ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার…

ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার একটি ডিপোজিটবিহীন বোনাস হচ্ছে অনলাইন ক্যাসিনোর অফার করা একটি অনন্য বিনামূল্যে বোনাস। আপনি এখানে সেরা ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যের অফার খুজে পাবেন । এছাড়াও, বিভিন্ন প্রকার ডিপোজিটবিহীন বোনাস, বাজির প্রয়োজনীয়তা এবং বিদ্যমান খেলোয়াড়রা কীভাবে এটি থেকে উপকৃত হতে পারেন সে সম্পর্কে জানতে পারবেন।

ওভারভিউ

অনলাইন ক্যাসিনোগুলি সম্ভাব্য খেলোয়াড়দের কাছে বিভিন্ন ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে পাওয়া অফার নিয়মিত ভাবে প্রচার করে। এর মধ্যে রয়েছে ক্যাসিনো বিনামূল্যে নগদ বোনাস এবং বিনামূল্যে স্পিন অফার। একজন্ন নতুন নিবন্ধনকারী খেলোয়াড় হিসাবে, তাদের অগ্রিম কোন ডিপোজিটের প্রয়োজন হয় না ।

ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার... 1

অনলাইন ক্যাসিনো যে ডিপোজিটবিহীন বোনাস দিয়ে থাকে, এটি শুধুমাত্র গেমিংয়ের উদ্দেশ্যে দিয়ে থাকে- এটি উত্তোলন এবং ক্যাশ আউট করা যায় না। এ কারণে খেলোয়াড়রা ডিপোজিটবিহীন বোনাসের প্রতি আকৃষ্ট হয় – তারা কোন ডিপোজিট না করেই আসল টাকার ক্যাসিনো গেম খেললতে পারে।

তবে মনে রাখা উচিত যে ডিপোজিটবিহীন বোনাস গেমটির জয়কে সহজ করে না, বা পেআউটের নিশ্চয়তা দেয় না। এই বোনাসগুলি অনলাইন ক্যাসিনোতে সদ্য নিবন্ধিত খেলোয়াড়দের জন্য ‘উপহার’-এর মতো। খেলোয়াড়রা হাতে বোনাস নিয়ে আগাম ডিপোজিট না করে প্রকৃত অর্থের গেমিংয়ে অংশগ্রহণ করতে পারে।

গুরুত্বপূর্ণ:খেলোয়াড়রা অনলাইন ক্যাসিনোতে কোনো অনুকূল প্রতিদান পাবে ডিপোজিটবিহীন বোনাস সে বিষয়ের কোনো গ্যারান্টি দেয় না। তারা কোনো প্রতিযোগিতামূলক খেলা প্রদান করে না। তবে নতুন খেলোয়াড়দের জন্য কিছু প্রণোদনা থাকতে পারে। ডিপোজিটবিহীন বোনাসে খেলোয়াড়দের জন্য কোন ঝুঁকি থাকে না।

আপনি যদি অনলাইন গেমিং এ একজন নবাগত হয়ে থাকেন তবে ডিপোজিটবিহীন বোনাস কোড বা বিনামূল্যের অফার আপনার জন্য লোভনীয় হতে পারে। যারা বিশেষ করে সত্যিকার অর্থের গেম খেলতে চায় এটি বেশিরভাগ সময়ে তারাই পেয়ে থাকে।

সত্যিকার অর্থে, ডিপোজিটবিহীন বোনাস ঝুঁকিমুক্ত গেমিং অফার করার কারণে এখানে আপনার নগদ টাকা ঝুকিমুক্ত থাকে। যাইহোক, তবে আপনি ডিপোজিটবিহীন বোনাসের ফলে জেতা টাকা উত্তোলন করতে চাইলে আপনাকে কিছু শর্তাবলী পূরণ করতে হবে। একই ভাবে, এটি গুরুত্ব দেয় যে ডিপোজিটবিহীন বোনাস নতুন ক্যাসিনো খেলোয়াড়দের জন্য প্রদান করা হয়।

ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার... 2

ঐতিহ্যগত ডিপোজিট বোনাসের বিপরীতে, ডিপোজিটবিহীন বোনাসে খেলোয়াড়ের কাছ থেকে কোনো আগাম বিনিয়োগের প্রয়োজন হয় না। এগুলিকে পরিপূরক নগদ হিসাবে ভাবুন তাহলে আপনি অনলাইন ক্যাসিনোতে আপনি এগুলো খেলতে পারবেন।

বাজির জন্য প্রয়োজন হওয়ার আগে ডিপোজিটবিহীন বোনাস থেকে যে অর্থ জমা হয় তা ক্যাসিনোতে ‘এসক্রো’-এ থাকে। ক্যাসিনো খেলোয়াড়দের নিবন্ধন করতে হবে এবং বিশ্বস্ত ব্র্যান্ড পৃষ্ঠপোষক হতে উদ্ভুদ্ব করে।

একটি ডিপোজিটবিহীন বোনাস বিনামূল্যে-প্লে/ডেমো মোড থেকে স্পষ্টভাবে আলাদা। আপনি উভয় ক্ষেত্রেই বিনামূল্যে গেম খেলতে পারলেও, বিনামূল্যে-প্লে বা ডেমো মোড গেমগুলির মাধ্যমে প্রকৃত অর্থ উপার্জন করতে পারবেন না। এই বোনাস দুই রকমের হয়- বিনামূল্যে স্পিন বা নগদ ক্যাসিনো বোনাস । তাদের আসল টাকার মূল্য রয়েছে, যার অর্থ খেলোয়াড়রা আসল টাকা ব্যবহার

করে জুয়া খেলতে পারবে। অনলাইন ক্যাসিনো অভিজ্ঞতা সম্পর্কে সবকিছুই এই বোনাসগুলির সাথে সম্পর্কিত। এখানে কিকার সূক্ষ প্রিন্ট।

তবে সমস্ত বোনাস এবং অফার এর জন্য অনেক শর্তাবলী আছে। এগুলি বাজির প্রয়োজনিয়তা আকা “”WR”” নামে পরিচিত। তবে এগুলি এক অনলাইন ক্যাসিনো থেকে অন্য ক্যাসিনোগুলোতে সামান্য পরিবর্তিত হতে পারে। ক্যাসিনো তাদের ব্যবসাকে আর্থিক ক্ষতির হাত থেকে রক্ষা করার জন্য এই ব্যবস্থা করেছে।

আপনি কি জানেন?অনলাইন ক্যাসিনোতে বোনাসের ধরনগুলির মধ্যে একটি উদীয়মান তারকা হল “NWR” (কোনো বাজির প্রয়োজন নাই) বোনাস যা কোনো বাজির প্রয়োজনীয়তা ছাড়া প্রথম ডিপোজিট প্রমোশন।

খেলোয়াড়রা প্রথমে এই প্রয়োজনীয়তাগুলি পূরণ না করে তাদের অর্থ বা বোনাস নিজেই তুলতে পারে না। অতএব, ডিপোজিটবিহীন বোনাসের একজন খেলোয়াড়ের ধারনা অনুযায়ী অর্থ প্রদানের সম্ভাবনা খুব কম। সাধারণত, ডিপোজিটবিহীন বোনাস থেকে পেআউট পরিমানে কম হয়। তবুও, একটি অনলাইন ক্যাসিনোতে নিবন্ধন এবং খেলার জন্য তাদের একটি স্বাগত উপহার দেওয়া হয়!

ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার... 3

কেন অনলাইন ক্যাসিনো খেলোয়াড়দের কোন ডিপোজিট বোনাস অফার করে না?

