আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছে।

অনেকদিন পর একটা নতুন পোস্ট নিয়ে হাজির হলাম

বেশি কথা না বলে শুরু করি।

সাইট টি মূলত ই-কমার্স সাইট।

সাইট টির নাম হচ্ছে Moneybooster24

অনেকেই নাম শুনেছেন আবার অনেকে কাজো করছেন । যারা কাজ করছেন অনেকদিন যাবত তারাই ভালো জানেন সাইট টি কেমন আয় হয় । এই সাইটের পেইমেন্ট সম্পর্কে বলার আগেই আমি নিচে স্ক্রিনশট দিয়েছি একদিনের মধ্যে পেইমেন্ট দেয় বিকাশ অথবা রকেটে। আর একটি আইডির হোমপেজ নিচে দেওয়া হলো।

আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন 7

দেখুন ব্যালেন্স গুলো ।শুরু করার আগে বলে নেই । C,B,U,T ব্যালেন্স গুলো কি।

C =Cash Balance যা পেইমেন্ট এ উঠাতে পারবেন প্রতিদিন কাজ করে আয় করবেন তা C আর B ব্যালেন্সে জমা হবে।

B=Bonus Balance যা দিয়ে আইডি আপগ্রেড করতে পারবেন।

U= Up Liner =Reffer Income Balance রেফার এর আয় করা কমিশন টাকা ।এটাও পেইমেন্ট এ উথাতে পারবেন।

T= Trade Balance যেই ব্যালেন্স দিয়ে কাজ করতে পারবেন।ঊথাতে পারবেন না।এই ব্যালেন্স কিনে নিতে হয়। আর এই ব্যালেন্স দিয়ে আপনি ট্রেড করে অনেক টাকা আয় করতে পারবেন। নিচে সুন্দর করে আলচনা করা হলো।

একাউন্ট কিভাবে খুলবেন ঃ

প্রথমেই বলে রাখি এই সাইট টি একাই খুলা যায় না।যদি রেফার কোড ও পান তাও পারবেন নাহ। নিচের স্ক্রিন্সট দেখলেই বুঝতে পারবেন। আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন 8এটা ট্রি সিস্টেম। অর্থাৎ ডান এবং বামে পূরন করে রেজিস্ট্রেশন করতে হয়। না বুঝলে কোমেন্টস করবেন পরের পোস্ট টি শুধুই একাউন্ট খুলার উপর বানাবো। আর যারা একাউন্ট খুলবেন অবশ্যই নিচে নাম্বার দেওয়া আছে ফোনে কথা বলে একাউন্ট খুলতে পারেন।আমাদের মেসেঞ্জার গ্রুপ আছে যারা একাউন্ট খুলবেন সেখানে এড হতে পারব্বেন।সব রকম সমস্যা আলোচনা করতে পারবেন।

