এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

Trafficmonsoon থেকে আয় করুন প্রতিদিন 5-50 ডলার। টাকা পাইবেন নিশ্চয় টাকা না পাইলে আমি আপনাকে বিকাশে টাকা দিয়ে দিব l 01918-709380 মোবাইল দিয়েও কাজ করা যায়।

আসসালামু আলাইকুম

রেজিষ্ট্রেশন করার পর কাজগুলো নিন্মরুপঃ

1.একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল পতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে একাউন্টে লগিং করুন। [একাউন্টে লগিং করার সময় IP সমস্যা হবে। সমস্যা হলে  মডেম ডিসকানেক্ট করে আবার কানেক্ট করে লগিং করুন।] লগিং করে কিছু এড পাবেন এড বেলু 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ১০-২০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর প্রথম এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না।

2. রেফারেল বানানোঃ
এই সাইটের সবচেয়ে ভাল দিক হচ্ছে ১০০% রেফারেল কমিশন। আপনি যেভাবে ১০-২০ সেন্ট প্র্রতিদিন পাবেন টিক একই ভাবে আপনার রেফারেল যদি নিয়মিত কাজ করে তাহলে আপনার রেফারেল থেকে আপনি আরও ১০-২০ পাবেন প্রতিদিন। তাহলে আপনার যদি ১ জন রেফারেল থাকে তাহলে আপনি প্রতিদিন আয় করতে পারবেন ১০ + ১০ = ২০ সেন্ট।
এখন আপনি যত বেশি রেফারেল করতে পারবেন আপনি তত বেশি আয় করতে পারবেন এখন আপনি যদি প্রথম দিনই ২০ জন রেফারের বানাতে পারেন তাহলে আপনার প্রতিদিন আয় হবে, ১০ × ২০ = ২ ডলার + আপনার আয় ১০ সেন্ট মোট ২ডলার ১০ সেন্ট এখন আপনি এইভাবে যত বেশি রেফারেল করতে পারবেন আপনার আয় তত বেশি হবে।

3. ১০টি surf এড নিয়মিত দেখাঃ
আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next”-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে এভাব মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের ১০০% কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন।4. ডলার কেস আউট করাঃ
আপনার একাউন্টে যখন ২ ডলার  হবে তখন আপনি সাথে সাথে কেস আউট করতে পারবেন। এই সাইট কেস আউট করার সাথে সাথে ডলার একাউন্টে টান্সফার করে দেয়।
[যদি আপনার পেইজা, পেপাল এগুলোতে একাউন্ট না থাকে তাহলে আমার সাথে যোগযোগ করুন]যে কোনো সমস্যা হলে আমার সাথে  যোগাযোঘ করতে পারেন 01918-709380

তাহলে কাজ করুন: https://trafficmonsoon.com/?ref=nurozzaman

Comments (No)

Leave a Reply