Earn Easy Money from Bangladesh, Bkash, nagad, rocket withdraw, home, job, income, ঘরে বসে আয়, সহজ, ইনকাম,

এসোআয়করি ডট কম বাংলাদেশের প্রথম এবং সবচেয়ে বড় অনলাইন আয়মূলক ব্লগ। ৩০০০০+ মেম্বার প্রায় ৬৫০০ পোস্ট লিখেছেন online earings বিষয়ে। Freelancing বা Online income কে সহজ করার জন্য আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আপনও আমাদের সাথে যুক্ত হয়ে আপনার Outsourcing অভিজ্ঞতা শেয়ার করতে পারেন নতুন freelancer দের সাথে।
Categories: Micro Jobs

Earn Best Money from Minijobs a 3

আমি বেশ কয়েকটি Micro Jobs site এ কাজ করেছি তার মধ্যে রয়েছে , মিনিটওয়াকর্স, মাইক্রোওয়াকর্স, minijobz , ইতাদি এদের মধ্যে minijobz সাইটটি আমার কছে অসাধারন লেগেছে তাছাড়া এখানকার কাজ গুলি তুলনামুলক খুবই সহজ ।এখানে আপনি সাইন আপ করার সাথে সাথে বোনাস পাবেন ১ ডলার । minijobz এ রেজিস্ট্রিসন করতে এখানে ক্লিক করুন।আর একটা কথা বলি, আমরা অনেক সময় কিছু কিছু সাইটে রজিস্ট্রেসন করার পর যখন দেখি কাজ গুলি একটু কঠিন মনে হচ্ছে তখন আর সেখানে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলি, এমনকি কিছুদিন পর ঐ ইউজারনেম পাচওয়ার্ড সব ই ভুলে বসে থাকি । ভাই এভাবে করলে আমরা কোন দিনই সফল হব না ।Earn Money from Minijobs

তাই এ মনোভাব থেকে আমাদের বেরিয়ে আসতে হবে ।  আমার কথা ই বলি, আমার মনোভাব যখন ঐ রকম ছিল তখন আমি সফল হইনি এমনকি নেট ইনকাম সম্পর্কে একটা খারাপ ধারনা জন্মে যায় যার ফলে আমি দির্ঘ দিন নেট থেকে দুরে সরে ছিলাম।

কিন্তু এখন আমি সফল, এর পেছনে একটি কারন ই রয়েছে তা হচ্ছে আমি একটি কাজ সুরু করলে তা শেষ না করে ছাড়িনা তাতে সে কাজ টি শিখতে আমার এক ঘন্টা লাগুক আর এক মাস ই লাগুক। Micro Jobs site গুলির বেশ কিছু কাজ আছে যে গুলি প্রতেক টি সাইটের এক ই রকম কাজ তাই বলি আগে একটি সাইটে কাজ করে কাজ টি ভাল করে শিখে নিন তার পর অন্য সকল সাইটে হাত দিন । প্রথমে আপনি একটি কাজের পিছনে সময় ব্যায় করতে থাকুন যতক্ষন না আপনি সেটা শিখতে পারছেন ।

একটি ব্যাপার আপনি লক্ষ করে দেখবেন আজ যে কাজটি আপনার কাছে কঠিন মনে হচ্ছে কালই দেখবেন সেটি আপনার কাছে অনকটাই সহজ মনে হচ্ছে । তাই লেগে থাকুন আপনি সফল হবেন ই ।

এখানে যে কাজ করে আয় করতে পারবেন তা হলঃ

সাইনাপ, সফটওয়্যার ডাউনলোড, সার্ভে, রিভিউ লিখা, ফোরাম পোষ্টিং, বুকমার্ক, ফেসবুক শেয়ার  ইত্যাদি করে $0.10 থেকে $2 dollar পর্যন্ত আয় করা যায় ।

Related Post

আপনি যদি কাজে পারদর্শী হন তবে একদিনেই $10 dollar আয় করা সম্ভব।

আর এখানে কাজ গুলো খুবই সহজ।

$5 dollar হলে উইথড্র করতে পারবেন paypal, payza বা skrill এ।

রেজিস্ট্রেশন করলেই $1 সাইনআপ বোনাস পাবেন। এটি একটি বিশ্বস্ত সাইট .

তাহলে রেজিস্ট্রেসন করে আয় শুরু করুন

Sign  Up now

Honest Man

আউটসোর্সিং আমার নেশা এবং পেশা। যতটুকু পারি নতুনদের হেল্প করি ।

Leave a Comment

Recent Posts

Terabox থেকে আয় শুরু করবেন কিভাবে ? Terabox App/How t0 start earning from Terabox? Terabox App

Terabox থেকে আয় শুরু করবেন কিভাবে ? Terabox App/How t0 start earning from Terabox? Terabox… Read More

4 months ago

টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করার উপায় | How t0 Earn Money From Telegram in Bengali

টেলিগ্রাম থেকে টাকা ইনকাম করার উপায় | How to Earn Money From Telegram in Bengali Read More

4 months ago