অন লাইনে আয় করুণ, বেকারত্ব দূর করুণ-

মো: নজরুল ইসলাম দুলু

মোবাইল: ০১৭১৬৩৮৬৯৫৮

অন লাইনে আয় করার রয়েছে সতেক রাস্তা । যেখানে মাসে ৫- ৩০ হাজার টাকা একদম ফ্রিতে আয় করা সম্ভব । কিছুটা দৈর্য্য আর কিছুটা মাথা খাটাতে পারলেই চাবিটা চলে আসবে আপনার হাতে । একবার যদি মাঠ তৈরী করতে পারেন তাহলে আর আপনাকে পিছনে ফিরে তাকাতে হবে না ।

একজন লোক ক্লাস ওয়ান থেকে এমএ পাস করতে কমপক্ষে সময় লাগে ১৭-১৮ বছর। তারপর চাকরি পেতে হলে আরো যে কত দিন লাগে তা তো সবারই জানা। আর আপনি যদি পিটিসি সাইটে কাজ করে মাত্র ৩-৪ মাসে রাতারাতি বড়লোক হতে চান এটা কি ঠিক হবে। একটু ভেবে চিন্তে বিষয়টি নাড়াচাড়া করবেন।

তবে একটি গুরুত্বপূর্ণ কথা হলো পিটিসি সাইটে দৈর্য্যসহকারে মাত্র ৬-৯ মাস কাজ করুন তারপর হিসেব মিলিয়ে দেখুন আপনার জীবনে নতুন একটি অধ্যায় সুচিত হবে যা আজীবনের জন্যই উম্মোক্ত থাকবে। আপনি যদি বিদেশেও চলে যান, আপনার আয় কখনো বন্ধ হবে না। এমনকি বিদেশে পাড়ি দিলে আপনার পিটিসি ইনকাম আরো দ্বিগুন হয়ে যাবে, এটাতো সবাই-ই জানেন। কাজেই মাত্র ৩-৪ টি পিটিসি সাইট বাছাই করে আজীনের জন্য খন্ডকালীন চাকরি হিসেবে বেছে নিতে কোনো অসুবিধা থাকছে না।।

আমার ৩ মাসের কাজের অভিজ্ঞতা থেকে একটি গোপন তথ্য আপনাদের সাথে শেয়ার করব আর সেটা হলো পিটিসি সাইটের কাজ আগে ভালোভাবে শিখুন। তারপর একেবারে ফ্রিতে কাজ না করে কিছু টাকা ইনভেস্ট করুন। এতে আয়ের গতি বাড়বে। নতুবা আয়ের পরিমাণ কম মনে হওয়াতে আপনার দৈর্য্যর বাধঁ ভেেঙ্গ যেতে পারে।তখন আপনি নিরাশ হয়ে কাজ করা ছেড়েও দিতে পারেন।

আমি পারব, আমাকে পারতেই হবে এরকম মনোভাব নিয়ে কঠোর পরিশ্রম, অধ্যাবসায় ও অনুশীলনের দ্বারা বহু অসাধ্য কাজও অনায়াসে সমাধা করা যায়। অনুশীলন, অধ্যাবসা ও প্রচেষ্টার মাধ্যমে স্মৃতিশক্তি পর্যন্ত অর্জন করাও সম্ভব। যার জ্বলন্ত দৃষ্টান্ত স্থাপন করলেন বিংশ শতাব্দীর প্রতিভাধর বিজ্ঞানী আইন স্টাইন যিনি জার্মানীতে জন্মগ্রহণ করেছিলেন। মা সঙ্গীত প্রিয় ছিলেন ফলে মায়ের উৎসাহেই তিনি ৬ বছর বয়সেই বেহালা বাজাতে শিখেছিলেন। লেখাপড়ায় খুবই দুর্বল হওয়ায় ৯ বছর বয়সেও তিনি স্কুলে ভর্তি হতে পারেননি। ভর্তি পরীক্ষায় সাফল্য লাভের জন্য তাকে দু’দুবার পরীক্ষা দিতে হয়েছিল। ডিগ্রী পরীক্ষায় কোনো রকমে পাশ করতে তাকে অমানুষিক পরিশ্রম করতে হয়েছিল। স্মৃতি শক্তির স্বল্পতা হেতু তিনি স্কুলে চাকরী জোটাতে ব্যর্থ হলেন। তারপর তিনি স্মৃতি শক্তি বাড়ানোর জন্য সচেষ্ট হলেন। ক্রমাগত অনুশীলন ও অধ্যাবসায়ের ফলে অবশেষে স্বরণ শক্তি বাড়াতে সক্ষম হলেন। আর পদার্থ বিজ্ঞানে অর্জন করলেন নোবেল পুরষ্কার।

