেখা যাবে।

পেমেন্ট সিস্টেমঃ

পেমেন্ট মেথড = বিকাশ, ব্যাংক, পাইজা, পেপাল ইত্যাদি। প্রতি মাসে আপনার যত ইনকাম হবে তার থেকে আর্নপিডিয়া 10$ কেটে নিবে ৫ মাস পযন্ত। ৫ মাসে 50$ কেটে নিবে। আর বাকিটা যত ইনকাম হবে সব পেমেন্ট করবে…

মনে করেন আপনার ইনকাম হয়েছে 30$ এখন এই 30$ Withdraw দিলে কোম্পানি নেবে ১০$ আপনাকে দেবে ১০$ আর ১০$ আপনার Dashboard এ জমা হবে এবং পরের মাসের Withdraw দেওয়ার সময় এই ১০$ আপনার ইনকামের সাথে যোগ হয়ে যাবে আর আপনি Withdraw দিতে পারবেন। আর ৫ মাসে ১০$ করে কেঁটে নেওয়ার পর আর নেবেনা। তারপর আপনার ইনকাম আপনার থাকবে। আর পেমেন্ট এই মাসে করা হচ্ছেনা। ২০১৮ সালের প্রথম জানুয়ারী মাসের ১৫ তারিখে Withdraw Option খুলে দেওয়া হবে।

কোন প্রকার ইনভেস্ট করা লাগে না। বর্তমান সময়ের শ্রেষ্ঠ সাইট। সাইটের কিছু নীতি মালা আছে। আমি নিচে বলে দিবো ঐ গুলো। আপনার এখন কার কাজ ভিডিও দেখা। সামনে আরো কাজ আসবে। এখন ১৫টা ভিডিও দেখতে হয় ডেলি। যাতে মোট ১৩০ মিনিট লাগে এবং ৬০-৭০ এমবি খরচ হয়। যাতে পাবেন 0.75$ এখন কার ডেলি ইনকাম।
সাইটের ডেভলপার নিজেরা। বাইরের কোন ডেভলপার নাই। তাই নিশ্চিন্তে কাজ করবেন। ভয়ের কোন কারন নাই।

Earnopedia কিছু নীতিমালা না মানলে পেমেন্ট পাবেন না:

১। Profile ফটো অবশ্যই আপনার হতে হবে। সব সঠিক তথ্য দিতে হবে Profile.
২। Profile আপডেট না থাকলে আপনি পেমেন্ট পাবেন না।
৩। আপনি যদি ৭ দিন কাজ না করেন আইডি বাতিল হয়ে যাবে।
৪। একটা ফোন/কম্পিউটার দিয়ে একটা আইডি ব্যবহার করা যাবে।
৫। কোন প্রকার রেফার বোনাস নাই।
৬। কোন ডিভাইসের আইডি ব্যান্ড করা হলে ঐ ডিভাইস দিয়ে আর আইডি খুলা যাবে না।
৭। একটি ওয়াইফাই আইপি দিয়ে ৫টি আইডি ব্যবহার করা যাবে। তবে আলাদা ৫টি ডিভাইসে।
৮। যাদের ফোনে ২টা আইডি খুলা আছে তারা আপলালনের সাথে বলে একটা আইডি বাতিল করে নিন।
৯। রেফার কমিশন ৫%, ১ম লেভেল থেকে শুরু কমিশন পাবেন।
১০। এই সাইটে মোট কাজ ১২ টি।
১১। পেমেন্ট দিবে Bikash, Payza, PayPal
১২। প্রতি মাসের ১৫ তারিখ টাকা উঠানো যাবে
১৩। সর্বোনিম্ম Withdraw ৫০$ কিন্তু এখন যা ইনকাম হবে তাই Withdraw দিতে পারবেন।
১৪। এটাতে ইনকাম আস্তে আস্তে বারবে
১৫। কোন রেফার ছারা আপনি ভাল আর্নিং করতে পারবেন
১৬। এটা ১০০% রিয়েল
১৭। যারা কাজ করবেন ২-৩ মাসের ভিতর তাদের ডেলি ইনকাম ৩-৪ ডলার হবে।
১৮। সন্ধ্যা ৬টা – ৮টা ভিডিও কাজ বন্ধ থাকে।
১৯। প্রতিদিন রাত ৮টার পরে নতুন ভিডিও কাজ দেয়া হয়।

