আজই শুরু করুন অনলাইন ইনকাম, ফ্রি অথবা ইনভেস্ট করে অনলাইনে আয় করার কথা শুনেছেন নিশ্চয়ই। যেসব আর্টিকেল ইন্টারনেটে পড়েছেন, আমিও বেশিরভাগ পড়ে কিছুটা ধারনা পেয়েছি, কিন্তু একটি লেখা পড়ে একজন হতাশ মানুষ আয়ের নিশ্চিত দিগন্ত পায়- সেরকম লেখা খুব বেশি হাতে পড়েনি। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের সুযোগে শুরু করি গবেষণা। ২০২১ সালে শেষ করি। নিজে ইনভেস্ট করি এবং ডলার ভাঙিয়ে টাকায় রূপান্তর করে নিশ্চিত হই কয়টাকা ইনভেস্ট করলে কয়টাকা লাভ হয়। আর কয়টাকা ফ্রি ইনকাম করা যায়।

এবছর (২০২১) জানুয়ারি মাসে আপাতত গবেষণা শেষ করি এবং গবেষণাকালীন একবছর ধরে যেকটি প্রতিষ্ঠান পছন্দ হয় তাদের সাথে কাজ করছি। এ বছপর ঈদের পর জুন-জুলাই মাসে টিম ওয়ার্ক শুরু করবো বলে ভাবনা রয়েছে। যেসব সাইট থেকে পেমেন্ট নিয়েছে, তার প্রমান আছে।

কান দিবেন না, যতসব ভোগাজ কথা :
বিনা মুলধনে কোটিপতি হয়ে যাবেন- ওসব ভুয়া কথা। ওইসব লেখাও ভুয়া। অন্তত ৫০০ (পাঁচশ) টাকা থেকে ৮০০০ (আট হাজার) টাকা থাকতে হয়। তাহলে আপনি মাসে হাতখরচ আয় করতে পারেন। আমি আর্টিকেল পড়ে বিরক্ত হয়ে গবেষণায় নেমেছিলাম। হ্যাঁ, এটি সত্যি যে, আউটসোসির্ং, ফ্রিল্যান্সিং বা অ্যাফিলিয়েট যাই বলেন- এটি টাকার মহাসমুদ্র। আপনার জাল অর্থাৎ মেধা মনন এবং ইনভেষ্ট যে পরিমান সেই পরিমান আয় অর্থাৎ মাছ ধরা। কোটি টাকাও আয় করা সম্ভব। তবে কনটিনিউ করতে হবে। তাহলে ভবিষ্যৎ আছেই। সে ফ্রি হোক আর ইনভেস্ট করেই হোক।

Brain Food
অফারSponsored Esho Ay Kori
গ্রাথোর ডটকম থেকে লেখালেখি করে আপনিও ইনকাম করুন। [সবার জন্য উন্মুক্ত]।

ফ্রি শুরু করুন, বুঝে ইনভেস্ট করুন :
আসলে ফ্রি ফ্রি কিছুই হয়না, এটি চরম সত্যি। তবুও ফ্রি শুরু করে বুঝতে থাকুন। আমি ফ্রি শুরু করেছিলাম, বিজ্ঞাপন দেখতে দেখতে, একটি আর্টিকেলের মাধ্যমে ফ্রিল্যান্সিংয়ের কয়েকটিঅ্যাডড্রেস পেয়েছিলাম। NEOBUX নামের একটি সাইট, যদিও পরে আর সেখানে কাজ করা পুরোপুরি হয়নি। পেমেন্ট কম। তবে ওখান থেকে বিজ্ঞাপন দেখে world সেরা সাইটগুলোতে কাজ করে পেমেন্ট নেয়ার সুযোগ হয়েছে।

শুরু হোক গ্রাব ডট টিসি থেকে :
আমি ঘোরপ্যাঁচ দিয়ে শব্দ বাড়ানোর তালে নেই। এই লিঙ্কে ক্লিক করুন (এটি আমার লিঙ্ক- এর মাধ্যমে শুরু করলে অনবরত সহযোগিতা পাবেন, যা আমি পাইনি, তাই তা নিশ্চিত করছি।)
যাই হোক ক্লিক করে ওয়েবসাইটে গেলে রেজিস্টার (REGISTER) লেখা দেখবেন। ফেইসবুক বা অন্য সোস্যাল মিডিয়ায় রেজিস্টার করে অ্যাকাউন্ট খোলার মতোই। এরপর আপনার ইমেইলে একটি লিঙ্ক পাঠালে সেটিতে ক্লিক করে কনফার্ম করুন।