মনে রাখতে হবে বহুবার ব্যর্থতার সিড়ি বেয়েই সাফল্যের দরজায় পৌছতে হয়। এভারেষ্ট বিজয়ের কথাই ভাবুন। দীর্ঘ ২২ বছর অভ্যাহত প্রচেষ্টার পর দুর্গম গিরি শৃঙ্গ জয় করেছিলেন এডমান্ড হিলারী ও তেনজিং। তার পূর্বে এই রেকর্ড করতে গিয়ে ১৬ জনের প্রাণ দিতে হয়েছিল। উপলব্দি করুণ এই গিরি শৃঙ্গ জয় করতে কত দু:সাহসিক অভিযানের দরকার হয়েছে। অধ্যাবসায়, পরিশ্রম, আত্ববিশ্বাস ও সহিষ্ঞুতা ছাড়া কেইবা সাফল্য লাভ করতে পেরেছে?

নিউটন বলেছিলেন, “ আমার আবিষ্কারের কারণ আমার প্রতিভা নয়। বহু বছরের পরিশ্রম ও নিরবিচ্ছিন্ন চিন্তার ফসল। যখনই যা আমার মনের সামনে এসেছে আমি শুধু তারই মিমাংশায় ব্যস্ত থাকতাম। ফলে অস্পষ্টতা থেকে ধীরে ধীরে স্পষ্টতার মধ্যে উপস্থিত হয়েছি।‍‌‍”

দার্শনিক ইয়ং বলতেন “ মানুষ যা পেরেছে, মানুষ তা পারবে।”

আজকের এই লিখাতে পিটিসি সাইটে কিভাবে কাজ করলে সহজভাবে আয় করা যায় তার নিয়ম এবং কোন কোন সাইট অত্যন্ত জনপ্রিয় ও নির্ভরযোগ্য তার একটি সঠিক তালিকা পেশ করার চেষ্টা করব।

পিটিসি (paid to click) সাইটগুলোতে ক্লিক করার মাধ্যমেই মূলত আয় করা হয়। পৃথিবীতে প্রায় ১ হাজারেরও বেশি পিটিসি সাইট আছে যার অধিকাংশই ভূয়া এবং নতুন। অনেক সাইটই আছে যারা কিছুদিন রান করার পর উদাও হয়ে যায়। তাই পিটিসি সাইটগুলোতে কাজ আরম্ভ করার পূর্বে অবশ্যই এই সাইটগুলো সম্পর্কে ভালোভাবেই জানতে হবে। কেবলমাত্র ভালো ও লিগেল সাইটগুলোতে কাজ করতে হবে। অন্যথায় পস্তাতে হবে।

আমার এই লিখাতে অবশ্যই ভালো ও লিগেল এমনকি দীর্ঘদিন যাবত পেমেন্ট দিয়ে আসছে এ রকম সাইটেরই আলোচনা হবে।

নিচে একটি গুরুত্বপূর্ণ তালিকা দিচ্ছি যেগুলোতে আপনি নির্দিধায় কাজ করতে পারেন। যেগুলোতে আমি নিজেও কাজ করছি।

http://www.neobux.com/?r=Nazruld

http://www.clixsense.com/?7991690

http://www.hqbux.com/?ref=nazruld

http://www.clixten.info/?ref=nazruld

http://www.innocurrent.com/?reg=247037

https://www.useclix.com/index.php?ref=nazruld

https://www.trafficmonsoon.com/?ref=nazruld

https://www.mypayingads.com/index.php?ref=47809

http://www.familyclix.com/?ref=nazruld

উপরের এই সাইটগুলোর মধ্যে আমি আজ পিটিসি সাইটের সম্রাট নামে পরিচিত নিউবাক্স (neobux ) নিয়ে আলোচনা করব।

জরুরি কথা:

যারা আমার লিংকে একাউন্ট খোলার পর কাজ বুঝতে না পেরে অথবা ট্রেনিং এর অভাবে কাজ করতে সমস্যা হছ্চে, আমার কাছে সরাসরি ফোন করবেন। কারণ আমি এই মাস মোটামোটি ফ্রি আছি। আপনাদের সহযোগিতা করার অপেক্ষায় থাকব।

নিউবাক্স(neobux )এর যাত্রা :

