Neobux সম্পর্কে আপনার ধারনা কেমন ?? best জেনেনিন এক নজরে!!!!

Neobux সম্পর্কে আপনার ধারনা কেমন ?? best জেনেনিন এক নজরে!!!! 1

Date: জুন 21, 2016Author: E-lanceBP0 মন্তব্য

Neobux-Home-Page
Neobux-300-x-250-Bannar-2

২০০৮ সালের দিকে পর্তুগালের Fernando নামক এক ব্যাক্তি Neobux নামের আর একটি জনোপ্রিয়ো সাইট এর জন্ম দেয়। যা বর্তমান বিশ্বের PTC সাইট গুলোর মধ্যে একটি যুগান্তকারী সাইট।একে The King of All PTC বলতে সাইট ও বলতে পারি। আজ এর সদস্য সংখ্যা প্রায় ৩ কোটি।আপনি জেনে অবাক হবেন যে ৩০ এপ্রিল ২০০৮ সালের পর থেকে আজ পর্যন্ত এই সাইটি তার ৩ কোটি সদস্যদের প্রায় ১০০কোটি (1 মিলিয়ন ডলার),ডলার এর বেশি প্রদান করেছে।যা আমাদের বাংলাদেশি টাকায় তা কত হবে হিসাব করে দেখবেন।
সাইটের বৈশিষ্ট্যবলীঃ
(১) আমরা যারা PTC নিয়ে কাজ করি তারা সবাই জানি যে পৃথিবীতে প্রায় কয়েক শত সাইট রয়েছে। কিন্তু বেশির ভাগ PTC সাইট অল্প কিছুদিন পেমেন্ট দিয়েই স্ক্যাম হয়ে যাচ্ছে। যা একেবারেই দুঃখ্য জনক, আর হয়তবা এই কারনেই PTC সাইট গুলোর প্রতি আমাদের অনেকেরেই বিশ্বাস প্রায় উঠেই গেছে।কিন্তু Neobux এই একটি নির্ভযোগ্য সাইট যা ২০০৭ সাল থেকে কোন সমস্যা ছাড়াই তার ইউজার দের পেমেন্ট দিয়ে আসছে।

(১) একটি থেকে একটির বেশি একাউন্ট খুলা যাবে না। যদি তা করেন তাহলে আপনার একাউন্ট টি চিরোতরে বন্ধ হয়ে যাবে সাথে সাথে আপনার অর্জিত সব ডলারগুলো সহকারে।
(২) Neobux এ কাজ করার সময় আপনি আপনার Computer Broadband Connection ব্যবহারে সচেতন থাকবেন। কারণ আপনাকে Broadband যে IP Connection দেয়া হয়েছে সেই একই IP Connection আরো কয়েকশত Internet User দেয়া হয়েছে । ফলে উক্ত IP ব্যাবহারকারীদের মধ্যে যদি কেউ আপনার মত Neobux এর Account খুলে বসে তাহলে আপনার Account টি এবং উক্ত IP তে যতগুলো Neobux এর Account ব্যবহার করে কাজ করছে সবাইরে Neobux এর Account গুলো Suspended হয়ে যাবে।
(৩) যে Email Address টি ব্যবহার করে Neobux এর Account টি খুলবেন সেটি যাতে কোন ক্রমে আগে কোন Neobux এর Account এ ব্যবহার করা না হয়।
(৪) Neobux এর Account টি খুলার সময় পেমেন্ট এর জন্য আপনি যে Payza বা Paypal Account টি ব্যবহার করবেন তা অবশ্যই ১০০% ভেরিফাইড হতে হবে। তা না হলে আপনি পেমেন্ট পেতে ব্যর্থ হবেন।
(৬) Neobux এর পলিসি অনুসারে আপনি যখন SignUp করবেন তখন আপনাকে কোন না কোন Refferral এর মাধ্যমে বা Refferral এর লিঙ্ক এ ক্লিক করে Account Create করতে হবে। তাই আপনাদের কাছে আমার পরামর্শ্ হলো আপনি যখন Neobux এ SignUp করবেন তখন অবশ্যই এই সাইটের Neobux এর ব্যনারে বা আমার প্রদার্শিত লিঙ্ক-এ ক্লিক করে আপনার নতুন Account টি খুলবেন।তহলে আপনার ইনকাম বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখবে।
Neobux থেকে ইনকাম করার সিস্টেমঃ

