আয় করুন আনলিমিটেড বিটকয়েন। যত আপনি পারেন। কোনো টাইম আর আয় করার লিমিট নাই!! 2

আসসালামু আলাইকুম


অনলাইনে আয় কেমন হচ্ছে??? আমি যেই সাইট রিকমান্ড করি তা থেকে আয় করতে পারছেন সবাই। কোনো ফালতু সাইট নিয়া আমি রিভিও করি না। যথারীতি আজও চলে এলাম আরো একটা সাইট নিয়ে। এই সাইটের প্রধান কাজ কেপচা পূরন করা। আর এই কেপচা পূরন করার কোনো টাইম লিমিট নাই। আনলিমিটেড!!! তো চলুন কাজ শুরু করি।


কাজের ধাপঃ

এখানে কাজ করতে হলে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। আগেএখানে রেজিস্ট্রেশন করুন।

তারপর উপরের মেনুবার থেকে Faucet এ ক্লিক করুন।

আপনি একটা কেপচা পাবেন। যেটা পূরন করলে পাবেন ৫০ সাতোশি।
আগেই বলছি এখানে কেপচার কোনো লিমিট নাই। যত খুশি পূরন করতে পাবেন। প্রতিদিন যদি ২ ঘন্টা সময় নিয়ে ২০০০ কেপচা পূরন করতে পারেন তাহলে ৫০*২০০০=১০০০০০ সাতোশি!!! যার বর্তমান মূল্য $৫ ডলার!! আনলিমিটেড সাতোশির জন্যে একটা ছোট সেটিং করতে হবে। সেটিংসটি করবেন এভাবে।

প্রথমে উপরে থাকা Account লেখা লিনকে প্রবেশ করুন। তারপর নিচের দিকে গেলে নিচের ছবির মত একটা স্কল করার অপশন পাবেন। ওইটা নিচের ছবির মত একেবারে কমিয়ে দিন। মানে একেবারে ০ করলে আনলিমিটেড লিখা আসবে। তারপর আর ঠেকায় কে?? আয় শুরু করে দিন।

আয় করুন আনলিমিটেড বিটকয়েন। যত আপনি পারেন। কোনো টাইম আর আয় করার লিমিট নাই!! 3

একটা কথা। একই কাজ যদি 2captcha তে করেন তাহলে ১০০০ কেপচায় পাবেন $১ ডলার আর এখানে $২.৫ ডলার সমমানের বিটিসি। যার দাম ভবিষ্যৎতে আরো বাড়বে। এখন $২.৫ ডলার। ভবিষ্যৎতে এটা $৫ ডলার হবে। এটাই বাস্তব। আয় শুরু করুন আনলিমিটেড বিটিসি। সঞ্চয় করুন ভবিষ্যৎতের জন্যে।

ধন্যবাদ।

By MD Masud Sikdar

Nothing to say now!

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