ইবুক লিখে আয় করা নিয়ে কিছু কথা।কিভাবে আয় করবেন ইবুক লিখে? some words about making money by writing ebooks how to make money best writing ebooks 2 2

ইবুক লিখে আয় করা নিয়ে কিছু কথা।কিভাবে আয় করবেন ইবুক লিখে? গ্রাথোর ব্লগে আপনাদের স্বাগতম!আপনারা কি আয় করতে চান ইবুক লিখে?ব্যাপারটা নতুন লাগছে না? ইবুক থেকে আয় করা একটি খুবই জনপ্রিয় পদ্ধতি । আপনি যদি ভালো লেখক হন তবে সহজেই ইবুক লিখে আয় করতে পারেন । ইবুক থেকে আয় একটি চলমান প্রক্রিয়া । আপনার বইটি যত বিক্রয় হবে আপনি তত বেশি মুনাফা পাবেন ।যদি আপনি এই পদ্ধতিতে সফল হতে পারেন তবে একটি বই আপনাকে আজীবন মুনাফা দিয়ে যাবে ।বর্তমান তথ্য প্রযুক্তির যুগে ফ্রিলায়েন্সিং আয়ের ক্ষেত্র হিসেবে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। ফ্রিলায়েন্সার,ওডেস্ক, মাইক্রো ওয়ারকার্স, ইলেন্স ইত্যাদি থেকে শুরু করে বিভিন্ন ফ্রিলায়েন্সিং সাইট প্রতিনিয়ত তৈরি হচ্ছে । শুধুমাত্র ফ্রিল্যান্সিং সাইটকে কেন্দ্র করে নয় এছাড়াও অনলাইনে আয়ের বিভিন্ন রকম নতুন নতুন ক্ষেত্র তৈরি হচ্ছে এবং তা জনপ্রিয় হয়ে উঠেছে।ইবুক মানে ইলেকট্রনিক বুক।

ইবুক লিখে আয় করা নিয়ে কিছু কথা।কিভাবে আয় করবেন ইবুক লিখে? some words about making money by writing ebooks how to make money best writing ebooks 2 3আমরা এই ব্লগের মাধ্যমে অনলাইনে ঘরে বসে কাজ করে আয়ের একটি নতুন পদ্ধতি সম্পর্কে জানতে পারবো। পদ্ধতিটির নাম হচ্ছে ইবুক থেকে আয়। আপনি যদি ভাল লেখক হন কিংবা আপনি যদি লেখালেখির প্রতি অনেক বেশী আগ্রহী হন, তবে আপনি সহজেই ইবুক লিখে তা অনলাইনে বিক্রি করে ভাল পরিমানের অর্থ আয় করতে পারেন। এই পদ্ধতিতে আপনার কোন ধরনের খরচ হবেনা। অর্থাৎ সম্পূর্ণ বীনা খরচে আপনি ইবুক লিখে এবং সেটা বিক্রি করে অর্থ উপার্জন করতে পারবেন।

কেন আপনি ই-বুক লিখবেনঃ

অনেকেই বলে থাকেন ইবুক লেখার জন্য তেমন কোন অভিজ্ঞতার প্রয়োজন হয় না। কিন্তু এটি সম্পূর্ণ মিথ্যা কথা বা ভুল ধারনা।আপনাকে আপনার অভিজ্ঞতা আপনার লেখার মাধ্যমে ফুটিয়ে তুলতে হবে । তবে লেখালেখির উপরে যদি আপনার আগ্রহ খুব বেশী থাকে, তাহলে ইবুক লেখার সময় আপনি স্বস্তিবোধ করবেন এবং আজীবন ধরে সেই ইবুক থেকে ভাল পরিমানের অর্থ আয় করতে পারবেন।কারন, ইবুক হচ্ছে ডিজিটাল বই যা আপনি আপনার পছন্দমতো দাম নির্ধারণ করে যতবার খুশী বিক্রি করতে পারবেন এবং সেই ইবুক বিক্রি করে অর্থ উপার্জন করতে পারবেন।

By ইনকাম নিউজ

আমি একজন ফ্রিল্যান্সার। নিজে আয় করার পাশাপাশি নতুনদের সহযোগীতা করতে ভালবাসি।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