এবার আয় করুন Facebook ও Twitter এর মাধ্যমে !

Facebook এ বসে শুধু সময় নষ্ট করবেন? নাকি আপনার Facebook ওTwitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাবেন?

হ্যাঁ. এখন আপনি চাইলে আপনার Facebook এবং Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাতে পারবেন। আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন। সাইটটির নাম হচ্ছে

fanSlave.

এশুধুমাত্রLike & Followর মাধ্যমেই আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন। আপনি ১৫ ইউরোহলেই PayPal বা Alertpay এর মাধ্যমে Pay out করতে পারবেন। আর আপনারা জানেন যে, ১ ইউরো সমান ১১০ টাকা। তবে আর দেরি কেন?

***তবে আর দেরি কেন? আজই Register করে আয় শুরু করে দিন।

রেজিস্ট্রেশন পদ্ধতি:

প্রথমে এখানে ক্লিক করে: Click Here প্রথমে এই লিঙ্ক এ গিয়ে রেজিস্ট্রেশান করুন।

fanSlave

রেজিস্ট্রেশন করুন।

নিচের চিত্রগুলো অনুসরন করুন-Picture

এখানে Name, Username, E-mail, Password সঠিকভাবে লিখুন। তারপর ‘I ACCEPT. CREATE MY ACCOUNT’ বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন।

রেজিস্ট্রেশন হওয়ার পর আপনি Credits 50 অর্থাত Cash 0.25 Euro বোনাস পাবেন। (এখানে 2 Credit = 0.01 Euro)

রেজিস্ট্রেশনের পর নিচের ধাপ গুলো অনুসরন করুন:-

১ম ধাপ:

রেজিস্ট্রেশন করার পর আপনার Facebook এবং Twitter একাউন্টের সাথেConnect করুন। এজন্য নিচের চিত্রগুলো অনুসরন করুন-Picture

উপরের ছবিতে দেখানো স্থানে ক্লিক করলে একটি নতুন পেজ ওপেন হবে।তারপর Go to App বাটনে ক্লিক করুন।

Picture

Picture

Picture

*একই ভাবে আপনি Account Overview পৃষ্টা থেকে Twitter-এ অনুসরন করতে পারেন।Picture

*আপনার একাউন্টটি সঠিকভাবে কানেক্ট হলে নিচের চিত্রের মত দেখাবে।

উপরের ছবিতে দেখা যাচ্ছে Connected Facebook Account ও Twitter এর পাশে আমার নাম দেখাচ্ছে। যদি এখানে আপনার নাম দেখা না যায় তবে বুঝতে হবে সঠিকভাবে কানেক্ট হয়নি। সেক্ষেত্রে এখানে ক্লিক করে তা কানেক্ট করতে হবে।

*এখন আপনার রেজিস্ট্রেশন পুরোপুরি শেষ হল। এবার আপনি আয় করার জন্য প্রস্তুত।

যেভাবে আয় করবেন:

প্রথমে Fanslave এ আপনার Username ও Password দিয়ে Loginকরুন। তারপর, Your Account মেনু থেকে Facebook Overview অথবাTwitter overview তে ক্লিক করুন। নিচের চিত্রটি দেখুন-Picture

তারপর নিচের চিত্রের মত একটি পেজ আসবে।Picture

উপরের চিত্রে দেখানো এগুলো একেকটি ফেসবুক ফ্যান পেজ। এখানে ক্লিক করে ওপেন করে Like বা Follow করুন। সবগুলো পেজ Like বা Follow করা হয়ে গেলে Upbate বাটনে ক্লিক করুন।

**মনে রাখবেন Upbate বাটনে ক্লিক না করলে কিন্তু আপনার একাউন্টেCash জমা হবে না। নিচের চিত্রটি দেখুন-Picture

Update দেয়ার পর দেখবেন আপনার একাউন্টে Cash জমা হয়ে গেছে।

*এভাবে প্রতিদিন ২-৩ বার একাউন্টে ঢুকে পেজ লাইক করবেন।

রেফারেলের মাধ্যমে আয়:

আছে আয় করার জন্য ১৫% রেফারেল ইনকাম। আপনার রেফারেল লিংকের মাধ্যমে যারা জয়েন করবে, তারা যত ইউরো আয় করবে আপনি পাবেন তার পুরো আয়ের ১৫%। প্রচুর পরিমানে আয় করার জন্যে এটা একটা বড় সুযোগ নয় কি?

আমি এখানে একটি হিসাব দিচ্ছি- মনে করুন, আপনি ৫০ জনকে রেফার করলেন। এবং তারা প্রত্যেকে মাসে ৩০ ইউরো করে আয় করছে। তাহলে আপনার আয় দাড়াল (৫০*৩০=১৫০০)১৫% সমান ২২৫ ইউরো বা (২২৫*১১০=২৪৭৫০) ২৪৭৫০ টাকা প্রতি মাসে অতিরিক্ত আয়। আপনি যদি আরও বেশি রেফার করতে পারেন, তাহলে তো আরো অনেক বেশি ইনকাম।আর আপনার নিজস্য আয় তো থাকবেই। এত সহজে এরকম আয় করার সুযোগ আর কোথাও কারো জানা আছে কি??????? অনেকে প্রশ্ন করতে পারেন যে, এত তারাতারি এত রিফার করব কিভাবে? আমি বলব, যেকোন ধরনের আয় করতে হলে প্রথমে কম কম আয় করে হলেও দু-এক মাস কাজ করার পর আপনি প্রচুর পরিমান আয় করতে পারবেন। উল্লেখ্য, প্রথম প্রথম আপনি খুব বেশি পেজ পাবেন না। তাই প্রথমে আপনি খুব বেশি আয় করতে না পারলেও কাজ চালিয়ে যান। যখন আপনার Fan Rank বাড়বে সাথে সাথে আপনার আয়ও বাড়বে, প্রথমে আপনার Fan Rank 01 ( One) থাকবে, যা পরবর্তীতে 10 (Ten) পর্যন্ত বাড়বে। তবে তার জন্য আপনার রেফার বাড়াতে হবে এবং Facebook এর ফ্রেন্ড সংখ্যাও বাড়াতে হবে। রেফার না বাড়ালেFan Rankও বাড়বে না, আর Fan Rank না বাড়লে আয়ও বাড়বে না।সুতরাং যত বেশি রেফার তত বেশি আয়।

***তবে আর দেরি কেন? আজই রেজিস্ট্রেশন করে আয় শুরু করে দিন। এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন

Fanslave থেকে অন্যান্ন সুযোগ সুবিধা: এখান থেকে আপনি উপার্জন ছাড়াও অন্যান্ন সুযোগ-সুবিধা পেতে পারেন। যেমন- আপনার যদি একটি ফেসবুক ফ্যান পেজ থাকে তাহলে আপনি কিছু ক্রেডিটের বিনিময়ে আপনার পেজের লাইক বাড়িয়ে নিতে পারেন। এছাড়াও রয়েছে অন্যান্ন সুযোগ-সুবিধা। যা আপনি তাদের সাইট ভিসিট করলেই জানতে পারবেন।fanSlave

By sony

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