নতুন খেলোয়াড়দের আকৃষ্ট করার জন্য অপারেটরদের মধ্যে প্রচুর প্রতিযোগিতা রয়েছে। এটি বিদ্যমান খেলোয়াড়দের কাছে আরো গুরুত্ত্বপূর্ণ। তবুও, একটি অনলাইন ক্যাসিনো এর আয় বাড়াতে এবং এর খেলোয়াড়ের ভিত্তি প্রসারিত করতে, এটি অবশ্যই নতুন খেলোয়াড়দের আকৃষ্ট করবে।

খেলোয়াড়দের জন্য সবচেয়ে আকর্ষণীয় প্রচারগুলির মধ্যে একটি হল ডিপোজিটবিহীন অফার৷ খেলোয়াড়েরা অনলাইন ক্যাসিনোতে খেলতে ডিপোজিটবিহীন বোনাস ব্যবহার করতে এবং বাস্তব টাকা জিততে পারে। এটি একটি বিনামূল্যে নগদ বোনাস বা বিনামূল্যে স্পিন রটা খেলোয়াড়দের কাছে কোনো বিষয় না।

আসল অর্থের গেম খেলতে এবং পুরস্কার বা ক্যাসিনো চিপ জেতার জন্য এটি অনলাইন ক্যাসিনো থেকে একটি বিনামূল্যের অফার।

ডিপোজিটবিহীন বোনাস যত বেশি আকর্ষণীয় হবে, ক্যাসিনোতে তত বেশি খেলোয়াড় আসবে। তাই খেলোয়াড়রা রেজিস্টার করতে পেরে খুশি হয় এবং অন্তত সামনে সত্যিকার অর্থের খেলা উপভোগ করতে পারে খুশি। এছাড়াও, ক্যাসিনোগুলি ডিপোজিটবিহীন বোনাস থেকে কোনো ক্ষতি নেই কারণ এই বোনাসগুলি থেকে সম্ভাব্য অর্থপ্রদান সাধারণত ছোট হয়৷ ৷ এছাড়াও, খেলোয়াড়দের এখানে বাজির প্রয়োজনীয়তাগুলি মেনে চলতে অবশ্যই ডিপোজিট করতে হবে।

ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার... 4

মনে রাখবেন:একটি ছোট ডিপোজিটবিহীন বোনাস থেকে আপনার মোট বাজির পরিমাণ সবসময় কম থাকে। তবে, একটি বড় ম্যাচের ক্ষেত্রে ডিপোজিট বোনাস সহ, আপনার প্রকৃত বাজির পরিমাণ সবসময় যথেষ্ট পরিমাণে বড় হয়ে থাকে।

এখন আপনি শিখেছেন, ডিপোজিট অফারগুলি কী এবং তারা কীভাবে কাজ করে, আমাদের সেরা ডিপোজিটবিহীন বোনাস অফারগুলির আপডেট করা তালিকা ব্রাউজ করতে স্ক্রোল করুন৷

সুবিধা এবং অসুবিধা

আসল টাকার গেম খেলতে কোন ডিপোজিটের প্রয়োজন নেই।

বিনামূল্যে স্পিন, নগদ বোনাস বা উভয়ের কম্বো উপভোগ করুন।

আসল টাকার গেম খেলার সময় কোন ঝুঁকি নেই।

অসুবিধা

কিভাবে দাবি করবেন ?

কিভাবে একটি ডিপোজিটবিহীন বোনাস দাবি করতে হয়: একটি ডিপোজিটবিহীন বোনাস দাবি করার জন্য একটি দ্রুত এবং সহজ প্রক্রিয়া। প্রথমত, নতুন খেলোয়াড়দের অবশ্যই অনলাইন ক্যাসিনোতে নিবন্ধন করতে হবে এবং অফারটি দাবি করার জন্য কিছু বিবরণ প্রদান করতে হবে।