নিউবাক্স ২৫ মার্চ ২০০৮ সালে প্রাক রেজিষ্ট্রেশনের মাধ্যমে তাদের কাজ শুরু করে। তারপর অফিসিয়ালভাবে কাজের উদ্ভোধন হয় ৩০ এপ্রিল ২০০৮ সালে। নিউবাক্স এর শুরু থেকে এখন পর্যন্ত কোনো ঝামেলা ছাড়াই তাদের কাস্টমারদের পেমেন্ট দিয়ে আসছে। বর্তমানে (neobux) এর প্রায় ৩ কোটি মেম্বার আছে। তাছাড়া প্রতিদিনই তাদের সদস্য সংখ্যা বেড়েই চলেছে।

নিউবাক্সআমারযাত্রাশুরুএবংবর্তমানঅবস্থা:

নিউবাক্স-এ আমার যাত্রা শুরু: ০১-০৯-২০১৫
গোল্ডেন মেম্বারশীপ অর্জন: ২৭-১০-২০১৫
গোল্ডেন প্যাক ক্রয়: ১১-১১-২০১৫
বর্তমানে Direct Referrals : ৩৩ জন।
বর্তমানে Rental Referrals : ৮১৫

শুধুমাত্র নিউবাক্স থেকে আমার প্রতিদিনের আয় প্রায় ১২-১৩ ডলার। কিছুদিন অতিবাহিত হলে আয়ের পরিমান আরো দ্বিগুন হয়ে যাবে বলে আমার বিশ্বাস।

নোট : প্রথম থেকে এই লিখাটি পোস্ট করা পর্যন্ত একদিনও আমি কাজ মিছ করি নাই। নিউবাক্স-এ

আমার রেফারেল লিংক :

www.neobux.com/?r=Nazruld

PTC থেকে কিভাবে সহজে আয় করা যায় এ সম্পর্কে ভালোভাবে জানতে হলে ভিজিট করুণ :

www.earnmoneyonline58.blogspot.com

যারা আমার রেফারেল লিংক ব্যবহার করে কাজ করতে ইচ্ছুক আমি তাদেরকে সব রকমের ট্রেনিং দিতে প্রস্তুত আছি। আসলে এই ছোট একটি সাইট নিউবাক্স-এ জানার আছে অনেক কিছুই। নিউবাক্স এর পলিসি ভালোভাবে বুঝতে না পারলে আয় বাড়ানো খুবই কঠিন। একটি দ্রুভ সত্য কথা হলো পিটিসি সাইটে কাজ করে শতকরা ১০ জন লোক প্রতিষ্টিত হতে পারেন। বাকী ৯০% লোক পিটিসি সাইটের নিয়ম না জানার কারণে এবং দৈর্য্য শক্তির অভাবে কিছুদিন কাজ করার পর কাজ করা ছেড়ে দেন। তাইতো ইংরেজিতে একটি প্রবাদ আছে : Slow and steady wins the rise. অর্থাৎ ধীর এবং অবিচল ব্যক্তিরাই তাদের গন্তব্যে পোছবেই। যাকে ইংরেজিতে আরো পরিষ্কার করে বলা যায় : Patience is the key to success specially for PTC sites.

যাক,নিউবাক্স-এ দুভাবে আয় করা যায়

১. কোনো ইনভেস্ট ছাড়া ইনকাম, এবং

২. সামান্য ডলার ইনভেস্ট – এর মাধ্যমে আয় করা।
প্রথমেই আমি ইনভেস্ট ছাড়া আয়ের ব্যাপারে আলোচনা করব।
১. আপনি একটি ফ্রি একাউন্ট খুলবেন। একাউন্ট খোলার নিয়ম।
আমার রেফারেল লিংকের উপর ক্লিক করুণ অথবা আমার রেফারেল লিংকটি কপি করে পেস্ট করে Enter দিলে একটি ফরম পূরণের জন্য পাতা আসবে। এখানে Regiter এ ক্লিক করে Registration করুণ। তার পর আপনার ইমেইলে প্রবেশ করে ইমেইল ভেরিফিকেশন করুণ। ইমেইল ভেরিফিকেশন করার পর একটি flash player download করতে হবে। নিচের লিংকে ক্লিক করলেই এই flash player download করতে পারবেন।

লিংক: https://get.adobe.com/flashplayer/

আমার রেফারেল লিংক :

www.neobux.com/?r=Nazruld

PTC থেকে কিভাবে সহজে আয় করা যায় এ সম্পর্কে ভালোভাবে জানতে হলে ভিজিট করুণ:

www.earnmoneyonline58.blogspot.com

২. Regitration করা শেষ হলে লগিং করে প্রতিটি এডে ক্লিক করুণ। এড দেখতে হলে কোনো কোন কম্পিউটারে ফ্লাস প্লেয়ার চাইবে। এটা ইস্টল করলেই এডগুলো দেখতে পারবেন। কোনো কিচূ না বঝলে আমাকে কল করবেন। আমার মোবাইল নং এখানে দেয়া আছে।

