এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Trafficmonsoon রহস্য! !!!

আপনারা জানেন যে TM এ নিজে ২ টা একাউন্ট করে Double Account দেখিয়ে ব্লক করে দেয় তবে এখন আর তা হবে না কারন আপনি নিজেই এই নিয়মটা ফলো করুন…
(1) Download Google Crome/Firefox
(2)Mobile User Download UC Browser or Google Crome
(3) তারপর google এ সার্চ দিন {Similer site like hideme.be} এটা লিখে দেখবেন অনেক গুলো সাইট পাবেন যেগুলোর 50% ভালো করবে আর 20% মোটামুটি আর 30% করবে না মানে IP Used দেখাবে।
(4) বাকি নিয়মগুলো আশাকরি বুদ্ধিমানরা বুঝতে পারবেন তাই অনেক বড় করে লিখলাম না।
(5)তবে সাবধান ধরা যদি খান তাহলে আম-ছালা সব যাবে।
তবে আমার প্রবলেম হচ্ছে না কারন সতর্ত আছি।
যারা অনেক উপায়ে নিজে নিজে একাউন্ট বানিয় ক্লিক করছেন তাদের বলছি সাবধান Minimum cashout ব্যালেন্স হলেই ক্যাস আউট করবেন তানাহলে কখন যে ধরা খাবেন বুঝার আগেই শেষ কারন Trafficmonsoon এর Anti Cheat System এখন আরো শক্তিশালী।
আমার জানামতে 13 জনের এমন প্রবলেম দেখেছি প্রত্যেকের 60+/85+/100+ Account ছিল Use করতো ও সুন্দরভাবে কিন্তু যখন তারা ভাবল আরো কিছু ডলার জমা হোক তারপর ক্যাশ আউট দিব। মানে প্রত্যেকের TM balance ছিল $20+ পরে হঠাৎ গায়েব মানে Blocked DOUBLE ACCOUNT!!!!!!!
তারপর আবারো চালাচ্ছে তারা মানে Road Accident এর ভয়ে মানুষতো গাড়ি চড়া বাদ দেয় না তাই না? তবে বেশি লোভ করে 20+ Account বানাবেন না তাহলে কেল্লা ফতে!!
আরে ভাই নিজে নিজে চুরী করে ক্লিক করে যদি $$$$ অনেক ডলার কামানো যেত তাহলে Brainy Network বা Deniel Dazz বা Portde Nez এর মত বড় বড় freelancer/affiliate marketer রা এতো কষ্ট করে বিঙ্গাপন প্রচার করত না। মনে রাখবেন ওদের দৈনিক আয় অনেক ডলার তাই ওরা আমার আপনার মতো ফকিন্নির মত 2/3 ক্লিক মেরে এমন হয়নি অনেক সাধনা করুন মানে নিজে 2/3 ক্লিক মারুন অন্যকে বুঝান তারপর আস্তে আস্ত এই Trafficmonsoon এর ডলার দিয়ে হয়তো Neobux or Useclix এInvest করুন সফলতা আসবেই তবে বেশি পাকনামো করে একটা ট্রিক সব জায়গায় প্রচার করবেন না তাহলে বিপদ মানে ধরা খাবেন না আর Youtube ভিডিও বানাবেন না কারন বাংলাদেশে কিছু ছাগল আছে যারা $2 ইনকাম করে নতুন কোন Software পেলে বা ট্রিক পেলে সাথে সাথে Youtube ভিডিও বানায় তারপর 2 দিনের ভিতর তা বন্ধ।
তারমানে ফকিন্নি আমরা বাঙ্গালিরা একটু বেশি।
আমি নিজেকে বড় বা ভালো বলব না তবে আপনাদের কাছে অনুরোধ নতুন কোন ট্রিক পেলে বা সেটা যদি কাজ করে তবে তা এমনভাবে প্রচার করবেন না যেটা আমাদের ক্ষতির কারন হয়।
ধন্যবাদ সবাইকে
আসসালামুু আলাইকুম।

Comments (No)

Leave a Reply