Earnopedia সম্পর্কে একটি বিশেষ ঘোষনাঃ 

আপনারা যারা Earnopedia তে আইডি খুলেই কাজ করা শুরু করেছেন আর ভাবছেন টাকা পাবেন, তারা মন দিয়ে শুনুন Earnopedia তে প্রোফাইল আপডেট না করলে যখন পেমেন্ট রিকুয়েস্ট দিবেন,আপনি পেমেন্ট ত পাবেন ই না আইডি বাতিল করে দিবে,আপনার আইডির সেফটির জন্য অবশ্যই আপনার প্রোফাইল আপডেট করে নিবেন।
কিভাবে প্রোফাইল আপডেট করব?
Earnopedia তে লগ ইন করার পর প্রথমে ডাশবোর্ডে যাবেন তার পর মেমবার এনট্রি সিলেক্ট করবেন তারপর দেখবেন উপরে ডান সাইটে তিন ডট বা তিনটা দারি দেয়াতে ক্লিক করবেন।এমন একটি ফর্ম আসবে সেখানে আপনার মেমরি থেকে ফটো সিলেক্ট করে নিচে দেখবেন আপডেট লেখা তাতে ক্লিক করে নিম্নের ফর্মটি পুরন করলেই আপনার আইডি আপডেট হয়ে যাবে। আরেকটি কথা মনে রাখবেন সেটা হল আপনার Earnopedia আইডি এবং ফেসবুক এর প্রোফাইল এর সাথে ৭০% মিল থাকতে হবে। কারন তারা কোন ভুয়া ইউজার চায় না একদম রিয়েল ইউজার নিয়ে কাজ করতে চায়।।

 বিশেষ সতর্কর্তা: ভাই যদি মন দিয়ে কাজ না করেন দয়া করে অ্যাকাউন্ট করবেন না। কারন অ্যাক্টিভ না থাকলে অ্যাকাউন্ট ব্যান্ড করে দিবে কোম্পানি পরে অ্যাকাউন্ট আর অ্যাক্টিভ করতে পারবেন না। যদি মনে করেন অ্যাকাউন্ট করলেন কিন্তু কাজ করতে আর ভালো লাগছে  না। তাহলে ভাই দয়া করে সময় নষ্ট না করে অনন্য সাইটে দেখুন…। 

আমরা ৭ তারিখের পর প্রায় ডেলি ১.৫ ইনকাম করতে পারব কিংবা তার বেশিও হতে পারে।

দয়া করে সবাই অ্যাকাউন্ট করার পর সকল আপডেট পেতে আপনি আর্নপিডিয়া অফিসিয়াল ফেসবুক পেজে অ্যাড থাকুন…  নিচে  অফিসিয়াল পেজ অ্যাড্রেস দেওয়া আছে…।

অ্যাকাউন্ট করতে কোন সমস্যা হলে বা কাজ কিভাবে করতে হয় বা কোন প্রকার তথ্য জানতে আমার সাথে যোগাযোগ করতে পারেন আমার ফেসবুক আইডি MD Shamim Tanjid/ 01914763778/01614763778

আর্নপিডিয়া অফিসিয়াল পেজ ঃ https://www.facebook.com/OfficialPageofEarnopedia/

আর্নপিডিয়া অফিসিয়াল গ্রুপ ঃ  https://www.facebook.com/groups/815794635258543/

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি। এসো আয় করি ডট কমে নিয়মিত আর্টিকেল লেখি।
Please follow and like us:
0

Leave a Reply