নোট :

ফ্রিতে একাউন্ট খুললে আপনি হবেন একজন স্ট্যান্ডার্ড মেম্ভার (Standard Member )।

কিভাবে কাজ করবেন:

যেই সময় আপনি একাউন্ট খুলবেন এই সময় হলো আপনার লকাল টাইম (Local Time) । আপনি প্রতিদিন নিউবাক্স এর সার্ভার টাইমে (Server Time) ক্লিক করতে হবে। আমাদের দেশীয় সময় সকাল ১১ ঘটিকার সময় নিউবাক্স এর নতুন দিন শুরু হয়। এবার আপনি প্রতিদিন একাউন্টে ঢুকে এডগুলোতে ক্লিক করতে থাকুন। একদিনও যেন মিছ না হয়। বিশেষ করে হলুদ রংয়ের ৪ টি নির্ধারিত এডে (Fixed Advertisement) ক্লিক করবেন। তা না হলে আপনার রেফারেল কমিশন পাবেন না। আজকে যে এডগুলোতে কিালক করবেন তার বিনিময়ে আগামী কালকে আপনার রেফারেল কমিশন দেয়া হবে।

আয় বাড়াবেন কিভাবে :

টানা ১৫ দিন কাজ করার পর আপনি রেফারেল ঢুকানোর যো্গ্যতা অর্জন করবেন। তখন আপনার রেফারেল লিংক কপি করে তা বন্ধুদের কাছে অথবা আত্মীযদের কাছে শেয়ার করুন। তাদেরকে আপনার লিংকে ঢুকাতে থাকুন। আস্তে আস্তে আপনার আয় বেড়ে যাবে। যখন আপনার একাউন্টে ৬০০ পয়েন্ট জমা হবে তখন ৩ জন রেন্ট রেফারেল ভাড়া করবেণ। এতে আপনার আয় আরো বেড়ে যাবে। এভাবে টাকা উত্তোলন না করে রেন্ট রেফারেল বাড়াতে থাকুন যতক্ষন না আপনার রেন্ট রেফারেল ( Rental Referrals ) ৩০০ হবে। ৩০০ জন রেন্ট রেপারেল হলে ৯০ ডলার দিয়ে চাইলে আপনি গোল্ডেন মেম্ভারশীফ আর্জন করতে পারেন। তাহলে আপনার আযয়র পরিমাণ অনেক গুণ বেড়ে যাবে। রেন্টাল রেফারেল ক্লিক করলে আপনার একাউন্টে ব্যালেন্স জমা হবে। আর হ্ঁ্যা, যে সকল রেন্টাল রেফারেল ৫ দিন পর্যন্ত ক্লিক না করবে তাদেরকে রিসাইকেল ( Recycle ) করবেন।
কিভাবে রিসাইকেল করবেন তা জানার জন্য আমার সাথে যোগাযোঘ করতে পারেন।

যারাআরোঅন্যান্যসাইটেকাজকরতেচানআমারলিংকতাদেরজন্যনিচেদেয়াহলো:

http://www.neobux.com/?r=Nazruld

http://www.clixsense.com/?7991690

http://www.hqbux.com/?ref=nazruld

http://www.clixten.info/?ref=nazruld

http://www.innocurrent.com/?reg=247037

https://www.useclix.com/index.php?ref=nazruld

https://www.trafficmonsoon.com/?ref=nazruld

https://www.mypayingads.com/index.php?ref=47809

http://www.familyclix.com/?ref=nazruld

পিটিসি সাইটে কাজ করে প্রতিষ্ঠিত হওয়ার বিশেষ কয়েকটি শর্তাবলী:

১. ১ দিনও মিছ না করে টানা ৬ মাস কাজ করে যান।
২. কাজ না শেখা পর্যন্ত ইনভেস্ট করবেন না।
৩. পিটিসি সাইটের নিয়মাবলী ভালোভাবে জানুন।
৪. প্রথমে কয়েকবার টাকা উত্তোলন করুণ। তার পর ভাল লাগলে কাজ করুণ অথবা চাইলে ইনভেস্ট করুণ।
৫. কখনো একই পিসি থেকে একের অধিক একাউন্ট খুলবেন না। তা হলে একাউন্ট সাসপেন্ট হয়ে যাবে।
৬. আপনার পিসি ও মডেম আর কাউকে ব্যবহার করতে দিবেন না।

প্রয়োজনে যোগাযোগ করুণ

মো: নজরুল ইসলাম দুলু

মোবাইল: ০১৭১৬৩৮৬৯৫৮

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