এক টুইট থেকে লাখ লাখ টাকা ইনকামের 2022 উপায়: সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো এখন শুধু বার্তা আদান-প্রদানের জন্যই ব্যবহার হয় না। আয়ের অন্যতম উৎস এ প্ল্যাটফর্মগুলো।

আট থেকে আশি সব বয়সী মানুষই ব্যবহার করছেন প্ল্যাটফর্মগুলো। এবার টুইটার থেকেও আয় করা যাবে লাখ টাকা। এক টুইট থেকেই আয় করতে পারবেন ৫০ হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত।

এক টুইট থেকে লাখ লাখ টাকা ইনকামের উপায় 2022
এক টুইট থেকে লাখ লাখ টাকা ইনকামের উপায় 2022

চলুন জেনে নেওয়া যাক কীভাবে এক টুইট থেকে লাখ টাকা আয় করবেন

প্রথমেই টুইটারে অ্যাকাউন্ট খুলুন। এরপর ছবি বা ভিডিও পোস্ট করতে থাকুন। অন্যদের চেয়ে একটু আলাদা ধরনের কনটেন্ট আপলোড করুন নিয়মিত। যত বেশি আপলোড করবেন; তত বেশি এনগেজিং পাবেন। এতে ফলোয়ারের সংখ্যা বাড়বে খুব দ্রুত। ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়ালেই অ্যাকাউন্ট থেকে আয় করতে পারবেন।

এরপর যত বেশি এনগেজিং পাবেন এবং ফলোয়ার বাড়বে; ততই আয় বাড়বে টুইটার থেকে। টুইটার থেকে আয়ের আরেকটি ভালো উপায় হচ্ছে ব্লু টিক প্রোফাইল। অর্থাৎ টুইটারের ভেরিফায়েড পেজ। অ্যাকাউন্ট ভেরিফায়েড হলে আয় হবে অনেক বেশি।

বর্তমানে প্রচুর ভুয়া অ্যাকাউন্ট আছে টুইটারে। এসব অ্যাকাউন্ট থেকে ভুয়া ও গুজব খবর ছড়ায়, যা ব্যবহারকারীকে বিভ্রান্ত করতে পারে। এজন্য ভেরিফায়েড অ্যাকাউন্ট হলে এক টুইটেই আয় হবে ৫০ হাজার থেকে এক লাখ টাকা।

ফলোয়ার ও ব্লু টিক পাওয়ার পরই প্রোফাইলে পেইড প্রোমোশন শুরু হবে। এরপর বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট শেয়ার করে আয় করতে পারবেন। এ ধরনের টুইটকে বলা হয় ঘোস্টরাইট টুইট। ঘোস্টরাইট টুইট থেকেই লাখ টাকা আয় করা যায়।

এক টুইট থেকে লাখ লাখ টাকা ইনকামের উপায় 2022

টুইটার থেকে ইনকামটা বাংলাদেশের মানুষ সেভাবে করতে পারছেনা না জানার কারনে । কিন্তু যারা জানে তারা ফুলে ফেপে উঠে যাচ্ছে । কেননা, প্রতিযোগিতা শুরু হলেই মান নষ্ট হয় যেমনটা আমরা দেখি ইউটিউবে ।

দর্শকের চেয়ে কন্টেন্ট মেকারের সংখ্যা বেশি । তবে মনসম্মত কাজের দ্বারা যেকোনো প্লাটফর্মে ইনকাম করা কঠিন নয় । আপনি চাইলে ফেসবুক নিয়ে চিন্তা না করে টুইটার নিয়ে চিন্তা করতে পারেন ।

কেননা, টুইটার থেকে ইনকাম হচ্ছে প্রায় এক দশক হতে চলল । তবে ফেসবুকের ইনকাম প্রক্রিয়া এখনো প্রক্রিয়াধীন । তবে দারুন একটা টেকনিক জানি, যেটা দিয়ে আপনিও ফেসবুক থেকে সঠিকভাবেই নিয়ম মেনে ইনকাম শুরু করতে পারেন । আগামীতে নিয়ে আসবো ফেসবুক নিয়ে ইনকামের প্রসেস।

মনে রাখুন, টুইটারে আয় করার জন্য অনেক ওয়ে রয়েছে যেমন, প্রোফাইল ব্যানার সেল, বায়ার প্রোডাক্টস সেল, এবং স্পেশালি স্পন্সর অ্যাডস । আমি শুধু এখানেই থেমে যাচ্ছি না । আপনাদের সাথে শেয়ার করা পাঁচটি অ্যাডস স্পন্সর নিয়ে বিস্তারিত টিউটোরিয়াল নিয়ে আসবো খুব তাড়াতাড়ি ।

এজন্য আপনাকে সাবস্ক্রাইব করে বেল আইকন মার্ক করে রাখতে হবে যেন আমার সকল পোস্ট এবং ভিডিও আপনি পেয়ে যান ।
ভালো লাগলে বুকমার্ক করুন , বন্ধুদের সাথে শেয়ার করুন এবং এসো আয় করি এর সাথেই থাকুন ।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