1একটি অনলাইন ক্যাসিনোতে একটি নতুন অ্যাকাউন্ট খুলুন।

শুধুমাত্র নতুন খেলোয়াড়রা ডিপোজিটবিহীন বোনাসের জন্য যোগ্য হবেন। আপনার নাম, পদবি, ঠিকানা এবং অন্যান্য বিবরণ ব্যবহার করে আপনার অনলাইন নিবন্ধন সম্পূর্ণ করুন। বেশির ভাগ অনলাইন ক্যাসিনোতে ডিপোজিটবিহীন বোনাসের জন্য আপনাকে আর্থিক বিবরণ লিখতে হবে না। তবুও, আপনাকে একটি বোনাস কোড লিখতে হতে পারে।

2একটি বিনামূল্যে স্পিন বোনাস বা একটি নগদ বোনাস বাছাই করুন।

অনলাইন ক্যাসিনো ডিপোজিটবিহীন প্রচারণা দুটি ভিন্ন ভাবে করা হয়। এর মধ্যে রয়েছে নগদ বোনাস এবং ডিপোজিটবিহীন বিনামূল্যে স্পিন। বিনামূল্যে স্পিনগুলির সাথে একটি বাজির প্রয়োজন হতে পারে, তবে প্রতিটি বিনামূল্যে স্পিন এর মান সীমিত। বিনামূল্যে স্পিন দিয়ে আপনি কতটা পেতে পারেন তারও একটা সীমা আছে।

যদি একটি অনলাইন ক্যাসিনো বিনামূল্যে চিপ অফার করে, তাহলে আপনাকে একটি বোনাস কোড বা প্রচার কোড লিখতে হতে পারে। আবার, বিনামূল্যে ক্যাসিনো চিপগুলির জন্য বাজির প্রয়োজনীয়তা তো আছেই। সহজ কথায়, আপনাকে বোনাসের পরিমাণ নির্দিষ্ট সংখ্যক বার বাজি ধরতে হবে।

নগদ বোনাসসহ আপনি কত টাকা পেতে পারেন তারও সীমাবদ্ধতা রয়েছে৷ তাই প্রযোজ্য হলে নিবন্ধন করার সময় আপনি একটি বোনাস কোড লিখতে ভুলবেন না।

3সম্মতি নিশ্চিত করতে খেলার শর্তাবলী পড়ুন

প্রতিটি প্রচারমূলক অফার এবং কুপন কোড, তাতে এটি নগদ বোনাস বা বিনামূল্যের স্পিন যাই হোক না কেন, এর সাথে অনেক শর্তাবলী থাকে৷ উদাহরণস্বরূপ, বিনামূল্যের স্পিনগুলির জন্য, আপনি বিনামূল্যের স্পিনগুলির মাধ্যমে পেআউটের জন্য আপনার একটি রোলওভারের দরকার হতে পারে ৷

বিনামূল্যে স্পিন দিয়ে আপনি কতটা জেনারেট করতে পারবেন তারও একটা সীমা আছে। আপনি যদি বাজি ধরার প্রয়োজনীয়তাগুলি মেনে না চলেন, তাহলে আপনি শীর্ষ অনলাইন ক্যাসিনোতে বিনামূল্যে খেলতে পারবেন, কিন্তু আপনি কিছুই ক্যাস আউট করতে পারবেন না।

একটি ডিপোজিটবিহীন বোনাসের জন্য সাধারণত খেলোয়াড়দের নির্দিষ্ট সংখ্যক বার বোনাসের পরিমাণ বাজি ধরতে হয়। এটি 20 X, 30 X, 40 X ইত্যাদি হতে পারে৷ ডিপোজিটবিহীন বোনাস না থাকার কিছু ভালো-মন্দ দিক রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি যদি একটি বড় বাজি ধরেন তাহলে নিশ্চয় আপনি ছোট পেআউটের দিকে যেতে চাইবেন না। সবচেয়ে ছোট বাজির সাথে সবচেয়ে বড় ডিপোজিটবিহীন বোনাস পাওয়া ভালো।

