এখন শুধু ভিডিও দেখুন আর ইনকাম করুন সপ্তাহে ৫০ ডলার। 1

ভিডিও দেখুন এবং সপ্তাহে আয় করুন ৫০ ডলার। YouTube কে পাল্লা দেওয়ার জন্য, THW লাউন্স করছে,

আমরা যারা ইউটিউবে ভিডিও বানাতে বানাতে হয়রান এবং কাংখিত ভিউয়ার এর আশায় কতই না লিংক বিল্ডি করছি । কিন্তু আশানুরুপ ফল পাচ্ছি না । তাদের জন্য সুখবর, এখন আর কষ্ট করে ভিডিও বানাতে হবে না, ভিডিও দেখে ইনকাম করা যাবে, সপ্তহে ২৫ ডলার । এটি ইউটিউবের মতো একটা সোসালমিডিয়া পার্থক্য হলো ইউটিউবে ভিডিও বানাতে হয় এবং ভিউয়ার আনতে হয়ে আর এখানে আপনি ভিউ করবেন। বিনিময়ে পাবেন ইনকাম।

YouTube কে পাল্লা দেওয়ার জন্য, THW লাউন্স করছে, লাউন্স এর কথা শুনে কেউ আবার PTC সাইডের কথা ভাববেনা না। এইটাও গুগলের কাছথেকেই আনুমদন নেওয়া। যা প্রথম প্রথম গুগল এডসেন্স এর এড দেখাচ্ছে, যে হুতু, এখনো এর কার্যক্রম শুরু করে নাই, এই কারনে প্রথম প্রথম গুগলের এড দেখাবে শুরু, তার পড় থেকে এর ব্যপক কার্যক্রম চলবে।

এইটার কাজ শুধু ভিডিও দেখা। দিনে ১ ঘন্টা করে করে প্রতিদিন ভিডিও দেখতেই হবে, সাপ্তায় ১২ ঘন্টা করে দেখলে ইনকাম হবে ৫০ ডলার।
প্রথম যখন সাইড এর ভিডিও আপলোড শুরু করে, তখন THW থেকে পেমেন্ট পেতে পেপাল একাউন্ট এড করতে হত।

Payza আর Solidtrust pay কয়েক দিন আগে পেমেন্ট মেথড এড করেছে । আর মিনিমাম পেমেন্ট মাত্র ২৫ ডলার যা ৪ দিন ভিডিও দেখলেই হবে ২৮ ডলার।
খুব আনন্দ লাগার মতো একটা নিউজ সবার জন্য । অলরেডি ১২ টা দেশে স্যাটেলাইট অফিস স্থাপন করেছে । আমাদের পাসের দেশ India তে স্যাটেলাইট অফিস আছে । আর মাত্র 5দিন বাকি কাজ শুরু হতে তাই কেউ টেনশন নিবেন না । এটা কোন ফালতু ptc বা sharing সাইট না যে আজ আসলো কাল চলে গেলো । তাই সবাইকে বলবো ptc সাইট এর পিছনে না গিয়ে THW এর পিছনে দৌড়ান ।

এন্ড্রেইড উসার রা Firefox বা chrome use করে ডুকবেন। যেমন তেমন ব্রাউসার দিয়ে ডুকা যায় না। যানিনি তো এই টা রেয়েল সাইড তাই, সব এন্ড্রেডের সব ব্রাউসার দিয়ে ডোকে না।
যদি এই দুই টার যে কোন একটা ব্রাউসার আপনাদের কাছে না থাকে, তা হলে, আপনি, গুগল পেলে স্টোর থেকে ডাউনলড করে ইন্সটল দিবেন। ব্রাউসারের মেগাবাইট যেন বেশি হয়। ছোট ব্রাউসার দিয়ে কাজ করবে না।
মনে রাখবেন এই সাইট এ সরাসরি Account করা যায়না । যে কারও লিঙ্ক দিয়ে Account করতে হয় ।

কাজ কি ?
• ভিডিও দেখা,
• সার্ভে করা,
• ওয়েবসাইট সার্চ করা,
• গেইম খেলা,
• বন্ধুকে ইনভাইট করা,

কিভাবে কাজ করবেন ?
আপনি আপনার কম্পিউটার, লেপটপ, টেবলেট আথবা স্মার্ট ফোন দিয়ে যেকোন সময়, যেকোন যায়গায়, ২৪ ঘন্টা, সপ্তাহে ৭ দিন একাজটি করতে পারবেন।

পেমেন্ট সিস্টেম: PayPal, Payza, Solid Trust Pay and Payap.
সুতরাং আজই জয়েন করুন এবং আয় করুন সপ্তাহে ২৫ ডলার।

জয়েন করুন নীচের লিংকে:
THWglobal.com

জয়েন করার পর প্রথম কাজ:
সার্ভে কম্পিলিট করা।
তারপর ভিডিও দেখা শুরু করুন।
প্রতিটি ভিডিও ভিউ করার উপর আপনাকে টোকেন দেয়া হবে, সে টোকেন ডলারে কনভার্ট করে ক্যাশ করে নিতে পারবেন।

আপনি এখান থেকে প্রতি ঘন্টায় ২৫ ডলার আয় করতে পারবেন, সপ্তাহে ১০ ঘন্টা কাজ করার সুযোগ পাবেন। আর্থাৎ আপনি সপ্তাহে ২৫০ডলার আয় করতে পারবেন।
সুতরাং আর দেরী নয়, এক্ষুনি জয়েন করুন

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