♥: রেফারেল এর মাধ্যমে আয়ঃ

Neobux সম্পর্কে আপনার ধারনা কেমন ?? best জেনেনিন এক নজরে!!!! 2
Neobux সম্পর্কে আপনার ধারনা কেমন ?? best জেনেনিন এক নজরে!!!! 3

রেফারেল এর মাধ্যমে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। এক্ষেত্রে দুটি পদ্ধতিতে আপনি রেফারেল করে আপনার আয় কয়েকগুন বাড়াতে পাড়েন। পদ্ধতি দুটি হচ্ছে.
♣Direct referral: Neobux-এ ১৫ দিন একা একা কষ্ট করে কাজ করার পর আপনি Direct referral এর মাধ্যমে অন্যকে জয়েন করাতে পারবেন। Banners এ ক্লিক করলে রেফারেল লিংক পাওয়া যাবে। এই লিংকের মাধ্যমে যারা জয়েন করবে তাদের কে নিয়ে আপনার টীম হবে। তারা ক্লিক করলে তাদের আয়ের একটা অংশ আপনি পাবেন। standard member রা পাবে প্রতি ক্লিক এ $০.০০৫। standard member ৩০ জন Direct referral নিতে পারবে (upgrade করলে বাড়বে। এখন আপনরা যদি ৩০ জন Direct referral থাকে এবং তারা যদি গড়ে প্রতিদিন ২টা ক্লিক করে তাহলে টোটাল ক্লিক ৬০ টা, আয় ৩০ সেন্ট প্রতিদিন + আপনার আয়।
♣Rent referrals: রেন্ট রেফারেল হল PTC থেকে আয় করার সবচে গুরুত্বপুর্ন টেকনিক। জয়েন করার পর পরই রেফারেল রেন্ট নেয়া যায়। এই জন্য invest করা লাগে না। আপনার neobux account এর ডলার দিয়েই আপনি রেন্ট করতে পারেন (মিনিমাম $০.৬০ সেন্ট জমা হলেই আপনি ৩ জন রেফারেল নিয়ে কাজ করতে পারবেন)। এভাবে নিয়মিত রেফারেল বাড়িয়ে যান তাহলে আপনার ইনকামও বেড়ে যাবে।
আপনার payza তে যদি $ থাকে তাহলে আপনি invest করতে পারবেন। ক্যাশআউট করার জন্য payza ভেরিফাইড না হলেও চলবে।
Neobux এ রেফারাল রেন্ট করার রেট:
$০.৬০ ; ৩ জন (৩০ দিন মেয়াদ)
$১ ;৫ জন (৩০দিন)
$২ ;১০ জন(৩০দিন)
$৫ ; ২৫ জন
$২০ ;১০০ জন।
৩০ দিনের মেয়াদ শেষ হয়ে গেলে রিনিউ করা যায়।
এখন আপনি যদি ১০০ জন রেন্ট নিয়ে কাজ করেন, আর তারা যদি গড়ে ২টা ক্লিক করে তাহলে $১ প্রতিদিন আয় করা যাবে। standard member ৩০০ জন রেন্ট নিতে পারবে (upgrade করলে বাড়বে)।
যদি রেন্ট রেফারেল ক্লিক না করে (একটিভ না তাহলে recycle করা যাবে। recycle চার্জ $০.০৭ প্রতি জন)।
অতএব এভাবে নিয়মিত কাজ করুন ৬ থেকে ৭ মাসের মধ্যে আপনার ১৫০-২০০ জন রেন্টেড রেফারেল হয়ে যাবে তারপর শুধু ডলার আর ডলার

“আজ এই পর্যন্তই”

পরোবর্তি পোষ্টে আলোচনা করবোআপনি কি ভাবে Neobux-এ Registration করবেন?

Comments (No)

Leave a Reply

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