কিন্তু আপনি যদি একটি নির্দিষ্ট ডিপোজিটবিহীন বোনাস নির্বাচন করতে চান তাহলে আগে আপনার এই তথ্যটি বোঝা উচিত। এই বিষয়ে আরো চিন্তা করার জন্যঃ আপনাকে ডিপোজিটবিহীন ক্যাসিনো কোডগুলি বেছে নিতে হবে যা আপনাকে সাফল্যের সর্বাধিক সম্ভাবনা প্রদান করবে। যদিও এখানে সমস্ত জুয়া খেলা আপনাকে সুযোগ-ভিত্তিক ফলাফল অফার করে, তাই উচ্চ RTP সহ ক্যাসিনো গেমগুলির সাথে যাওয়া বুদ্ধিমানের কাজ (খেলোয়াড়ের শতাংশে ফিরে আসুন)।

4আপনার তহবিল নগদ করার জন্য প্রয়োজনীয় সংখ্যক বার বোনাস বাজি ধরুন।

একবার আপনি ডিপোজিটবিহীন বোনাসের শর্তাবলী পড়ে নিলে, আপনি আত্মবিশ্বাসের প্রয়োজনীয়তা পূরণ করতে পারবেন ৷ তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে, আপনার ব্যাঙ্করোল আপনাকে বোনাস খেলার অনুমতি দেয়। এই মুহুর্তে, আপনাকে অবশ্যই একটি বাজেটের মধ্যে থাকতে হবে। অনেক খেলোয়াড় ক্যাসিনো বাজেটের খরচে প্লে-থ্রু প্রয়োজনীয়তা পূরণ করতে চায়।

বোনাসের পরিমাণ ৩০ গুন বাড়িয়ে রাখার সময় আপনাকে মাথায় রাখতে হবে যেন ক্যাসিনো আপনার বাজেটকে প্রভাবিত না করে। তবে আপনি আপনার অর্থ নগদ করার চেষ্টা করার আগে আপনি সব শর্ত মেনে চলেছেন কিনা তা নিশ্চিত করুন। কিছু অনলাইন ক্যাসিনোতে শর্তাবলি না মেনে ক্যাশ আউট করার চেষ্টা করলে প্লেয়ার অ্যাকাউন্ট স্থগিত করতে পারে।

বোনাসের বৈচিত্র

ডিপোজিটবিহীন ক্যাশ বোনাস, ডিপোজিটবিহীন বিনামূল্যে স্পিন, ডিপোজিটবিহীন বিনামূল্যে প্লে এবং ডিপোজিটবিহীন ক্যাশব্যাক সহ বিভিন্ন ধরণের ডিপোজিটবিহীন বোনাস রয়েছে৷

ডিপোজিটবিহীন ক্যাশ বোনাস

ক্যাশ বোনাসের স্ট্যান্ডার্ড বিনামূল্যে স্পিন অফারের চেয়ে অনেক বেশি সহায়ক অতিরিক্ত সুবিধা রয়েছে। ক্যাশ বোনাস দিয়ে, আপনি ইনস্ট্যান্ট গেমস (স্ক্র্যাচ গেমস), লটারি গেমস, কেনো, বিঙ্গো গেমস, আর্কেড গেমস, ক্লাসিক স্লট, ভিডিও স্লট, ইত্যাদি সহ বিস্তৃত গেম খেলতে পারেন। একটি বিনামূল্যে অর্থ বোনাস সহ, আপনার কাছে অনেক বেশি ভিন্নতা এবং পছন্দ রয়েছে। সাধারনভাবে, ক্যাশ বোনাসগুলি অনুমোদিত আকর্ষণীয় তালিকার গেমগুলির মধ্যে সীমাবদ্ধ।

একটি সীমাবদ্ধ ক্যাসিনো গেমে ক্যাশ পুরস্কার ব্যবহার করা অসম্ভব। একটি ডিপোজিটবিহীন বোনাস কিছুটা সীমিত এবং গড় প্রায় $30 – $50 এর মধ্যে থাকে। আপনার নির্বাচিত অপারেটর অনুযায়ী এই অবস্থা পরিবর্তিত হতে পারে। সমস্ত ক্যাশ বোনাস বাজির প্রয়োজনীয়তার একটি সেট সহ আসে। এগুলি বোনাসের ক্ষেত্রে প্রযোজ্য, প্রকৃত অর্থপ্রদানের ক্ষেত্রে নয়। উদাহরণস্বরূপ, $20 বোনাস = $600 বাজি রাখার জন্য একটি 30 X প্লে থ্রু এর প্রয়োজন হবে৷

ডিপোজিটবিহীন বিনামূল্যে স্পিন বোনাস

স্লট মেশিন গেম, বিশেষ করে ভিডিও স্লটগুলিতে ডিপোজিটবিহীন বিনামূল্যে স্পিন সুবিধা প্রযোজ্য। খেলোয়াড়রা ব্ল্যাকজ্যাক বা রুলেটের মতো কার্ড বা টেবিল গেমে এই ধরনের বোনাস ব্যবহার করতে পারে না। তারা কঠোরভাবে ভিডিও স্লট বা নির্দিষ্ট স্লট গেমের মধ্যে সীমাবদ্ধভাবে এটি ব্যবহার করতে পারে।

বোনাসের নামে ক্যাশ অর্থের কোনো উল্লেখ না থাকলেও, প্রতিটি বিনামূল্যে স্পিন-এর একটি অন্তর্নিহিত নগদ মূল্য থাকে।

এটি আসল অর্থের স্লট গেম খেলতে অর্থ ব্যয় করার মতোই। খেলোয়াড়দের দেওয়া বিনামূল্যে স্পিনগুলির সংখ্যা এক অপারেটর থেকে অন্য অপারেটরে পরিবর্তিত হবে। কিছু অনলাইন ক্যাসিনো খেলোয়াড়দের 5, 10, 20, 30, 50 বা এমনকি 100+ বিনামূল্যে স্পিন অফার করে। বেশিরভাগ সময়, সবচেয়ে আকর্ষণীয় স্লট গেমগুলির জন্য ডিপোজিটবিহীন বিনামূল্যে স্পিন পাওয়া যায়।

বিনামূল্যে স্পিন অফারের জন্য যোগ্যতা অর্জন করতে, খেলোয়াড়দের অবশ্যই অনলাইন ক্যাসিনোতে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করতে হবে। এরপর, তাদের বিনামূল্যে স্পিন দাবি করতে এবং প্রযোজ্য স্লট গেমগুলি খেলা শুরু করতে হবে৷ বিনামূল্যে স্পিন থেকে পাওয়া যেকোনো পেআউট খেলোয়াড়ের অ্যাকাউন্টে বোনাস ব্যালেন্স হিসেবে থেকে যায়।

আপনার বোনাস দিয়ে খেলে পাওয়া অর্থ এবং নিজ ডিপোজিট থেকে পাওয়া অর্থ ক্যাসিনো আলাদা করে রাখবে। পরেরটি আপনার যখন খুশি উপভোগ করুন।

ডিপোজিটবিহীন বিনামূল্যে প্লে বোনাস

ডিপোজিটবিহীন বোনাসের এই বৈচিত্রটি খেলোয়াড়দের খেলার সময় সীমিত করার পার্থক্য সহ বিনামূল্যে ক্যাসিনো গেম খেলতে বিনামূল্যে স্পিন বা চিপ অফার করে। খেলোয়াড়দের একটি নির্দিষ্ট সময়সীমার মধ্যে বা একটি নির্দিষ্ট মেয়াদ শেষ হওয়ার আগে বিনামূল্যে স্পিন এবং চিপ ব্যবহার করতে হবে।