সাইটের একাউন্ট খুলার পর কি করতে হবেঃ

সাইটে একাউন্ট খুলার পর আপনাকে একাউন্ট টি এক্টিভ করতে হবে।

বিভিন্ন প্যাকেজ আছে

Practise Id=১৮০০ টাকা

Standard Id=৬৪০০ অথবা ১০৪০০

Standard-1 ID=১০৮০০

এভাবে অনেক বড় আইডির প্যাকেজ ও আছে।

সর্বনিম্ন প্যাকেজের একাউন্ট Practise Id=১৮০০ টাকা।

সাইটের কাজ কিঃ

সাইটের কাজ টা হচ্ছে ট্রেড করা । ট্রেড টা হচ্ছে গেম ধরা । আপনাকে ঐ সাইটে প্রতিদিন ক্রিকেট অথবা ফুটবল গেম দিবে সেটা ধরাই হচ্ছে ট্রেড। এখানে ২ ধরনের ট্রেড আছে । ১/secure mode ২/Risk mode । আপনি যদি ট্রেড তাকা দিয়ে Secure Mode ধরেন আর যদি জিতেন তাহলে practise id থেকে ১ ডলার পাবেন আর standard id থেকে ধরলে ৫ ডলার পাবেন। কিন্তু ট্রেডে গেম হারে গেলে কোনো লস Loss নেই । মানে হারলে আপনার কোনো টাকা কেটে নেওয়া হবে না।জিতলে কিন্তু ঠিকই তাকা পাবেন এটাই লাভ। আরেকটা আছে Risk mode যদি সেটা ধরেন তাহলে আপনার সব টাকা হারলে চলে যাবে আর জিতলে বেসি পাবেন।এই সাইটে কাজ করলে Risk না ধরাই ভালো।কারন হারলে সব টাকা কেটে নিবে। আমার যতগুলো রেফার আছে সবাই secure এ ধরে। এখানে কাজ টা হচ্ছে secure mode এর। আপনি secure mode এ খেলেই practise id থেকে মাসে ২০-২৫ ডলার কামাতে পারবেন আর standard id থেকে মাসে ৭০-৮০ ডলার কামতে পারবেন।নিচের স্ক্রিনশট টি প্রাকটিস আইডির।আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন 9

টাকা উত্তোলনের সময় কোনো নিয়ম বা ভেজাল আছে নাকিঃ

টাকা উত্তোলনের সময় কোনো ভেজাল বা নিয়ম নেই সর্বনিম্ন ১০$ হলেই উঠাতে পারবেন। আমার নিচের পেইমেন্ট টি দেখুন।

পেইমেন্ট পেতে সবোর্চ ৩দিন লাগে। আমি ১দিনে পেয়েছি।

আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন 10

রেফারার বোনাস আছে কিঃ

রেফারার বোনাস অবশ্যই আছে।এখানে একটা মজার বিষয় হল আপনি যদি একটা দানে আরেকটা বামে রেফার ধুকান অর্থাৎ আপনার নিচে ২ জনের আইডি খুলে দেন ডানে অথবা বামে উপরের আইডি খুলার স্ক্রিনশট টি আছে দেখুন ডান আর বাম।আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন 8 যদি ডানে ১ টি ধুকান আর বামে ১ টি। আর সেই ১ জন বামের যদি তার নিচে ১ জন ধুকায় আবার তার নিচে একজন ধুকে এভাবে তারা যদি ধুকায় আপ্নিও সেটার বোনাস পাবেন ১০ লেভেল পর্যন্ত । নিচের স্ক্রিনশট টি দেখুন। ডানে এবং বামে ।আপনার ২ জন এর মাধ্যমে যদি ১০০০ জন ধুকে তাহলে আপনি ১০০০ জনের কমিশন পাবেন ১০ লেভেল পর্যন্ত। আর নিচের স্ক্রিন শট টি ভালোভাবে দেখুন আয় করুন প্রতিদিন ১$ অথবা ৫$ অথবা ১০$ পেইমেন্ট প্রূফ সহ দেখে নিন 12আপনার প্রথম সেট টি যদি ডানে ৫ আর বামে ৫ মিলে আপনি ২০$পাবেন এভাবে পরের ডানে ১০ আর বামে ১০ ধুকলেই ৫০$ এভাবে সেট গুলো পূরন হলেই বোনাস । আবার রেফারের কমিশন অ পাচ্ছেন।অর্থাৎ রেফারার ধুকালে অনেক বেসি আয় । না ধুকালেও কোনো লস নেই। আপনার secure mode এ trade করেও আয় হবে।

আশা করি সুন্দর ভাবে বুঝাতে পেরেছি। কাজ করতে পারেন নিশ্চিন্তে। সাইট অনেক বিশ্বস্ত এবং নির্ভরযোগ্য। যদি কোনো সমস্যা হয় বুঝতে তাহলে নিচে আমাক পাবেন।

ফোন নাম্বারঃ০১৭৪৮৫৬৮৮৬১

ফেসবুকঃ https://facebook.com/AfsarDaRDX

আবাড় বিশ্বস্ত নতুন কিছু হাজির হবো সাথেই থাকুন।

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