আজই শুরু করুন অনলাইন ইনকাম, ফ্রি অথবা ইনভেস্ট করে

এরপর শুরু করুন ইনকাম।
এখানে আপনি যদি প্রতিদিন বিজ্ঞাপন দেখেন, ফসিট ক্লেম করেন ও সর্ট লিঙ্ক দেখেন- তাতে মাসে হাজার টাকা ইনকাম হবে নিশ্চিত। আর আপনি যদি সাইটটির কাজ আয়ত্ব করতে পারেন তাহলে মাসে ১০ হাজার থেকে ৫০ হাজার টাকাও আয় করতে পারেন। তাতে অন্তত তিনমাস সময় লাগে। এরকম ১০টি সাইটে মনদিয়ে কাজ করলে মাসে ১০ হাজার টাকা ইনকাম করা সম্ভব।

তবে বিজ্ঞাপন দেখার কিছু পদ্ধতি আছে। যা করলে ওই সাইট কনফার্ম করে যে বিজ্ঞাপন দেখা হয়েছে এবং ইনকাম অ্যাকাউন্টে যোগ হবে। তা খুবই সিম্পল। কেউ শুরু করলে তাকে তা দেখিয়ে দেয়া হবে এই কারণে যে আমি যখন শিখছিলাম তখন অন্ত ১৫ দিন ভোগান্তিতে পড়েছি। বিজ্ঞাপনতো দেখি কিন্তু টাকাতো যোগ হয় না। পরে শিখেছি। চেষ্টা করলে বিফলে যায় না। নিজেও নিজের গুরু হওয়া যায়। ধাক্কা খেয়ে এমনভাবে শিখেছি যে, নতুন পুরনো সেকোন সাইট সম্পর্কে এর কাজ সম্পর্কে ধারণা হয়েছে। হাত দিলে ক্রেডিট হবে ইনশাল্লাহ।

আর যদি আপনি একজনকে জয়েন করাতে পারেন তাহলে সেখান থেকে শতকরা ১০টাকা কমিশন পাবেন। এতে ওই ব্যক্তির টাকা থেকে কাটা যাবে না, এটি কোম্পানির বোনাসের মতো। এটি থেকে টাকা পেতে একমাস সময় লাগে। কিছু শর্ত আছে। একদম সহজ শর্ত, তা পূরণ করতে হয়। আপনি পেমেন্ট উঠাতে চাইলে এই সাইট এক সপ্তাহ সময় নেয়। তবে পেমেন্ট নিশ্চত। এখানে ১৭ ডলার থেকে ৫০ ডলার যর্যন্ত ইনভেস্টের ব্যবস্থা আছে। ইনভেস্ট করলে আপনার ইনকাম কয়েকগুন বেড়ে যাবে।

ইনকামের যে যে কাজ এখানে আছে : ১) বিজ্ঞাপন দেখা ২) শর্ট লিঙ্ক দেখা ৩) ফুসিট ক্লেম ৪) সিপিইউ মাইনিং ৫) অফার ওয়াল ৬) জবস্ ইত্যাদি।

প্রতিদিন একটি নির্দিষ্ট পরিমান কাজ আপনি পাবেন। এখানে তিন ধরণের অ্যাকাউন্ট রয়েছে। ফ্রি, ভিআইপি, বিজনেস এবং সর্বোচ্চ একটি ধাপ রয়েছে। অ্যাকাউন্টের মেয়াদ আজীবন, তবে অ্যাকাউন্ট প্রতি মাসে পে করে আপগ্রেড করা যায়। আপগ্রেড শুরু দুই হাজার টাকা থেকে।
পরবর্তী আর্টিকেলে আমরা আলোচনা করবো ইনস্ট্যান্ট পেমেন্ট করা বিজ্ঞাপন দেখা সাইটগুলো এবং গ্রাবডটটিসি নামের সাইটের সাথে রিলেটেড কিছু সাইট নিয়ে। যা একসাথেই দুটির কাজ করা যায়।

Leave a Reply

You missed

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