ডিপোজিটবিহীন ক্যাশব্যাক বোনাস

ডিপোজিটবিহীন ক্যাশব্যাক অফার খেলোয়াড়দেরকে তাদের ক্ষতির শতাংশ ফেরত দেবে। একবার একজন খেলোয়াড় ক্যাসিনো সাইটে হারলে, তিনি খেলা চালিয়ে যাওয়ার জন্য ক্ষতিপূরণ বা প্রণোদনা হিসাবে অতিরিক্ত বিনামূল্যে চিপস বা বিনামূল্যে স্পিন পাওয়ার অধিকারী হবেন।

বাজি ধরার প্রয়োজনীয়তা কি কি?

বাজি ধরার প্রয়োজনীয়তা প্লেথ্রু প্রয়োজনীয়তা নামেও পরিচিত। বাজি ধরার প্রয়োজনীয়তা একটি নো ডিপোজিট বোনাসের শর্তাবলীর একটি অংশ। বাজি ধরার প্রয়োজনীয়তা একটি প্রোমোশনের গুণিতক নিয়মের সাথে যুক্ত। এটি বোঝায় নিখুঁতভাবে কতবার খেলোয়াড়দের তাদের কোনো টাকা তোলার আগে বোনাসের রোল ওভার করতে হবে।

বাজি ধরার প্রয়োজনীয়তা কিভাবে গণনা করা হবে

একটি ৳2,000 নো ডিপোজিট বোনাস 30X বাজি ধরার প্রয়োজনীয়তার সাপেক্ষে বোঝায় যে খেলোয়াড়দের অবশ্যই তাদের বোনাস পরিমান বাজি ধরতে হবে একটি 30 (৳60,000 বাজিতে)তে কোনো নগদ তোলার আগে। প্লেথ্রু প্রয়োজনীয়তার পূরণ না হওয়ার আগে টাকা তোলার কোনো চেষ্টা পেআউট + বোনাস অযোগ্য করে দেবে।

অফারের কোন অংশ বাজি ধরার প্রয়োজনের ওপর নির্ভর করে?

বাজি ধরার প্রয়োজনীয়তার ওপর অফারের যে অংশ নির্ভর করে তা সাধারণভাবে বোনাসের শর্তাবলীর ওপরে প্রযোজ্য হয়। বাজি ধরার প্রয়োজনীয়তা ডিপোজিট ম্যাচ বোনাস এবং ফ্রি স্পিন বোনাস উভয়ের উপর নির্ভর করে, এবং কিছু ক্ষেত্রে, বাজি ধরার প্রয়োজনীয়তা আপনার জমাকৃত পরিমানের উপরেও নির্ভর করে।

পরামর্শ

ডিপোজিটবিহীন বোনাস দাবি করার জন্য এখানে কিছু দ্রুত টিপস দেওয়া হল। এটি বিনামূল্যে স্পিন অফার, বিনামূল্যে মানি বা বিনামূল্যে প্লে-টাইম যাই হোক না কেনো,

ডিপোজিট বনাম ডিপোজিটবিহীন

ডিপোজিট এবং ডিপোজিটবিহীন বোনাসের মধ্যে বিনামূল্যে স্পিন এবং বিনামূল্যে প্লে টাইম অফারসহ বেশ কিছু মূল পার্থক্য রয়েছে।

