এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ইন্সটাফরেক্স দিচ্ছে $৫০০ নো ডিপোজিট বোনাস!!! এবার আর চাকুরী খুঁজতে হবে না। ফরেক্স মার্কেটে ক্যারিয়ার গড়ুন।

               আসসালামু আলাইকুম

শুরুতেই বলে নেয়া ভালো এই পোস্ট সবার জন্যে না।। যারা ধৈর্যশীল, একটু বুদ্ধি আছে আর যারা ফরেক্স মার্কেট সম্পর্কে জানেন তাদের জন্যে। যারা জানেন না তারা আগে $৫০০ ডলার লুফে নিন আর পুরো পোস্টটি পড়ুন। আশা করি একটু হলেও ধারণা জন্মাবে। আমি এই পোস্টে আপনাদের ফরেক্স সম্পর্কে ধারণা পাল্টে দিবো। আপনারা নিজেরাও জানেন না কত বড় আর কত লিকুইড মানি এখানে আছে। সুযোগ বার বার আসে না। যখন আসে কাজে লাগাতে হয়। তাই সুযোগ কাজে লাগান। পুরো পোস্ট পড়ুন। আপনার লাইফই চেঞ্জ হয়ে যাবে। প্রথমে নিচের লিনক থেকে $৫০০ ডলার লুফে নিন।

লিনকঃ $৫০০ ডলার নো ডিপোজিট বোনাস লিনক।

যেই পেজটা আসবে সেখানে একটা বক্স পাবেন। ঐখানে নিজের ইমেল দিন তারপর CONTINUE বাটনে ক্লিক করুন।
কিছুক্ষন পর আরেকটা পেজ আসবে। সেখানে কিছু তথ্য পূরন করুন। তারপর GET BONUS বাটনে চাপুন। কিছুক্ষন পর একটা মেইল পাবেন। সেখানে আপনার লগিন আইডি, পাসওয়ার্ড আর সার্ভার তথ্য পাবেন। তারপর আপনি আপনার লগিন আইডি আর পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে প্রবেশ করলে পাবেন $৫০০ ডলার বোনাস যা দিয়ে আপনি ট্রেড করতে পারবেন।

এবার থামেন। আসল কথায় আসেন। আপনি যেই $৫০০ ডলার পাইছেন তা আপনার কাছে অনেক বড় কিছু কিন্তু  এই ফরেক্স মার্কেটে এটা শেষ হতে ৫ সেকেন্ড লাগবে যদি আপনি না বুঝেন। আর যদি বুঝেন তাহলে এই $৫০০ ডলার আপনার লাইফকে চেঞ্জ করতে যথেষ্ট।

ফরেক্স মার্কেট সম্পর্কে যারা জানেন তারা তো বুঝেন এটা আসলে কত বড় মার্কেট। আর যারা না বুঝেন তাদের একটা ছোট উদাহরণ দেই। এই মার্কেটে প্রতিদিন গড়ে ৩ ট্রিলিয়ন মার্কিন ডলারের বিনিময় হয় যা পৃথিবীর সবচেয়ে বড় মার্কেট প্লেস খ্যাত আমেরিকান শেয়ার মার্কেটের ৩ গুন!!!! তাহলে আপনার $৫০০ ডলার নিয়ে চিন্তা করেন এখন। আমি এই ফরেক্স ট্রেড ব্যবসায় ৩ বছর যাবৎ। মাত্র কদিন হলো রিয়াল ট্রেড একাউন্ট খুলেছি। আর এখন আমার মনে হচ্ছে এই ৩ বছরের অভিজ্ঞতা সত্যিই কাজে লেগেছে।
মার্কেটে আপনার $৫০০ ডলার হয়ত কিছু না। কিন্তু আপনার কাছে এটা অনেক কিছু। এটাকে পুঁজি করে আপনাকে সামনে এগুতে হবে। বেশি লোভ না করে অল্প কিছু কিছু কামান। জানেনই তো, লোভে পাপ আর পাপে মৃত্যু। আপনি যদি প্রতিদিন $৫০ ডলার ইনকাম করেন তাহলে মাসের শেষে আপনার আয় হিসেব করুন। ৩০*৫০=১৫০০ ডলার বা ১ লক্ষ ৫ হাজার টাকা ( ৭০ টাকা করে ধরে)।  আপনি চাকুরী করলে বড়জোড় ৫০ হাজার টাকা পেতেন।  তাও আবার নানান জনে নানান কথা শুনে। আর এই টাকা আপনি ঘরে বসেই পাচ্ছেন। এখন বুঝতে পারছেন কেনো আমি এটাকে ক্যারিয়ার হিসেবে নিতে বলছি।
আপনি আপনার এই $৫০০ ডলার দিয়ে ট্রেড করার আগে একটা ডেমো একাউন্ট খুলুন। ডেমো একাউন্টে ট্রেড করে ব্যবসা বুঝতে চেষ্টা করুন। আর কোনো কিছু জানার ইচ্ছা থাকলে ফেসবুক গ্রুপে জয়েন করে প্রশ্ন করুন। এখানে অনেক ফরেক্স এক্সপার্ট আছে যারা অনেক অভিজ্ঞ। আর আমিও আছি।  আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। আর অবশ্যই আপনার ফ্রেন্ডকে এড করুন। কেনো করবেন??? সেটার উত্তর আপনি ট্রেড করতে করতে বুঝে যাবেন। যখন আপনাদের কাছে সিগনাল, ইনভেস্টর এই ব্যাপার গুলা ক্লিয়ার হবে।
ডেমো একাউন্ট খুলতে আপনার একাউন্টে লগিন করুন। তারপর ডেমো একাউন্ট খোলার অপশন পাবেন। ডেমো একাউন্টে আপনি যে টাকা পাবেন তা পুরো খরচ হলেও সমস্যা নেই। আপনি আবার খুলতে পারবেন। কিন্তু আপনার $৫০০ ডলারে এখন হাত দেয়ার দরকার নেই। আগে মার্কেট বুঝেন।  তারপর দেখবেন এই $৫০০ ডলার এক মাসে কেমনে $৫০০০ হয়। আগে পিপ, লিভারেজ, স্পেড এগুলা বুঝেন। না বুঝলে গ্রুপে প্রশ্ন করেন। আস্তে আস্তে শুরু করেন। ধৈর্য টাই আসল এই মার্কেটে।  আপনি ধৈর্য হারাবেন এই মার্কেটও তার খেল দেখাবে।

কোনো সাহায্য লাগলে আমাকে মেইল করতে পারেন।

 

 

 

     masudsikdar85@yahoo.com

 

Comments (No)

Leave a Reply