এই সাইটের কোন লেখা কপি করা নিষেধ

ClixSense! Best PTC সাইট (দৈনিক ২ডলার ইনকাম)

আজকে আমরা যে বিষয়গুলো নিয়ে আলোচনা করব সেগুলো হল :–

ClixSense কি ?
# যেভাবে ClixSense এ একাউন্ট খুলবেন ?
# ClixSense থেকে কত উপায়ে আপনি ইনকাম করতে পারবেন ?


তাহলে শুরু করা যাক :

ClixSense কি ?

ClixSensee হচ্ছে একটি PTC সাইট । ClixSense কে Queen of PTC বলে ডাকা হয় । এই PTC সাইটটি 2008 সালে প্রতিষ্ঠিত হয়েছে । আর এখন হল ২০১৭ । অর্থাৎ প্রায় ৯ (আট) বছর যাবৎ এটি PTC সেবা দিয়ে যাচ্ছে। এই আট বছর ClixSense তার সকল মেম্বারকে কোনো রকম অভিযোগ ছাড়াই উচ্চমানের সুযোগ সুবিধা দিয়ে আসছে । এটি এতটাই জনপ্রিয় যে, এদের প্রায় ৭ মিলিয়ন এর উপরে মেম্বার আছে । এছাড়া এদের Alexa Rank ও খুব ভালো । তার মানে বুঝতেই পারছেন কেন ClixSense কে Queen of PTC অর্থাৎ সকল PTC এর রানী বলা হয় । এটি খুব ভাল ও উচ্চ মানের মানের সুযোগ সুবিধা সম্পন্ন একটি সাইট । তাই আপনার অবশ্যই ClixSense এ কাজ করা উচিত । আমি নিজেও এই সাইটটিতে কাজ করি। তাহলে চলুন দেখে আসি কিভাবে একাউন্ট খুলবেন এবং ইনকাম করবেন ।

যেভাবে ClixSense এ একাউন্ট খুলবেন :

সবার উপরে দেখবেন Sign Up নামে একটি অপশন আছে । আপনি সেখানে ক্লিক করুন । তাহলে একটি রেজিস্ট্রেশন ফর্ম আপনার সামনে ওপেন হবে ।
# এখন রেজিস্ট্রেশন ফর্মের “First Name” এর যায়গায় আপনি আপনার নামের প্রথম অংশ দিবেন ।
# এর পরে রেজিস্ট্রেশন ফর্মের “Last Name” এর জায়গায় আপনার নামের শেষ অংশটি দিবেন ।
# “E-mail” এর জায়গায় আপনার E-mail টি বসান ।
# এরপরে “Confirm Email” এর জায়গায় আপনার Email টি আবার বসান ।
# এখন রেজিস্ট্রেশন ফর্মের “Username” এর যায়গায় আপনি আপনার Username দিবেন । এই Username দিয়েই আপনাকে একাউন্টটে লগ-ইন করতে হবে ।
# তারপর “Country” বাংলাদেশ সিলেক্ট করুন। আর যদি আগে থেকেই বাংলাদেশ সিলেক্ট করা থাকে তাহলে আপনার আর কিছু করতে হবে না ।
# এর পরে রেজিস্ট্রেশন ফর্মের “Password” এর জায়গায় আপনার Password টি বসান ।
# “Confirm Password” এর জায়গায় আপনার Password টি আবার বসান ।
# এরপরে নিচে দেখেন ClixSense এর “User Agreement and Privacy Policy” নামে একটি বক্স আছে । ঐ খানে ক্লিক করে ঐ বক্সে টিক চিহ্ন দিতে হবে । এরপর, নিচে দেখবেন নীল রং এ লেখা “Create Account” আপনি সেই “Create Account” তে ক্লিক করবেন। বাস, আপনার ৮০% কাজ শেষ । শুধু অল্প একটু কাজ বাকি।
# এরপরে আপনি একটু আগে যে ইমেইলটি বসালেন সেই ইমেইলে লগ-ইন করুন । মানে, আপনার ইমেইলটিতে ঢুকুন । তাহলে দেখবেন ClixSense থেকে একটি Verification mail এসেছে। ঐ খানে আপনার ইমেইলটি ভেরিফাই করে নিবেন। ব্যস…আপনার রেজিস্ট্রেশন এর কাজ শেষ। এবার শুধু আয় করা ।

যেভাবে ইনকাম করবেন :

# শুরুতে আপনি আপনার ClixSense একাউন্ট এ লগ ইন করুন । তারপর আপনি আপনার ডেশবোর্ডে চলে যাবেন । এখন সবার উপরে দেখুন (View Ads) লেখা আছে । ঐ খানে ক্লিক করুন । তাহলে আপনার Add এর পেজটি ওপেন হবে । এবার একটি একটি করে Add দেখুন । Add দেখার জন্যে আপনাকে Add এর উপোরে ক্লিক করতে হবে । তারপর নতুন একটি ট্যাবে আপনার Add টি ওপেন হবে । এরপর আপনি দেখতে পাবেন, আপনার সামনে পাঁচটি ছবি আসবে । এই পাঁচটি ছবির ৪টি থাকবে কুকুরের আর ১ টি থাকবে বিড়ালের । আপনাকে সেই একটি বিড়ালের ছবিতে ক্লিক করতে হবে । তাহলে আপনার Add দেখা শুরু হবে । এরপর কয়েক সেকেন্ড পর আপনার Add এর সময় শেষ হলে আপনি ঐ ট্যাবটি কেটে দিয়ে আরেকটি Add দেখুন । এভাবে আস্তে আস্তে সব Add দেখবেন । ১০-১২ মিনিট সময় লাগবে ।
ClixSense থেকে কত উপায়ে আপনি ইনকাম করতে পারবেন :

ClixSense থেকে বেশ কয়েকটি উপায়ে আয় করা যায়। যথা:-
# ডিরেক্ট রেফারেল।
# বিভিন্ন ধরনের অফার-ওয়াল।
# মিনি জব…ইত্যাদি।
# বিভিন্ন গেম খেলে।
# বিভিন্ন “Survey” কম্পলিট করে।
# ClixGrid থেকে।
# এবং প্রতিদিনের টার্গেট কম্পলিট করতে পারলে থাকছে বোনাস।

Comments (No)

Leave a Reply