ডিপোজিটবিহীন বোনাসডিপোজিট বোনাস
আগাম কোন ডিপোজিটের প্রয়োজন হয় না.আগাম ডিপোজিট প্রয়োজন।
বিনামূল্যে স্পিন + ক্যাশ বোনাস হিসাবে পাওয়া যায়ম্যাচ বোনাস, পুনরায় ডিপোজিটের বোনাস, পুনরায় লোড এবং বিনামূল্যে স্পিন হিসেবে পাওয়া যায়।
প্রাথমিকভাবে নতুন খেলোয়াড়দের জন্য উপলব্ধ।সমস্ত খেলোয়াড়ের জন্য উপলব্ধ।
আর্থিক ক্ষতির ঝুঁকি শূন্য।খেলোয়াড়রদের আর্থিক ক্ষতির ঝুকি আছে।
সাধারণত, ডিপোজিটবিহীন বোনাস অল্প পরিমাণে হয়।ডিপোজিট বোনাসের পরিমাণ অনেক বেশী হতে পারে।
NDB এর সাথে মোট বাজির পরিমাণ কম।আরও উল্লেখযোগ্য ডিপোজিট বোনাসের সাথে বাজি ধরার পরিমাণ বেশি।
একটি আসল অর্থের ক্যাসিনোতে গেমিং অনুশীলন করার সুযোগ আছে।একটি আসল অর্থের ক্যাসিনোতে উত্তেজনাপূর্ণ বাস্তব খেলা করার সুযোগ আছে।
গেমে একটি সীমিত নির্বাচনের সুযোগ রয়েছে।আপনার পছন্দের যেকোনো ক্যাসিনো গেম খেলতে পারবেন।
জয়ের পরিমাণ থেকে সর্বাধিক ক্যাশ আউটের পরিমান কম।জয়ের পরিমাণ থেকে সর্বাধিক ক্যাশ আউটের পরিমান উল্লেখযোগ্যভাবে বেশি।

আমরা কিভাবে রেট করি

আমাদের বিশেষজ্ঞরা কিভাবে অনলাইন ক্যাসিনো এবং জুয়ার সাইট পর্যালোচনা করেন: আমরা ক্যাসিনো শ্রেষ্ঠভাবে পর্যালোচনা করতে পারি, এবং আমরা সবসময় নিশ্চিত করি যে আমরা সব গুরুত্বপূর্ণ তথ্য এবং প্রয়োজনীয় বিষয় কভার করি।

যখন বিচার করেন যে কোন অনলাইন ক্যাসিনো বেছে নিতে হবে, আমরা আপনাকে একটি ক্যাসিনোর সুরক্ষা ব্যবস্থা, পেআউট, খেলোয়াড়দের সেই ক্যাসিনো সম্পর্কে ফিডব্যাক এবং আরও অনেক কিছুর সর্বশেষ তথ্য দেব। আরও তথ্যের জন্য নিচের গ্রাফটি দেখুন।

ডিপোজিটবিহীন বোনাস কোড এবং বিনামূল্যে ক্যাসিনো বোনাস অফার... 5

আমাদের বিশেষজ্ঞ পর্যালোচনা সেরা এবং সবচেয়ে বেশি সুবিধাজনক অনলাইন ক্যাসিনো খুঁজতে সাহায্য করবে। একটি ক্যাসিনোর গেম লাইব্রেরি, ব্যাংকিং বিকল্প, গ্রাহক পরিষেবা এবং একটি ক্যাসিনো বেছে নেওয়ার জন্য সবকটি গুরুত্বপূর্ণ বিষয় হিসাব করে, আমাদের বিশেষজ্ঞরা আপনাকে শক্তিশালী করেন।

FAQ

আমি কেনো ডিপোজিটবিহীন বোনাস বিবেচনা করব?

নতুন অনলাইন ক্যাসিনো খেলোয়াড়দের জন্য ডিপোজিটবিহীন বোনাস একটি আকর্ষণীয় বিকল্প। এটি আপনাকে কোনো ডিপোজিট ছাড়াই আসল অর্থের অনলাইন ক্যাসিনো গেম খেলতে দেয়। উপরন্তু, এটি আপনাকে ক্ষতির ঝুঁকি থেকে বাঁচিয়ে রাখে।

এই সাইটের কোন লেখা কপি করা সম্পুর্ন নিষেধ